আজ বৃহস্পতিবার ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

এম এ আজিজ || প্রধান প্রতিবেদক, ময়মনসিংহ
  • প্রকাশিত সময় : ডিসেম্বর, ২৩, ২০২১, ৮:৫০ অপরাহ্ণ




ময়মনসিংহে কোতোয়ালীর অভিযানে পরোয়ানাভুক্তসহ গ্রেফতার ১১

ময়মনসিংহ কোতোয়ালী মডেল থানা পুলিশ বিশেষ অভিযান পরিচালনা করে ১১ অপরাধীকে গ্রেফতার করেছে। বুধবার সকাল পর্যন্ত গত ২৪ ঘন্টায় বিভিন্ন এলাকা থেকে তাদেরকে গ্রেফতার করা হয়।

কোতোয়ালী মডেল থানার ওসি শাহ কামাল আকন্দ জানান, পুলিশ সুপার মোহাঃ আহমার উজ্জামানের নির্দেশে আইন শৃংখলা নিয়ন্ত্রণ, মাদক ও জুয়ামুক্ত অঞ্চল গড়তে পুলিশ কাজ করছে। এরই অংশ হিসাবে গত ২৪ ঘন্টায় অভিযান পরিচালনা করে বিভিন্ন অপরাধের দায়ে ১১ জন জনকে গ্রেফতার করা হয়েছে।

এর মাঝে এসআই রাশেদুল ইসলামের নেতৃত্বে একটি টীম সারদা ঘোষ রোড সাকিন থেকে নারী ও শিশু (যৌতুক)মামলায় একমাত্র এজাহারনামীয় আসামী অমিত রায় কৃষ্ণকে গ্রেফতার করে। এসআই মানিকুল ইসলামের নেতৃত্বে একটি টীম চরকালীবাড়ী মোঃ হাসান
আলী নামে এক মাদক ব্যবসায়ীকে একশত গ্রাম গাজাসহ গ্রেফতার করে। এসআই নিরুপম নাগ, এসআই শাহ মিনহাজ উদ্দিন, এসআই তানজিল আল আসাদুজ্জামান, এসআই আনোয়ার হোসেন, এসআই আশিকুল হক, এসআই মুহাম্মদ জহিরুল ইসলাম, এএসআই দেলোয়ার হোসেন, এএসআই সুজন চন্দ্র সাহা, এএসআই মোর্শেদ আলম বিভিন্ন এলাকায় অভিযান পরিচালনা করে।

জিআর ও সিআর মামলায় গ্রেফতারী পরোয়ানামূলে সাত পলাতক আসামীকে গ্রেফতার করে। তারা হলো, বারুরী পুর্বপাড়ার মোঃ ছফির উদ্দিন, র‌্যালীর মোড়ের দীপু দে, বাঘমারার মিনহাজুল ওরফে রাজু, স্টেশণ গেইটের সাইদ তালুকদার, সুহিলা টানপাড়ার হাফিজুল ইসলাম, চরকালিবাড়ির চায়না মোড়ের মোঃ হেলাল উদ্দিন ও বড়বাজারের মোঃ আল আমিন। এই অভিযান অব্যাহত রয়েছে বলে ওসি শাহ কামাল আকন্দ দাবি করেন।




Comments are closed.

     এই বিভাগের আরও খবর




অনলাইন জরিপ

জাতিসংঘের বিশেষ দূত এলিস ক্রুজ বলেছেন, বাংলাদেশের অর্থনৈতিক প্রবৃদ্ধির সুফল সব মানুষের কাছে পৌঁছাচ্ছে না। আপনিও কি তা-ই মনে করেন?

View Results

Loading ... Loading ...

পুরনো সংখ্যার নিউজ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০