আজ বুধবার ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

||
  • প্রকাশিত সময় : জুন, ৬, ২০২০, ১:২৪ পূর্বাহ্ণ




ময়মনসসিংহ বিভাগে করোনায় ১৩জনের মৃত্যু ॥ আক্রান্ত এক হাজার ২৬১

এম এ আজিজ, প্রধান প্রতিবেদক, ময়মনসিংহ ॥ করোনায় আক্রান্ত হয়ে ময়মনসিংহ বিভাগে এ পর্যন্ত ১৩ জন মারা গেছে। এর মধ্যে ময়মনসিংহ জেলায় ৬ জন, জামালপুর জেলায় ৪ জন এবং নেত্রকোনা জেলায় ২ জন ও শেরপুর জেলায় একজন।
এদিকে ময়মনসিংহ মেডিকেল কলেজে পিসিআর ল্যাবে ২টি মেশিনে বুধবার ৬ শিফটে ৫৬৪ নমুনা পরীা করে বিভাগে একদিনে ৮১ জনের করোনা পজিটিভ হয়েছে। এদের মধ্যে ময়মনসিংহ জেলায় ১০ জন করোনায় আক্রান্ত হয়েছেন। ময়মনসিংহে আক্রান্তদের মাঝে মেডিকেলের এক স্বাস্থ্যকর্মীসহ সদরে ৪জন, ধোবাউড়ায় ৩ জন, ঈশ্বরগঞ্জে-১জন, নান্দাইলে ১ জন ও ফুলবাড়িয়া-১ জনসহ জেলায় ১০ জন। জামালপুর জেলায় ৫৭ জনের মধ্যে ইসলামপুর-১৯ জন, বকশিগঞ্জ-১৮ জন, সদর-১০ জন, সরিষাবাড়ি-৫ জন, দেওয়ানগঞ্জ-৩ জন ও মাদারগঞ্জ-২ জন রয়েছে এবং শেরপুর জেলায় ১৪ জনের মধ্যে নকলা-৯ জন, ঝিনাইগাতী-৩ জন ও নালিতাবাড়ি-২ জন রয়েছে। এ নিয়ে ময়মনসিংহ বিভাগে আক্রান্ত ১,২৬১ জনের মধ্যে ময়মনসিংহ জেলায় ৫৭৮ জন, জামালপুর জেলায় ৩১০ জন, নেত্রকোনা জেলায় ২৫৯ জন এবং শেরপুর জেলায় ১১২ জন। বিভাগে সর্বমোট মারা গেছেন ১৩ জন। এরমধ্যে ময়মনসিংহ জেলায় ৬ জন, জামালপুর জেলায় ৪ জন এবং নেত্রকোনা জেলায় ২ জন ও শেরপুর জেলায় একজন।




Comments are closed.

     এই বিভাগের আরও খবর




অনলাইন জরিপ

জাতিসংঘের বিশেষ দূত এলিস ক্রুজ বলেছেন, বাংলাদেশের অর্থনৈতিক প্রবৃদ্ধির সুফল সব মানুষের কাছে পৌঁছাচ্ছে না। আপনিও কি তা-ই মনে করেন?

View Results

Loading ... Loading ...

পুরনো সংখ্যার নিউজ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০