আজ বৃহস্পতিবার ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

||
  • প্রকাশিত সময় : আগস্ট, ১৮, ২০২০, ৪:০৯ অপরাহ্ণ




ময়মনসিংহের ফুলপুরে মাইক্রেবাস নিয়ন্ত্রণ হারিয়ে একই ৫ নারী ও শিশুসহ ৮জন নিহত ॥ আহত ৬

এম এ আজিজ, স্টাফ রিপোর্টার, ময়মনসিংহ ॥ ময়মনসিংহের ফুলপুরে বাশাটি নামকস্থানে সড়ক দুর্ঘটনায় একই পরিবারের ৭জনসহ ৮ জন নিহত হয়েছে। এর মধ্যে ৫জন নারী ও একজন শিশু রয়েছে। এ সময় আরো ৬ জন আহত হয়েছে। ফুলপুর-শেরপুর আন্তঃজেলা সড়কে মঙ্গলবার সকালে এই দুর্ঘটনা ঘটে। খবর পেয়ে ফুলপুর থানা পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা হতাহতদের উদ্ধার করে।
ফুলপুর থানার ওসি ইমারত হোসেন গাজী জানান, মঙ্গলবার ভোরে ভালুকা থেকে একটি মাইক্রোবাস নালিতাবাড়ির উদ্দেশ্যে রওনা দিলে সাড়ে সকাল সাড়ে ৭টারদিকে ফুলপুর- শেরপুর সড়কের বাশাটি নামকস্থানে এলে মাইক্রেবাসটি নিয়ন্ত্রণ হারিয়ে পুকুরে পড়ে যায়। এ সময় পানিতে ডুবে ও শ্বাসরুদ্ধ হয়ে ৮ জন নিহত হয়। খবর পেয়ে তিনি (ওসি ইমারত হোসেন গাজী) সহ পুলিশ ও ফুলপুর ফায়ার সার্ভিসের কর্মীরা দ্রুত ঘটনাস্থলে উপস্থিত হন। স্থানীয়দের সহায়তায় পুলিশ নিহত আটজনের লাশ উদ্ধার করে। এছাড়া ৬জনকে জীবিত উদ্ধার করা হয়। জীবিত উদ্ধারকৃতদের ফুলপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স্রে ভর্তি করা হয়েছে।
নিহতরা হলো, শামশুল হক(৬৫), নবী হোসেন (৩০), নিলুয়ারা বেগম(৫৫), রিপা খাতুন(৩০, রেজিয়া খাতুন(৫৩, পারুল আক্তার(৫০, বেগম(৩০), বুলবুলি আক্তার(৭)। এছাড়া আহতরা হলেন, শাহজাহান(৪০), শারফুল(৩৬), মিজান (২৮), হাবীব (৫৫), রাজু (২৭), রতন। জীবিত উদ্ধারকৃতদের মতে, তাদের বাড়ি ভালুকা ও গফরগাও এলাকায় বলে জানা গেছে। আত্বীয় বাড়িতে একটি জানাযায় অংশ নিতে মঙ্গলবার সকালে শেরপুরের নালিতাবাড়ির উদ্দেশ্যে রওনা দিয়েছিলেন।




Comments are closed.

     এই বিভাগের আরও খবর




অনলাইন জরিপ

জাতিসংঘের বিশেষ দূত এলিস ক্রুজ বলেছেন, বাংলাদেশের অর্থনৈতিক প্রবৃদ্ধির সুফল সব মানুষের কাছে পৌঁছাচ্ছে না। আপনিও কি তা-ই মনে করেন?

View Results

Loading ... Loading ...

পুরনো সংখ্যার নিউজ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০