আজ বৃহস্পতিবার ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

প্রধান প্রতিবেদক || দৈনিক বাহাদুর
  • প্রকাশিত সময় : মার্চ, ২১, ২০২২, ৮:০৬ অপরাহ্ণ




ময়মনসিংহের গৌরীপুরে মাছের ড্রামে গাঁজা!

‘মাছের ড্রামে গাঁজা’র সন্ধান মিলেছে ময়মনসিংহের গৌরীপুরে। ময়মনসিংহ র‌্যাব-১৪ অভিযান চালিয়ে ময়মনসিংহ-কিশোরগঞ্জ মহাসড়কের রামগোপালপুর বাসস্ট্যান্ড এলাকায় অভিযান চালিয়ে শনিবার গাজা উদ্ধার ও ৩জনকে গ্রেফতার করে। এ ঘটনায় র‌্যাব-১৪ ময়মনসিংহের পুলিশ পরিদর্শক (শহর ও যানবাহন) আরিফ মাহামুদ বাদী হয়ে গৌরীপুর থানায় মামলা দায়ের করেন।

গ্রেফতারকৃত আসামীদের বিজ্ঞ আদালতে প্রেরণ ও মামলার বিষয়টি সোমবার (২১মার্চ/২০২২) নিশ্চিত করেন গৌরীপুর থানার অফিসার ইনচার্জ (তদন্ত) মো. মনিরুজ্জামান মজুমদার। তিনি জানান, বিজ্ঞ আদালতের মাধ্যমে আসামীদের জেল হাজতে প্রেরণ করা হয়েছে।
মামলা, প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্র জানায়, ময়মনসিংহ-কিশোরগঞ্জ মহাসড়কের রামগোপালপুর এলাকায় চেকপোস্ট বসিয়ে র‌্যাব-১৪ অভিযানকালে মাছবাহী পিকআপে মাদকদ্রব্য গাঁজা সন্ধান মিলে। মাছের ড্রামের ভিতরে ৮টি প্যাকেটে ২৮ কেজি গাঁজা করা হয়। ঘটনায় জড়িত থাকার অভিযোগে ব্রাহ্মণবাড়িয়ার কসবা থানার বিষ্ণপুর গ্রামের মো. হারুন মিয়ার পুত্র মো. নাসির মিয়া (২৮), অনন্তপুর গ্রামের মো. মৃনাল মিয়ার পুত্র মো. সবুজ মিয়া (২৩), নোয়াগাঁও গ্রামের মো. মোখলেসের পুত্র মো. আল আমিন (২২) কে গ্রেফতার করে র‌্যাব-১৪। এ ঘটনায় গৌরীপুর থানায় মাদক নিয়ন্ত্রণে আইনে মামলা দায়ের করেন র‌্যাব-১৪ ময়মনসিংহের পুলিশ পরিদর্শক (শহর ও যানবাহন) আরিফ মাহামুদ।
অপরদিকে র‌্যাবের কোম্পানী অধিনায়ক মেজর আখের মুহম্মদ জয় সাংবাদিকদের জানান, একই দিনে এ মহাসড়কের নান্দাইল উপজেলার বেলালাবাদ ও কানুরামপুর এলাকায় পৃথক ২টি অভিযানে ২৬ কেজি গাঁজা উদ্ধার করা হয়েছে। ঘটনায় জড়িত থাকার অভিযোগে রেজাউল করিম ও শামীম ফকির নামে দু’জনকে গ্রেফতার করা হয়েছে। এ ঘটনায় নান্দাইল মডেল থানায় মামলা হয়েছে।




Comments are closed.

     এই বিভাগের আরও খবর




অনলাইন জরিপ

জাতিসংঘের বিশেষ দূত এলিস ক্রুজ বলেছেন, বাংলাদেশের অর্থনৈতিক প্রবৃদ্ধির সুফল সব মানুষের কাছে পৌঁছাচ্ছে না। আপনিও কি তা-ই মনে করেন?

View Results

Loading ... Loading ...

পুরনো সংখ্যার নিউজ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০