আজ শুক্রবার ১৫ই চৈত্র, ১৪৩০, ২৯শে মার্চ ২০২৪

শিরোনাম:
কামারিয়া ইউনিয়নকে আধুনিক ও স্মার্ট ইউনিয়ন গড়ার লক্ষ্যে কাজ করছে ইউপি চেয়ারম্যান আজহার খুলনার মাকসিদুলের বিভীষিকাময় ২৪ ঘণ্টা : গৌরীপুরেটর্চারসেল থেকে আবারও যুবক উদ্ধার \ গ্রেফতার-১ মুক্তিযুদ্ধা মেজবা উদ্দিনের রাষ্ট্রীয় মর্যাদায় দাফন সম্পন্ন গৌরীপুরে বিএমএসএফের উদ্যোগে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত গৌরীপুর মহিলা কলেজের উদ্যোগে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন ময়মনসিংহে মেধা ও যোগ্যতায় পুলিশ কনস্টেবল পদে চাকুরী পেলেন ১২৮ জন পুলিশের উর্দ্বতন কর্মকর্তা পরিচয়ে ফেইসবুকে প্রতারণা।  ডিবির হাতে গ্রেফতার মসিকের উদ্যোগে ৫৫০ টাকা কেজি গরুর মাংস বিক্রি শুরু শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সহ-সভাপতি হলেন ময়মনসিংহের রাকিবুল হাসান মিলন মহান স্বাধীনতা ও জাতীয় দিবস :গৌরীপুরে পতাকা মিছিল ও সপ্তাহব্যাপী কর্মসূচির উদ্বোধন
||
  • প্রকাশিত সময় : জানুয়ারি, ১১, ২০২০, ২:৫১ অপরাহ্ণ




মসিক কার্যালয়ে শিশুকে ভিটামিন এ ক্যাপসুল খাইয়ে কর্মসুচির উদ্বোধন করেন মেয়র টিটু

শিবু মজুমদার :

ময়মনসিংহ সিটি করপোরেশনের (মসিক) ৩৩ টি ওয়ার্ড এলাকায় ৫১ হাজার ৮৭৬ জন শিশুকে খাওয়ানো হচ্ছে ভিটামিন ‘এ’ ক্যাপসুল। নগরীর ৩৩টি ওয়ার্ডে মোট ২৬২টি কেন্দ্র রয়েছে। এরমধ্যে ৬ থেকে ১১ মাস শিশু রয়েছে ৭ হাজার ১৭৭ জন ও ১ থেকে ৫ বছর পর্যন্ত শিশু রয়েছে ৪৪ হাজার ৭১৯ জন। এছাড়াও নগরীর বাসটার্মিনাল ও রেলওয়ে ষ্টেশনসহ বিভিন্ন পয়েন্টে ভ্রাম্যাণ কেন্দ্র রয়েছে আরও ১৪টি।

শনিবার (১১ জানুয়ারি) সকালে মসিক নগর ভবনে সিটি মেয়র মো. ইকরামুল হক টিটু জাতীয় ভিটামিন ‘এ’ প্লাস ক্যাম্পেইনের ২য় রাউন্ডের আওতায় এ ক্যাপসুল খাওয়ানোর উদ্বোধন করেন। স্বাস্থ্য অধিদপ্তরের জনস্বাস্থ্য পুষ্টি প্রতিষ্ঠানের আওতায় সকাল ৮টা থেকে শুরু করে বিকাল ৪টা পর্যন্ত চলবে।

এ সময় ময়মনসিংহ জেলা সিভিল সার্জন ডা. এ বি এম মসিউল আলম, সিটি কর্পোরেশন এর প্রধান নির্বাহী কর্মকর্তা মোঃ আনোয়ার হোসেন, মেডিকেল অফিসার ডা. এইচ কে দেবনাথ, খাদ্য ও স্যনিটেশন কর্মকর্তা দীপক কুমার মজুমদারসহ সংশ্লিষ্ট কর্মকর্তারা উপস্থিত ছিলেন।




Comments are closed.

     এই বিভাগের আরও খবর




অনলাইন জরিপ

জাতিসংঘের বিশেষ দূত এলিস ক্রুজ বলেছেন, বাংলাদেশের অর্থনৈতিক প্রবৃদ্ধির সুফল সব মানুষের কাছে পৌঁছাচ্ছে না। আপনিও কি তা-ই মনে করেন?

View Results

Loading ... Loading ...

পুরনো সংখ্যার নিউজ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১