আজ মঙ্গলবার ১০ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম:
কাতারের সঙ্গে ৫ চুক্তি ও ৫ সমঝোতা স্মারক সই গৌরীপুর উপজেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক অ্যাডভোকেট শরাফ উদ্দিন খান পাঠান আর নেই গৌরীপুরে কন্দাল ফসল চাষ বিষয়ক কৃষক প্রশিক্ষণ গৌরীপুরে ইউপি মেম্বারেই বন্ধ করে দিলো দু’টি পরিবারের চলাচল রাস্তা! ভালুকা মডেল থানার ওসি শাহ কামাল আকন্দ জেলায় শ্রেস্ট ওসি হিসেবে পুরস্কৃত স্বপদে ফিরলেন গৌরীপুরের সাময়িক বরখাস্তকৃত ইউপি চেয়ারম্যান রুবেল! গৌরীপুরে অতিরিক্ত টোল আদায় বন্ধের দাবিতে ব্যবসায়ীদের প্রতিবাদ কোতোয়ালির পুলিশ পরিদর্শক তদন্ত আনোয়ার জেলায় শ্রেষ্ট পুলিশ পরিদর্শক গৌরীপুর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে মোফাজ্জল হোসেন খানের মনোনয়নপত্র দাখিল গৌরীপুরে সিদ্দিক স্যারের স্মরণসভা ও দোয়া মাহফিল
||
  • প্রকাশিত সময় : নভেম্বর, ১০, ২০২০, ১০:৩৬ অপরাহ্ণ




ময়মনসিংহে এইচএম এরশাদের মাগফিরাত কামনায় দোয়া ও গণতন্ত্র দিবসে আলোচনা সভা

 এম এ আজিজ, স্টাফ রিপোর্টার, ময়মনসিংহ

জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ও সাবেক প্রেসিডেন্ট হুসেইন মুহম্মদ এরশাদের বিদেহী আত্মার মাগফিরাত কামনায় দোয়া ও গণতন্ত্র দিবস উপলে ময়মনসিংহে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার বিকেলে ময়মনসিংহ জেলা জাতীয় পার্টির আয়োজনে নগরীর মুসলিম ইনস্টিটিউটে এই দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। ময়মনসিংহ জেলা জাতীয় পার্টির সহ-সভাপতি এড.এম.এ. বারীর সভাপতিত্বে ও জেলা জাতীয় পার্টির দপ্তর সম্পাদক ওয়াহিদুজ্জামান আরজু এর পরিচালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, মুক্তাগাছা আসনের সাবেক জাতীয় সংসদ সদস্য ও জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির সাবেক যুগ্ম মহাসচিব সালাহ্ উদ্দিন মুক্তি। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির সদস্য মনির চৌধুরী, জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির সদস্য ও জেলা জাতীয় পার্টির সাহিত্য ও ক্রীড়া সম্পাদক শহীদ আমিনী রুমি, জাতীয় পার্টির কেন্দ্রীয় সদস্য জাহিদুল ইসলাম পাপ্পু, জেলা জাপার সাবেক যুগ্ন সাধারণ সম্পাদক ও আকুয়ার সাবেক চেয়ারম্যান রমজান আলী রঞ্জু, জেলা জাতীয় পার্টির সাংগঠনিক সম্পাদক এড.আব্দুল কাইয়ুম, জেলা জাতীয় পার্টির সদস্য শহীদুল ইসলাম (স্বপন মন্ডল), জেলা জাতীয় পার্টির তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক সামছুদ্দিন মাস্টার , জেলা জাতীয় পার্টির যুগ্ম -প্রচার সম্পাদক প্রিন্স দুলাল, জাতীয় ছাত্র সমাজের কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি শরীফ উদ্দিন , তারাকান্দা উপজেলা জাতীয় পার্টির সদস্য সচিব অধ্য এমদাদুল হক খান, মুক্তাগাছা পৌর জাতীয় পার্টির সাধারন সম্পাদক মির্জা আবুল কালাম, গফরগাঁও উপজেলা জাতীয় পার্টির সাধারন সম্পাদক মোঃ আন্দুল মালেক, জেলা জাতীয় তরুন পার্টির আহবায়ক কাউছার আহমেদ, পল্লীবন্ধু পরিষদের আহবায়ক আলি হোসেন, সহ প্রমূখ।

সভায় প্রধান অতিথি সালাহ উদ্দিন মুক্তি বলেন, ময়মনসিংহের যতটুকু উন্নয়ন হয়েছে জাতীয় পাটিই করেছে। পল্লী বন্ধু হুসেইন মুহম্মদ এরশাদের পরে জাতীয় সংসদের বিরোধী দলীয় নেত্রী ও ময়মনসিংহ সদর আসনের এমপি রওশন এরশাদ ময়মনসিংহের উন্নয়ন করেছে। তিনি আরো বলেন, ময়মনসিংহকে বিভাগ করা নিয়ে অনেকেই অনেক কথা বলেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাথে কথা বলে বিভাগ করেছেন রওশন এরশাদ। পরে তিনি ভেদাভেদ ভুলে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে সকল নেতাকর্মীদের প্রতি আহবান জানান। সবশেষে হুসেইন মুহম্মদ এরশাদের বিদেহী আত্মার মাগফিরাত কামনায় দোয়া অনুষ্ঠিঅনুষ্ঠিত হয়।




Comments are closed.

     এই বিভাগের আরও খবর




অনলাইন জরিপ

জাতিসংঘের বিশেষ দূত এলিস ক্রুজ বলেছেন, বাংলাদেশের অর্থনৈতিক প্রবৃদ্ধির সুফল সব মানুষের কাছে পৌঁছাচ্ছে না। আপনিও কি তা-ই মনে করেন?

View Results

Loading ... Loading ...

পুরনো সংখ্যার নিউজ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০