আজ বৃহস্পতিবার ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

||
  • প্রকাশিত সময় : জুন, ১৪, ২০২১, ৩:৫০ অপরাহ্ণ




ভিপি শহীদের মৃত্যুতে সোমনাথ সাহার শোকবার্তা

গৌরীপুর (ময়মনসিংহ) প্রতিনিধি:
ময়মনসিংহের গৌরীপুর উপজেলার অচিন্তপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও গৌরীপুর সরকারি কলেজের সাবেক ভিপি শহিদুল ইসলাম অন্তরের মৃত্যুতে ময়মনসিংহ জিলা মটর মালিক সমিতির সম্পাদক সোমনাথ সাহা এক বিবৃতিতে মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত ও শোকাহত পরিবারবর্গের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

তিনি শোকবার্তায় উল্লেখ করেন, ভিপি শহীদ ছিলেন জনমানুষের জন্য নিবেদিত। দলীয় নেতাকর্মীদের প্রত্যেকটি কাজ তিনি সহযোগিতা করেছেন। জাতির জনক বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক শহিদুল ইসলাম অন্তর, জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বাধীন দলীয় নির্দেশনা পালনে ছিলেন অকোতোভয় সৈনিক।
তিনি ১৯৯৪ সালে বাংলাদেশ ছাত্রলীগে যুক্ত হয়ে রাজনৈতিক জীবন শুরু করেন। গৌরীপুর সরকারি কলেজে অধ্যয়নকালীন উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহ্বায়ক ছিলেন। ২০০১ সালে ছাত্র সংসদ নির্বাচনে বিপুল ভোটে জয়লাভ করেন। অচিন্তপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ ও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করেন।




Comments are closed.

     এই বিভাগের আরও খবর




অনলাইন জরিপ

জাতিসংঘের বিশেষ দূত এলিস ক্রুজ বলেছেন, বাংলাদেশের অর্থনৈতিক প্রবৃদ্ধির সুফল সব মানুষের কাছে পৌঁছাচ্ছে না। আপনিও কি তা-ই মনে করেন?

View Results

Loading ... Loading ...

পুরনো সংখ্যার নিউজ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০