শুক্রবার, ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ -|- ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ-গ্রীষ্মকাল -|- ১০ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

ময়মনসিংহে কোতোয়ালীর অভিযানে মাদক ব্যবসায়ীসহ গ্রেফতার ১৮

প্রকাশিত হয়েছে- শনিবার, ২৫ সেপ্টেম্বর, ২০২১
এম এ আজিজ || প্রধান প্রতিবেদক, ময়মনসিংহ
  • প্রকাশিত সময় : সেপ্টেম্বর, ২৫, ২০২১, ১:০৫ পূর্বাহ্ণ

ময়মনসিংহের কোতোয়ালী পুলিশ বিশেষ অভিযান পরিচালনা করে গত ২৪ ঘন্টায় মাদক ব্যবসায়ী, জুয়াড়ি ও বিভিন্ন মামলায় গ্রেফতারী পরোয়ানা থাকায় ১৮জনকে গ্রেফতার করে। এ সময় ২৫১ পিচ ইয়াবা ও জুয়ার সামগ্রী উদ্ধার করে পুলিশ।
কোতোয়ালী মডেল তানার ওসি শাহ কামাল আকন্দ জানান, ময়মনসিংহের দায়িত্বশীল পুলিশ সুপার মোহাঃ আহমার উজ্জামানের নির্দেশে বিভাগীয় নগরীসহ সদর এলাকার আইন শৃংখলা নিয়ন্ত্রণ, চুরি, ছিনতাইরোধসহ মাদক ও জুয়ামুক্তকরণে কোতোয়ালী পুলিশ নিয়মিত অভিযান পরিচালনা করছে। এ অভিযানের অংশ হিসাবে গত ২৪ ঘন্টায় অভিযান পরিচালনা করে ১০ মাদক ব্যবসায়ী, ৫ জুয়াড়ি ও গ্রেফতারী পরোয়ানামুলে আরো ৩জনসহ ১৮ জনকে গ্রেফতার করা হয়েছে।
গ্রেফতারকৃতরা মাদক ব্যবসায়ী হৃদয় আল হাসান, জাহিদ হাসান, অলি আহম্মেদ সাগর, অমিত হাসান উজ্জল ইসলাম, মজিবুর রহমান, আহাদ হোসেন রাজিব আহম্মেদ ওরফে রাজু, মিজানুর রহমান ওরফে শাহিন ও হোসেন আলী। তাদের কাছ থেকে ২৫১ পিচ ইয়াবা উদ্ধার করা হয়। এছাড়া জিআর গ্রেফতারী পরোয়ানামুলে ৩জন সহ জুয়া আইনে আরো ৫জনকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে পৃথক মামলা হয়েছে। শুক্রবার তাদরকে আদালতে পাঠানো হয়েছে।