শুক্রবার, ২৯শে মার্চ ২০২৪ -|- ১৫ই চৈত্র, ১৪৩০-বসন্তকাল -|- ১৯শে রমজান, ১৪৪৫ হিজরি

মেধাবী ছাত্রী তিথি পাল নিহতের ঘটনায় উত্তাল গৌরীপুর

প্রকাশিত হয়েছে- সোমবার, ১৩ জানুয়ারি, ২০২০
||
  • প্রকাশিত সময় : জানুয়ারি, ১৩, ২০২০, ৫:৪০ অপরাহ্ণ

প্রধান প্রতিবেদক :
স্কুলের মেধাবী ছাত্রী তিথি পাল নিহতের ঘটনায় ময়মনসিংহের গৌরীপুর উত্তাল। শহরে যানবাহন চলাচল কমে গেছে, টায়ার জ¦ালিয়ে বিক্ষোভ করে পৌর ছাত্রলীগ, বোন হত্যাকা-ের ঘটনায় রাস্তায় অবস্থান নিয়েছে তিথির ভাই ও ভাইয়ের বন্ধুরা।

অপরদিকে শহরের বাসস্ট্যান্ড এলাকায় বিক্ষুব্ধ শিক্ষার্থীরা বিক্ষোভ মিছিল বের করে। হত্যাকান্ডের বিচার চেয়ে বিক্ষোভ মিছিল করছে গৌরীপুর সরকারি কলেজের সাধারণ শিক্ষার্থীরা।

এদিকে সড়কে হত্যাকা-ের ঘটনায় জড়িত চালকের ফাঁসির দাবিতে গৌরীপুর পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীরা শহরে বিক্ষোভ মিছিল বের করে। এ মিছিলে অংশ নেয় গৌরীপুর আর.কে সরকারি উচ্চ বিদ্যালয়, নুরুল আমিন খান উচ্চ উচ্চ বিদ্যালয়, অগ্রদূত নিকেতন আদর্শ উচ্চ বিদ্যালয়, ইসলামাবাদ সিনিয়র মাদরাসা, গৌরীপুর টেকনিক্যালয় স্কুল এন্ড কলেজ, ভকেশনাল টেক্সটাইল ইস্টটিটিউটের কয়েক হাজার ছাত্রছাত্রী। বিক্ষোভ মিছিল শেষে বিক্ষুব্ধ শিক্ষার্থীরা পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ে জড়ো হয়। ময়মনসিংহের অতিরিক্ত পুলিশ সুপার জয়ীতা শিল্পী পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের ছাত্রী তিথি পাল নিহতের ঘটনায় সর্বোচ্চ শাস্তির আশ্বাস দেন।

সোমবার (১৩ জানুয়ারি/২০২০) কোচিংয়ে যাওয়ার পথে বালু বোঝাই ট্রাকের চাকায় পিস্ট হয়ে ঘটনাস্থলে মারা যায় তিথি পাল (১৩)। সে মধ্যবাজার চাল মহালের রঞ্জন পাল মনা’র কন্যা।
এ সময় গুরুত্বর আহত হয় তিথি পালের বান্ধুবী রূপা চক্রবর্তী। সে কালিখলা শ্রীশ্রী লোকনাথ ব্র‏‏‏‏হ্মচারী মন্দিরের কর্তা উত্তম চক্রবর্তীর কন্যা। তার বাড়ি নেত্রকোনার সুসংদুর্গাপুরে।

প্রত্যক্ষদর্শী সূত্র জানায়, সোমবার সকাল ৭টার দিকে দু’বান্ধবী রাস্তার পাশ দিয়ে কোচিংয়ে যাওয়ার পথে মধ্যবাজার পুরাতন সোনালী ব্যাংক এলাকায় পিছন দিকে থেকে বালু বোঝাই দ্রুতগামী একটি ট্রাক চাপা দিলে ঘটনাস্থলেই মারা যায় তিথি পাল। গুরুত্বর আহত রূপা চক্রবর্তীকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

দুর্গাপুর থেকে কিশোরগঞ্জগামী বালু বোঝাই ট্রাকের চালক হুমায়ুন মিয়া (৩০) শহরের হারুন পার্ক এলাকায় এসে চলন্ত গাড়িতে ঘুমিয়ে যায়। এ সময় ট্রাকটি রাস্তার এপাড়-ওপারে দিক-বেদিক ছুটছিলো। একপর্যায়ে রাস্তার পাশে নেমে গেলে এ দুর্ঘটনা ঘটে। এলাকাবাসী এ সময় ট্রাক চালক হুমায়ুন মিয়া ও ট্রাকের হেলপার মোঃ রবিনকে আটক করে পুলিশে সোর্পদ করেন। গৌরীপুর থানার এসআই মোঃ বাহারুল ইসলাম জানান, ট্রাকের চালক, হেলপারকে উদ্ধার করে হাসপাতালে চিকিৎসার জন্য নেয়া হয়েছে। গৌরীপুর থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ বোরহান উদ্দিন মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বলেন, লাশ উদ্ধার করা হয়েছে।

টি.কে ওয়েভ-ইন