আজ শনিবার ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

||
  • প্রকাশিত সময় : জানুয়ারি, ১৯, ২০২১, ৯:০২ অপরাহ্ণ




বিরিয়ানির বিল চাওয়ায় গৌরীপুরে রেস্টুরেন্ট মালিককে ধরে নিয়ে রাস্তায় প্রকাশ্যে পিটিয়েছে সন্ত্রাসীরা!

স্টাফ রির্পোটার :
ময়মনসিংহের গৌরীপুর পৌরসভার বালুয়াপাড়া বাজার সড়কের সাবান আলী মার্কেটে ফ্রেন্ডস রেস্টুরেন্ট এন্ড ক্যাফের মালিক মোঃ রফিকুল ইসলাম রফিককে মঙ্গলবার (১৯ জানুয়ারি/২০২১) ধরে নিয়ে রাস্তায় প্রকাশ্যে পিটিয়েছে সন্ত্রাসীরা, রেস্টুরেন্টে ভাংচুর ও লুটপাটের অভিযোগ পাওয়া গেছে। বিরিয়ানির বিল চাওয়ায় এ তাণ্ডব চালানো হয়েছে।

রফিকুল ইসলাম জানান, দুপুরে পৌর শহরের কলাবাগান এলাকার আহাদ খান রেস্টুরেন্টে এক মেয়েকে নিয়ে আসেন। বিরিয়ানীর ১৩৫টাকা বিল হয়। যাওয়ার সময় বিল চাওয়ায় ক্ষিপ্ত হয়ে উঠেন। আহাদ বলে টাকা নাই, বাকী! ইচ্ছা করলে এখনই রেস্টুরেন্ট বন্ধ করে দিবো। এক বাকবিতণ্ডার এক পর্যায়ে মাত্র ৮/১০ মিনিটের মধ্যে রড, লাঠি-সোটাসহ ১০/১২জনকে নিয়ে এসে অতর্কিতভাবে হামলা ও লুটপাঠ চালায়। দোকানের সুসজ্জিত ফুলের টবও তাদের আক্রমণ থেকে রক্ষা পায়নি। ভাংচুর করা হয়েছে আসবাবপত্র। হামলাকারীরা এক পর্যায়ে দোকানীকে ধরি নিয়ে রাস্তায় প্রকাশ্যে পিটায়। রেস্টুরেন্টের মালিক রফিকুল ইসলামকে গৌরীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। খবর পেয়ে গৌরীপুর থানার এসআই মোঃ নজরুল ইসলামের নেতৃত্বে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন ও আলামত সংগ্রহ করেন। হাসপাতালে গিয়ে আহত রেস্টুরেন্ট মালিকের সঙ্গেও কথা বলেছেন। গৌরীপুর থানার অফিসার ইনচার্জ মোঃ বোরহান উদ্দিন জানান, ঘটনা শুনেছি। ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। এখনও মামলার অভিযোগ পাওয়া যায়নি, জড়িতদের সনাক্ত ও তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হচ্ছে।

টি.কে ওয়েভ-ইন




Comments are closed.

     এই বিভাগের আরও খবর




অনলাইন জরিপ

জাতিসংঘের বিশেষ দূত এলিস ক্রুজ বলেছেন, বাংলাদেশের অর্থনৈতিক প্রবৃদ্ধির সুফল সব মানুষের কাছে পৌঁছাচ্ছে না। আপনিও কি তা-ই মনে করেন?

View Results

Loading ... Loading ...

পুরনো সংখ্যার নিউজ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০