আজ শুক্রবার ১৫ই চৈত্র, ১৪৩০, ২৯শে মার্চ ২০২৪

শিরোনাম:
কামারিয়া ইউনিয়নকে আধুনিক ও স্মার্ট ইউনিয়ন গড়ার লক্ষ্যে কাজ করছে ইউপি চেয়ারম্যান আজহার খুলনার মাকসিদুলের বিভীষিকাময় ২৪ ঘণ্টা : গৌরীপুরেটর্চারসেল থেকে আবারও যুবক উদ্ধার \ গ্রেফতার-১ মুক্তিযুদ্ধা মেজবা উদ্দিনের রাষ্ট্রীয় মর্যাদায় দাফন সম্পন্ন গৌরীপুরে বিএমএসএফের উদ্যোগে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত গৌরীপুর মহিলা কলেজের উদ্যোগে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন ময়মনসিংহে মেধা ও যোগ্যতায় পুলিশ কনস্টেবল পদে চাকুরী পেলেন ১২৮ জন পুলিশের উর্দ্বতন কর্মকর্তা পরিচয়ে ফেইসবুকে প্রতারণা।  ডিবির হাতে গ্রেফতার মসিকের উদ্যোগে ৫৫০ টাকা কেজি গরুর মাংস বিক্রি শুরু শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সহ-সভাপতি হলেন ময়মনসিংহের রাকিবুল হাসান মিলন মহান স্বাধীনতা ও জাতীয় দিবস :গৌরীপুরে পতাকা মিছিল ও সপ্তাহব্যাপী কর্মসূচির উদ্বোধন
বাহাদুর ডেস্ক || ওয়েব ইনচার্জ
  • প্রকাশিত সময় : নভেম্বর, ৮, ২০২২, ২:২১ অপরাহ্ণ




‘ভাঙা হৃদয় কোথায় যায়’, বিচ্ছেদ গুঞ্জনের মধ্যেই সানিয়ার আবেগী পোস্ট

ভারতের টেনিস সেনসেশন সানিয়া মির্জার সঙ্গে সুখের সংসার পেতেছেন পাকিস্তানের ক্রিকেটার শোয়েব মালিক।

হঠাৎ গুঞ্জন শোনা যাচ্ছে তাদের সম্পর্কে চিড় ধরেছে। দুজন নাকি এক ছাদের নিচে থাকছেন না।

অবশেষে এ নিয়ে মুখ খুললেন সানিয়া মির্জা। নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে আবেগঘন একটি স্ট্যাটাস দিয়েছেন তিনি। খবর এনডিটিভির।

এতে তিনি লিখেছেন, ‘ভাঙা হৃদয় কোথায় যায়, আল্লাহকে খুঁজতে?’ তার এ রহস্য ঘেরা স্ট্যাটাসের পরই সবাই আঁচ করতে পারছেন শোয়েব মালিকে সঙ্গে তার দাম্পত্য জীবনে টানাপোড়েন চলছে।

সম্প্রতি সানিয়া মির্জার পোস্ট করা ছবিতে তার সঙ্গে শুধু তার চার বছর বয়সি ছেলেকেও দেখা গেছে। তবে শোয়েব মালিকের সঙ্গে তার কোনো ছবি আর পোস্ট করতে দেখা যাচ্ছে না।

এ কারণে ভক্তরাও ধরে নিয়েছেন, এ তারকা দম্পতির দাম্পত্য জীবনে ঝড় বইছে।

তবে সানিয়া মির্জা বা শোয়েব মালিক—কেউই এ নিয়ে সরাসরি কিছু বলেননি। তবে সানিয়া মির্জার স্ট্যাটাস থেকে ভক্তরা তাদের বিচ্ছেদের অনুমান করে নিচ্ছেন।

পাকিস্তানের সংবাদমাধ্যম ডেইলি জাংসহ।বিভিন্ন গণমাধ্যমের খবরে বলা হয়েছে— দুজনের সম্পর্কে ফাটলের অন্যতম কারণ নাকি দেশটির অভিনেত্রী আয়েশা ওমরের সঙ্গে শোয়েবের ঘনিষ্ঠতা।

২০২১ সালে একটি ম্যাগাজিনের জন্য ফটোশুটে একসঙ্গে দেখা গিয়েছিল শোয়েব ও আয়েশাকে। তার পর থেকেই নাকি অভিনেত্রীর সঙ্গে প্রেমে জড়িয়ে পড়েন পাক ক্রিকেটার।

ফটোশুটের ছবিগুলোতে শোয়েব ও আয়েশাকে বেশ ঘনিষ্ঠ অবস্থায় দেখা গিয়েছিল। পুলের জলে নেমে দুজন সিক্ত শরীরে ক্যামেরার সামনে দাঁড়িয়েছিলেন।

পাক অভিনেত্রীর সঙ্গে শোয়েবের এমন ঘনিষ্ঠ ছবি দেখে অনেকেই প্রশ্ন তুলেছিলেন— দুজনের মধ্যে কোনো সম্পর্ক গড়ে উঠেছে কিনা।

পুলের পানিতে শোয়েবের সঙ্গে রীতিমতো রোমান্সে মজেছিলেন অভিনেত্রী আয়েশা। গাঢ় কমলা রঙের পোশাকে উষ্ণতা ছড়িয়েছিলেন তিনি। তাকে জড়িয়ে ধরে ছবি তুলেছিলেন শোয়েব। তার পরনে ছিল হালকা বেগুনি রঙের শার্ট।

এদিকে পাকিস্তানের আরেক তারকা মাহিরা খানের সঙ্গেও শোয়েব মালিকের সম্পর্কের গুঞ্জন শোনা যাচ্ছে। তবে এসব গুঞ্জনের বিষয়ে শোয়েবের কোনো বক্তব্য পাওয়া যায়নি।




Comments are closed.

     এই বিভাগের আরও খবর




অনলাইন জরিপ

জাতিসংঘের বিশেষ দূত এলিস ক্রুজ বলেছেন, বাংলাদেশের অর্থনৈতিক প্রবৃদ্ধির সুফল সব মানুষের কাছে পৌঁছাচ্ছে না। আপনিও কি তা-ই মনে করেন?

View Results

Loading ... Loading ...

পুরনো সংখ্যার নিউজ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১