আজ শুক্রবার ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

||
  • প্রকাশিত সময় : জানুয়ারি, ২৬, ২০২০, ৭:৪৫ অপরাহ্ণ




মুক্তাগাছায় ট্রাক-অটোরিকশার সংঘর্ষে নিহত ২

অনলাইন ডেস্ক :

ময়মনসিংহের মুক্তাগাছায় ট্রাকের সাথে সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্সে এক নারীসহ দুইজন নিহত হয়েছেন।আহত হয়েছেন পাঁচজন। রবিবার সকাল সাড়ে ৮টার দিকে পৌরসভার সীমান্তবর্তী ময়মনসিংহ- মুক্তাগাছা সড়কের কুমারগাতা ইউনিয়নের গন্ধর্বপুর এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, মুক্তাগাছার বাসিন্দা মধুপুর পৌরসভার উপ সহকারী প্রকৌশলী হায়দর আলী বীর বিক্রমের ছেলে হারুন অর রশিদ (৪৮) ও অজ্ঞাত ৩৬ বছর বয়সী এক নারী । আহত শিশুসহ ৫ জন যাত্রীকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে । হতাহতরা অটোরিকশার যাত্রী।

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে মুক্তাগাছা থানার পরিদর্শক (তদন্ত) মোহাম্মদ জাহাঙ্গীর জানান, যাত্রীবাহী সিএনজিচালিত অটোরিকশাটি ময়মনসিংহের উদ্দেশে যাচ্ছিল । ঘটনাস্থলের একটু আগে অটোরিকশা একটি ট্রাককে ওভারটেক করতে গিয়ে বিপরীত দিক থেকে আসা অপর একটি ট্রাকের সাথে অটোরিকশার মুখোমুখি সংঘর্ষ হয় । এতে ঘটনাস্থলেই সিএনজির দুই যাত্রী নিহত হন।এসময় অটোরিকশার চালক ও শিশুসহ আরও ৫ জন যাত্রি আহত হয় । আহতদের উদ্ধার করে মুক্তাগাছা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

মুক্তাগাছা থানার অফিসার ইনচার্জ (ওসি) আলী মাহমুদ জানান, লাশ উদ্ধার করে থানায় আনা হয়েছে । ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।




Comments are closed.

     এই বিভাগের আরও খবর




অনলাইন জরিপ

জাতিসংঘের বিশেষ দূত এলিস ক্রুজ বলেছেন, বাংলাদেশের অর্থনৈতিক প্রবৃদ্ধির সুফল সব মানুষের কাছে পৌঁছাচ্ছে না। আপনিও কি তা-ই মনে করেন?

View Results

Loading ... Loading ...

পুরনো সংখ্যার নিউজ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০