আজ বৃহস্পতিবার ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

||
  • প্রকাশিত সময় : অক্টোবর, ২১, ২০২০, ১২:১৫ পূর্বাহ্ণ




মেয়র প্রার্থী শুভ্র হত্যাকাণ্ডের প্রতিবাদে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অব্যাহত

গৌরীপুর (ময়মনসিংহ) প্রতিনিধি ঃ
ময়মনসিংহের গৌরীপুর পৌরসভায় আগামী নির্বাচনে সম্ভাব্য মেয়র প্রার্থী উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক মাসুদুর রহমান শুভ্র’র হত্যাকাণ্ডের প্রতিবাদে সোনালী ব্যাংক কৃষ্ণচূড়া চত্বরে মঙ্গলবার (২০ অক্টোবর/২০২০) মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ করেছে উপজেলা স্বেচ্ছাসেবক লীগ।
হত্যাকাণ্ডের ৪র্থ দিন মঙ্গলবার দুপুরে পুরাতন সোনালী ব্যাংক কৃষ্ণচূড়া চত্বরে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ করেছে উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ। এ কর্মসূচীতে আওয়ামী লীগ, যুবলীগ, কৃষকলীগ, ছাত্রলীগ ও স্বেচ্ছাসেবক লীগের নেতাকর্মীরা অংশ গ্রহণ করেন।
প্রতিবাদ সমাবেশ সঞ্চালনা করেন উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ সোহেল রানা। হত্যাকাণ্ডের বিচার চেয়ে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি বীর মুক্তিযোদ্ধা ডাঃ হেলাল উদ্দিন আহাম্মেদ, উপজেলা চেয়ারম্যান ও উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মোঃ মোফাজ্জল হোসেন খান, জেলা পরিষদ সদস্য এইচ এম খায়রুল বাসার, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক ইকবাল হোসেন জুয়েল, সাংগঠনিক সম্পাদক আবুল কালাম আজাদ, আব্দুল মুন্নাফ, মহিলা বিষয়ক সম্পাদিকা রাবেয়া ইসলাম ডলি, উপজেলা শ্রমিক লীগের আহ্বায়ক আব্দুস সামাদ, নিহতের চাচা উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি সাদেকুর রহমান সেলিম, উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ছাইদুর রহমান, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সিনিয়র সহসভাপতি আল ফারুক, কলেজ ছাত্রলীগের সাবেক আহ্বায়ক আবু কাউছার চৌধুরী রন্টি, সরকারি কলেজের সাবেক জিএস মাজহারুল ইসলাম টুটুল, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মোঃ মিজানুর রহমান, অচিন্তপুর ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগের সাবেক যুগ্ম আহ্বায়ক রানা আহাম্মেদ কদ্দুস, স্বেচ্ছাসেবক লীগ নেতা মোঃ জায়দুল ইসলাম, পৌর ছাত্রলীগ নেতা মিজানুর রহমান মনির, কলেজ ছাত্রলীগ নেতা পাভেল রহমান প্রমুখ। মানব বন্ধন কর্মসূচী নিহতের চাচা উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি সাদেকুর রহমান সেলিম বলেন, মেয়র সৈয়দ রফিককুল ইসলাম, তার ভাই যুবদল নেতা তৌফিকুল ইসলাম ও বিএনপি নেতা রিয়াদুজ্জামান রিয়াদের এই তিনজনের যৌথ ষড়যন্ত্রে এ হত্যাকাণ্ড ঘটানো হয়েছে। দ্রুত সময়ের মধ্যে সৈয়দ রফিকুল ইসমামের গ্রেফতারের দাবি জানান তিনি। এ দাবি সঙ্গে একমত পোষণ করে উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান মোফাজ্জল হোসেন খান বলেন, যতদিন সৈয়দ রফিক গ্রেফতার না হবে, ততদিন আন্দোলন থামবে না। কাল (বুধবার) বিকাল সাড়ে ৩টায় সাবেক ছাত্রলীগ ফোরামের আয়োজনে মানব বন্ধন ও প্রতিবাদ কর্মসূচী অনুষ্ঠিত হবে।




Comments are closed.

     এই বিভাগের আরও খবর




অনলাইন জরিপ

জাতিসংঘের বিশেষ দূত এলিস ক্রুজ বলেছেন, বাংলাদেশের অর্থনৈতিক প্রবৃদ্ধির সুফল সব মানুষের কাছে পৌঁছাচ্ছে না। আপনিও কি তা-ই মনে করেন?

View Results

Loading ... Loading ...

পুরনো সংখ্যার নিউজ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০