আজ শনিবার ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম:
আহত সাংবাদিক রফিক বিশ্বাসকে দেখতে গেলেন, উপজেলা চেয়ারম্যান -এড,ফজলুল হক গৌরীপুরে কাউন্সিলর পদে আইনী লড়াইয়ে বিজয়ী হলেন এসএম আলী আহাম্মদ! ঈশ্বরগঞ্জে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী তারাকান্দায় পানিসম্পদ সেবা সপ্তাহের উদ্ভোধন তারাকান্দায় ৬ মাসে সড়কে ঝরল ১৮ প্রাণ ঈশ্বরগঞ্জে গাছের ডাল কাটাকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে নিহত ১ তারাকান্দায় প্রেসক্লাবের সভাপতি রফিক বিশ্বাসকে হাসপাতালে দেখতে গেলেন ফুলপুর প্রেসক্লাব সভাপতি গৌরীপুরে পহেলা বৈশাখে বর্ণাঢ্য শোভাযাত্রা ও সাংস্কৃতিক উৎসব গৌরীপুরে স্বজন সমাবেশের উদ্যোগে বর্ষবরণ উৎসব মানবিক চিকিৎসক সোহানুর রহমান সোহান
||
  • প্রকাশিত সময় : আগস্ট, ১০, ২০২০, ৩:২২ পূর্বাহ্ণ




ময়মনসিংহের মুক্তাগাছায় বাস চাপায় ৭ সিএনজি যাত্রী নিহত

এম এ আজিজ, প্রধান প্রতিবেদক, ময়মনসিংহ ঃ

ময়মনসিংহের মুক্তাগাছায় একটি বাসের ধাক্কায় সিএনজিচালিত অটোরিকশার সাতজনের মৃত্যু হয়েছে। এর মধ্যে ১২ বছরের শিশু ও বাবা-মাসহ একই পরিবারের তিনজন রয়েছে।
৮ আগষ্ট শনিবার বিকাল ৪টার দিকে ময়মনসিংহ-জামালপুর মহাসড়কে মুক্তাগাছা উপজেলার মানকোন ইউনিয়নে (মানকোন বোর্ড ঘর) এলাকায় এ মর্মমান্তিক সড়ক দুর্ঘটনা ঘটে বলে ময়মনসিংহ সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার আল আমিন জানিয়েছেন।
নিহতরা হলেন, মধুপুর উপজেলার সোলাকুড়ি ইউনিয়নের নয়াপাড়া গ্রামের নূর ইসলাম (৩০) তার স্ত্রী তাছলিমা (২৬) এবং ১০ বছরের শিশু কন্যা লিজা, মুক্তাগাছা উপজেলার ইসাখালী গ্রামের নজল মিয়া (৫০), নজরুল ইসলাম (৩৫), শ্রীরামবাড়ী গ্রামের সিএনজি ড্রাইভার আলাদুল, ভদ্রেরবাইদ গ্রামের সাইদুল ইসলাম (৩২), । এরা সবাই সিএনজি অটোরিকশার আরোহী।


অতিরিক্ত পুলিশ সুপার আল আমিন আরো জানান, ঢাকা থেকে ছেড়ে আসা জামালপুরগামী রাজিব পরিবহন (ঢাকা মেট্রো-ব- ১১-৮৩০৪) একটি বাস বিকাল ৪টার দিকে মানকোন এলাকায় সিএনজিচালিত একটি অটো রিক্সাকে ধাক্কা দেয়। অটোরিক্সাটি জামালপুর থেকে ময়মনসিংহে যাচ্ছিল। এতে ঘটনাস্থলেই অটোরিক্সার চার আরোহী নিহত হন। আহত তিনজনকে হাসপাতালে নেওয়ার পথে তাদের মৃত্যু হয়। নিহতদের লাশ উদ্ধার করে থানায় রাখা হয়েছে। বাস ও বাসের চালককে আটক করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ।




Comments are closed.

     এই বিভাগের আরও খবর




অনলাইন জরিপ

জাতিসংঘের বিশেষ দূত এলিস ক্রুজ বলেছেন, বাংলাদেশের অর্থনৈতিক প্রবৃদ্ধির সুফল সব মানুষের কাছে পৌঁছাচ্ছে না। আপনিও কি তা-ই মনে করেন?

View Results

Loading ... Loading ...

পুরনো সংখ্যার নিউজ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০