আজ বৃহস্পতিবার ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

||
  • প্রকাশিত সময় : জানুয়ারি, ১০, ২০২১, ৭:১৭ অপরাহ্ণ




মা গৌরীপুরে, মেয়ে ঈশ্বরগঞ্জের কাউন্সিলর প্রার্থী

প্রধান প্রতিবেদক :

ময়মনসিংহের গৌরীপুর পৌরসভা নির্বাচনে দুইবার বিপুল ভোটে নির্বাচিত হন সংরক্ষিত আসনের নারী কাউন্সিলর শিউলী চৌধুরী। অপরদিকে তার মেয়ে নুসনাত আরা প্রিয়াও ঈশ্বরগঞ্জ পৌরসভার সংরক্ষিত আসনে নারী কাউন্সিলর পদে প্রার্থী হয়েছেন।

জানা যায়, ঈশ্বরগঞ্জ পৌরসভার ১, ২ ও ৩নং ওয়ার্ডে নুসনাত আরা প্রিয়া প্রতিদ্বন্দ্বিতা করছেন। তিনি দত্তপাড়া গ্রামের জাহাঙ্গীর আলমের স্ত্রী। দাম্পত্য জীবনে দুই ছেলে আর এক কন্যার জননী তিনি। নিজ সংসার গুছিয়ে মানুষের সেবায় নিবেদিত প্রিয়া চৌধুরী।

শ্বশুরবাড়িতে প্রিয়া, বাবার বাড়িতে প্রিয়া চৌধুরী হিসেবে পরিচিত। শৈশব থেকে অন্যের সুখ-দুঃখের সারথি। করোনাকালীন দুর্যোগেও প্রতিবেশীদের পাশে দাঁড়ান তিনি। মানুষের জীবন বাঁচাতে নিয়মিত রক্তদান করেছেন। ইতোমধ্যে সন্ধানীতে মরণোত্তর চক্ষুদান করেছেন এই নারীনেত্রী।

এই ওয়ার্ডে অপরপ্রার্থীরা হলেন- মাহমুদা খানম রীনা, ঝরনা আক্তার, মমতাজ বেগম, পারভীন আক্তার, শাহানা আক্তার।

নুসনাত আরা প্রিয়া জানান, আমি আমার মাকে মানুষের সেবায় কাজ করতে দেখেছি, আমার শ্বশুর শ্রমিক পরিবহন সমিতি ওয়ার্ড শাখায় দীর্ঘ ২৬ বছর সভাপতি হিসেবে কাজ করেছেন। তাদের অনুপ্রেরণায় আমিও মানুষের সেবায় কাজ করে যাচ্ছি। ইনশাআল্লাহ বিজয়ী হলে এলাকার মানুষের প্রত্যেকটি ভালো কাজে অংশ নেব। তাদের পাশে থাকব।

এদিকে প্রিয়া চৌধুরীর মা শিউলী চৌধুরী গৌরীপুর পৌরসভার ৪, ৫ ও ৬নং ওয়ার্ডে প্রার্থী হিসেবে এলাকায় ব্যাপক গণসংযোগ ও প্রচারণা চালিয়ে যাচ্ছেন। তিনি এ ওয়ার্ডে পরপর দুইবার কাউন্সিলর পদে নির্বাচিত হন। গরিব ও দুঃখী মানুষের পরিচিত নাম শিউলী চৌধুরী। তিনি পৌরসভার পশ্চিম দাপুনিয়ার রৌজ চৌধুরীর স্ত্রী। দুই কন্যা আর এক পুত্র সন্তানের জননী তিনি।

তিনি বলেন, নির্বাচিত হওয়ার পর থেকে মানুষের কল্যাণে কাজ করে যাচ্ছি। আশা করি এবারও বিজয়ী হব ইনশাআল্লাহ।

টি.কে ওয়েভ-ইন




Comments are closed.

     এই বিভাগের আরও খবর




অনলাইন জরিপ

জাতিসংঘের বিশেষ দূত এলিস ক্রুজ বলেছেন, বাংলাদেশের অর্থনৈতিক প্রবৃদ্ধির সুফল সব মানুষের কাছে পৌঁছাচ্ছে না। আপনিও কি তা-ই মনে করেন?

View Results

Loading ... Loading ...

পুরনো সংখ্যার নিউজ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০