আজ বৃহস্পতিবার ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

এম. এ আজিজ || প্রধান প্রতিবেদক, ময়মনসিংহ
  • প্রকাশিত সময় : জুলাই, ১৬, ২০২২, ৭:৪৩ অপরাহ্ণ




ময়মনসিংহের ত্রিশালে ট্রাক চাপায় স্বামী-স্ত্রী ও সন্তান নিহত

ময়মনসিংহের ত্রিশালে উপজেলা কোর্ট ভবনের সামনে শনিবার দুপুরে ট্রাকচাপায় স্বামী-স্ত্রী ও সন্তান নিহত এবং নবজাতক আহত হয়েছে।

পুলিশ জানায় ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের ত্রিশাল উপজেলা কোর্ট ভবনের সামনে শনিবার দুপুর ২টায় একই উপজেলার মঠবাড়ি ইউনিয়নের রায়মনি গ্রামের জাহাঙ্গীর আলম (৩৫) তার আট মাসের অন্তঃসত্ত্বা স্ত্রী রত্না (২৬) ও আড়াই বছরের শিশু কন্যা জান্নাতকে সাথে নিয়ে আল্ট্রসনোগ্রাম করার জন্য ত্রিশাল পৌর এলাকায় আসেন।

ঢাকা-ময়মনসিংহ মহাসড়ক পারাপারের সময় মাল বোঝাই দ্রুতগতির ময়মনসিংহ গামী ট্রাকটি চাপা দিলে ঘটনাস্থলেই জাহাঙ্গীর আলম (৩৫), তার স্ত্রী রত্না বেগম (২৬) ও তার মেয়ে জান্নাত (আড়াই বছর) নিহত হয় এবং অন্তঃসত্ত্বা রত্না বেগমের পেটে থাকা নবজাতক শিশু চাপ খেয়ে রাস্তায় প্রসব হয়ে যায়। নবজাতক মেয়ে বাচ্চাটিকে পুলিশ ও স্থানীয়রা উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়েছে।

ত্রিশাল থানার ওসি মাইন উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ঢাকা-ময়মনসিংহ মহাসড়ক পারাপারের সময় দ্রুতগতির মাল বোঝাই ময়মনসিংহগামী ট্রাকটির চালক নিয়ন্ত্রন হারিয়ে একই পরিবারের তিনজনকে চাপা দিলে ঘটনাস্থলেই তারা মারা যায় । ট্রাকের চাপায় ভূমিষ্ঠ হওয়া শিশুটিকে উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। পুলিশ ঘাতক ট্রাকটি আটক করলেও চালককে গ্রেফতার করতে পারেনি।




Comments are closed.

     এই বিভাগের আরও খবর




অনলাইন জরিপ

জাতিসংঘের বিশেষ দূত এলিস ক্রুজ বলেছেন, বাংলাদেশের অর্থনৈতিক প্রবৃদ্ধির সুফল সব মানুষের কাছে পৌঁছাচ্ছে না। আপনিও কি তা-ই মনে করেন?

View Results

Loading ... Loading ...

পুরনো সংখ্যার নিউজ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০