আজ শুক্রবার ১৫ই চৈত্র, ১৪৩০, ২৯শে মার্চ ২০২৪

শিরোনাম:
তারাকান্দায় হাতপা বাধা মহিলার মরদেহ উদ্ধার কামারিয়া ইউনিয়নকে আধুনিক ও স্মার্ট ইউনিয়ন গড়ার লক্ষ্যে কাজ করছে ইউপি চেয়ারম্যান আজহার খুলনার মাকসিদুলের বিভীষিকাময় ২৪ ঘণ্টা : গৌরীপুরেটর্চারসেল থেকে আবারও যুবক উদ্ধার \ গ্রেফতার-১ মুক্তিযুদ্ধা মেজবা উদ্দিনের রাষ্ট্রীয় মর্যাদায় দাফন সম্পন্ন গৌরীপুরে বিএমএসএফের উদ্যোগে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত গৌরীপুর মহিলা কলেজের উদ্যোগে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন ময়মনসিংহে মেধা ও যোগ্যতায় পুলিশ কনস্টেবল পদে চাকুরী পেলেন ১২৮ জন পুলিশের উর্দ্বতন কর্মকর্তা পরিচয়ে ফেইসবুকে প্রতারণা।  ডিবির হাতে গ্রেফতার মসিকের উদ্যোগে ৫৫০ টাকা কেজি গরুর মাংস বিক্রি শুরু শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সহ-সভাপতি হলেন ময়মনসিংহের রাকিবুল হাসান মিলন
এম এ আজিজ || প্রধান প্রতিবেদক, ময়মনসিংহ
  • প্রকাশিত সময় : সেপ্টেম্বর, ২৫, ২০২১, ১:০৫ পূর্বাহ্ণ




ময়মনসিংহে কোতোয়ালীর অভিযানে মাদক ব্যবসায়ীসহ গ্রেফতার ১৮

ময়মনসিংহের কোতোয়ালী পুলিশ বিশেষ অভিযান পরিচালনা করে গত ২৪ ঘন্টায় মাদক ব্যবসায়ী, জুয়াড়ি ও বিভিন্ন মামলায় গ্রেফতারী পরোয়ানা থাকায় ১৮জনকে গ্রেফতার করে। এ সময় ২৫১ পিচ ইয়াবা ও জুয়ার সামগ্রী উদ্ধার করে পুলিশ।
কোতোয়ালী মডেল তানার ওসি শাহ কামাল আকন্দ জানান, ময়মনসিংহের দায়িত্বশীল পুলিশ সুপার মোহাঃ আহমার উজ্জামানের নির্দেশে বিভাগীয় নগরীসহ সদর এলাকার আইন শৃংখলা নিয়ন্ত্রণ, চুরি, ছিনতাইরোধসহ মাদক ও জুয়ামুক্তকরণে কোতোয়ালী পুলিশ নিয়মিত অভিযান পরিচালনা করছে। এ অভিযানের অংশ হিসাবে গত ২৪ ঘন্টায় অভিযান পরিচালনা করে ১০ মাদক ব্যবসায়ী, ৫ জুয়াড়ি ও গ্রেফতারী পরোয়ানামুলে আরো ৩জনসহ ১৮ জনকে গ্রেফতার করা হয়েছে।
গ্রেফতারকৃতরা মাদক ব্যবসায়ী হৃদয় আল হাসান, জাহিদ হাসান, অলি আহম্মেদ সাগর, অমিত হাসান উজ্জল ইসলাম, মজিবুর রহমান, আহাদ হোসেন রাজিব আহম্মেদ ওরফে রাজু, মিজানুর রহমান ওরফে শাহিন ও হোসেন আলী। তাদের কাছ থেকে ২৫১ পিচ ইয়াবা উদ্ধার করা হয়। এছাড়া জিআর গ্রেফতারী পরোয়ানামুলে ৩জন সহ জুয়া আইনে আরো ৫জনকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে পৃথক মামলা হয়েছে। শুক্রবার তাদরকে আদালতে পাঠানো হয়েছে।




Comments are closed.

     এই বিভাগের আরও খবর




অনলাইন জরিপ

জাতিসংঘের বিশেষ দূত এলিস ক্রুজ বলেছেন, বাংলাদেশের অর্থনৈতিক প্রবৃদ্ধির সুফল সব মানুষের কাছে পৌঁছাচ্ছে না। আপনিও কি তা-ই মনে করেন?

View Results

Loading ... Loading ...

পুরনো সংখ্যার নিউজ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১