আজ বৃহস্পতিবার ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

||
  • প্রকাশিত সময় : জানুয়ারি, ৭, ২০২১, ১১:২৪ অপরাহ্ণ




মেয়র প্রার্থী সৈয়দ রফিক ও কাউন্সিলর প্রার্থী রিপনের মনোনয়নপত্র বৈধ ঘোষণা

গৌরীপুর (ময়মনসিংহ) প্রতিনিধি ঃ
ময়মনসিংহের গৌরীপুর পৌরসভার আসন্ন নির্বাচনে পৌরসভার বর্তমান মেয়র সৈয়দ রফিকুল ইসলাম ও সাধারণ কাউন্সিলর পদে ৯নং ওয়ার্ডের প্রার্থী মোঃ রিপন মিয়ার মনোনয়নপত্র বৃহস্পতিবার (৭ জানুয়ারি/২০২১) বৈধ ঘোষণা করা হয়েছে। আপিল বোর্ডের প্রধান ময়মনসিংহের জেলা প্রশাসক মোঃ মিজানুর রহমানের নেতৃত্বে আপিল বোর্ড উভয়ের মনোনয়নপত্র বৈধ ঘোষণা করেন। বিষয়টি নিশ্চিত করেন উপজেলা নির্বাচন অফিসার ও সহকারী রিটার্নিং অফিসার সজল চন্দ্র সরকার।
গত রোববার (৩ জানুয়ারি/২০২১) মেয়র, সংরক্ষিত নারী কাউন্সিলর ও সাধারণ কাউন্সিলর পদে প্রার্থীদের মনোনয়নপত্র যাছাইয়ে পৌরসভার বর্তমান মেয়র সৈয়দ রফিকুল ইসলামের মনোনয়নপত্র ঋণ খেলাপীর জন্য ও সাধারণ কাউন্সিলর পদে ৯নং ওয়ার্ডের প্রার্থী মোঃ রিপন মিয়ার মনোনয়নপত্র হলফনামা তথ্যবিহীন হওয়ায় বাতিল ঘোষণা করেন অতিরিক্ত আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা ও রিটার্নিং অফিসার মোঃ আবদুর রহিম।
উপজেলা নির্বাচন অফিসার ও সহকারী রিটার্নিং অফিসার সজল কুমার সরকার জানান, মনোনয়ন জমাদানের শেষদিন পর্যন্ত মেয়র পদে ৭জন, সংরক্ষিত নারী কাউন্সিলর পদে ১৪জন ও সাধারণ কাউন্সিলর পদে ৪৩জন মনোনয়নপত্র দাখিল করেন। সবাইকে বৈধ প্রার্থী ঘোষণা করা হয়েছে।
মেয়র পদে অন্য প্রার্থীরা হলেন আওয়ামী লীগ মনোনীত প্রার্থী উপজেলা আওয়ামী লীগের সদস্য সাবেক মেয়র শফিকুল ইসলাম হবি, বিএনপি মনোনীত প্রার্থী উপজেলা মৎস্যজীবী দলের সাধারণ সম্পাদক আতাউর রহমান আতা, ন্যাপ (মোজাফর) মনোনীত প্রার্থী আবু সাঈদ মোঃ ফারুকুজ্জামান, গৌরীপুর পৌরসভার বর্তমান কাউন্সিলর মোঃ আব্দুল কাদির, পৌর আওয়ামী লীগের সাবেক যুগ্ম আহŸায়ক আবু কাউছার চৌধুরী রন্টি, সন্ত্রাসী হামলায় নিহত উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক মাসুদুর রহমান শুভ্র’র স্ত্রী তাহরিমা আক্তার চুমকী। তৃতীয় ধাপে গৌরীপুর পৌরসভার নির্বাচন ৩০জানুয়ারি অনুষ্ঠিত হবে।




Comments are closed.

     এই বিভাগের আরও খবর




অনলাইন জরিপ

জাতিসংঘের বিশেষ দূত এলিস ক্রুজ বলেছেন, বাংলাদেশের অর্থনৈতিক প্রবৃদ্ধির সুফল সব মানুষের কাছে পৌঁছাচ্ছে না। আপনিও কি তা-ই মনে করেন?

View Results

Loading ... Loading ...

পুরনো সংখ্যার নিউজ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০