আজ শুক্রবার ১৫ই চৈত্র, ১৪৩০, ২৯শে মার্চ ২০২৪

শিরোনাম:
কামারিয়া ইউনিয়নকে আধুনিক ও স্মার্ট ইউনিয়ন গড়ার লক্ষ্যে কাজ করছে ইউপি চেয়ারম্যান আজহার খুলনার মাকসিদুলের বিভীষিকাময় ২৪ ঘণ্টা : গৌরীপুরেটর্চারসেল থেকে আবারও যুবক উদ্ধার \ গ্রেফতার-১ মুক্তিযুদ্ধা মেজবা উদ্দিনের রাষ্ট্রীয় মর্যাদায় দাফন সম্পন্ন গৌরীপুরে বিএমএসএফের উদ্যোগে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত গৌরীপুর মহিলা কলেজের উদ্যোগে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন ময়মনসিংহে মেধা ও যোগ্যতায় পুলিশ কনস্টেবল পদে চাকুরী পেলেন ১২৮ জন পুলিশের উর্দ্বতন কর্মকর্তা পরিচয়ে ফেইসবুকে প্রতারণা।  ডিবির হাতে গ্রেফতার মসিকের উদ্যোগে ৫৫০ টাকা কেজি গরুর মাংস বিক্রি শুরু শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সহ-সভাপতি হলেন ময়মনসিংহের রাকিবুল হাসান মিলন মহান স্বাধীনতা ও জাতীয় দিবস :গৌরীপুরে পতাকা মিছিল ও সপ্তাহব্যাপী কর্মসূচির উদ্বোধন
||
  • প্রকাশিত সময় : ফেব্রুয়ারি, ২৬, ২০২১, ৫:১৬ অপরাহ্ণ




ভাঙ্গা ব্রীজে বাঁশের সাঁকো, জনদূর্ভোগ

রফিক বিশ্বাস, তারাকান্দা (ময়মনসিংহ) থেকে।।
ময়মনসিংহের তারাকান্দায় ভাঙ্গা ব্রীজে বাঁশের সাঁকো দিয়ে জনসাধারণ ও ছাত্র-ছাত্রীরা জীবনের ঝুঁকি নিয়ে পারাপার করছে।
সরেজমিন ঘুরে দেখা গেছে, তারাকান্দা
-ধোবাউরা এলজিইডি পাকা সড়কের তারাকান্দা উপজেলার ঢাকুয়া ইউনিয়নের গির্দাপাড়া মাগুরজানি খালের উপর ১৯৯৩-৯৪ অর্থবছর ওয়াল্ড ভিশন প্রায় ৬০ ফুট দৈর্ঘ্য ও ৮ ফুট প্রস্থ লোহার অ্যাঙল খুঁটির পর পাকা ব্রিজ নির্মাণ করে।  এ ব্রিজ নির্মাণের ফলে ১শ মিটার দূরে গির্দাপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় কোমলমতি ছাত্র-ছাত্রীসহ গির্দাপাড়া, লোনহালা গ্রামের জনসাধারণ যাতায়াত করতো।
স্থানীয়রা জানান, ১৯৯৮ সনে বন্যা পানির স্রোতে ব্রিজের অর্ধেক অংশ ভেঙ্গে নদীতে পড়ে যায়। তখন থেকে এ সড়কে হালকা যানবাহন ও জনসাধারণের চলাচল বন্ধ হয়ে যায়।
জনসাধারণের দুর্ভোগ লাঘবে স্থানীয় ইউনিয়ন পরিষদের পরিষদের উদ্যোগে বাঁশের সাঁকো নির্মাণ করা হয়। বাশ ও লোহার মিশ্রণে সেতুটি মেরামত করায় ঝুকি নিয়ে শিক্ষার্থীসহ জনসাধারণ যাতায়াত করছে।
ঢাকুয়া ইউপি চেয়ারম্যান মোহাম্মদ মেজবাহ উদ্দিন মন্ডল জানান, এ খালের সেতু নির্মাণের চাহিদা দেওয়া হয়েছে।
টি.কে ওয়েভ-ইন




Comments are closed.

     এই বিভাগের আরও খবর




অনলাইন জরিপ

জাতিসংঘের বিশেষ দূত এলিস ক্রুজ বলেছেন, বাংলাদেশের অর্থনৈতিক প্রবৃদ্ধির সুফল সব মানুষের কাছে পৌঁছাচ্ছে না। আপনিও কি তা-ই মনে করেন?

View Results

Loading ... Loading ...

পুরনো সংখ্যার নিউজ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১