আজ শুক্রবার ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

||
  • প্রকাশিত সময় : জুলাই, ২৯, ২০২০, ১১:৩৮ পূর্বাহ্ণ




ভারতীয়দের ধাওয়ায় কৃষক দম্পতির নদীতে ঝাঁপ, নিখোঁজ ১

বাহাদুর ডেস্ক :

পঞ্চগড় জেলার সদরের মীরগড় সীমান্তে ভারতীয়দের ধাওয়ায় স্ত্রীসহ করতোয়া নদীতে ঝাঁপ দিয়ে নিখোঁজ হয়েছেন লতিফুল ইসলাম ওরফে কমলেস (৪২) নামে এক কৃষক। এ ঘটনায় কমলেসের স্ত্রী সাহেদা বেগমকে (৩৮) নদী থেকে উদ্ধার করেছেন এলাকাবাসী। তবে মঙ্গলবার গভীর রাত পর্যন্ত খোঁজাখুজি করেও ওই কৃষকের সন্ধান মেলেনি।

স্থানীয়রা জানায়, মঙ্গলবার বিকেলে স্বামী-স্ত্রী দু’জনে ভারতীয় সীমান্তের কাছে ঘাস কাটতে যান। এ সময় ভারতীয় চা বাগানের শ্রমিকরা গুলাল ও দা নিয়ে তাদের ধাওয়া করেন। ভয়ে কমলেস ও তার স্ত্রী করতোয়া নদীতে ঝাঁপ দেয়। নদীতে পানির স্রোতে ভেসে কমলেস নিখোঁজ হয়। তবে এলাকার লোকজন তার স্ত্রী সাহেদাকে নদী থেকে উদ্ধার করেন। খবর পেয়ে পঞ্চগড় ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের সদস্যরা ঘটনাস্থলে গেলেও ভারতীয় সীমান্ত এলাকায় হওয়ায় তারা উদ্ধার অভিযান শুরু করেনি।

পঞ্চগড় ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের ষ্টেশন অফিসার নিরঞ্জন সাহা করতোয়া নদীতে ঝাঁপ দিয়ে এক ব্যক্তি নিখোঁজ হওয়ার বিষয়টি নিশ্চিত করে জানান, করতোয়া নদীর ওই অংশটি ভারতীয় এলাকা হওয়ায় আমরা উদ্ধার অভিযান শুরু করতে পারিনি।

টি.কে ওয়েভ-ইন




Comments are closed.

     এই বিভাগের আরও খবর




অনলাইন জরিপ

জাতিসংঘের বিশেষ দূত এলিস ক্রুজ বলেছেন, বাংলাদেশের অর্থনৈতিক প্রবৃদ্ধির সুফল সব মানুষের কাছে পৌঁছাচ্ছে না। আপনিও কি তা-ই মনে করেন?

View Results

Loading ... Loading ...

পুরনো সংখ্যার নিউজ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০