আজ বুধবার ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

এম. এ আজিজ || প্রধান প্রতিবেদক, ময়মনসিংহ।
  • প্রকাশিত সময় : নভেম্বর, ২৯, ২০২১, ৮:০৮ অপরাহ্ণ




বিনা উদ্ভাবিত বোর ধানের জাত জনপ্রিয়করনের বীজ ও সার বিতরন অনুষ্ঠান

বাংলাদেশ পরমাণু কৃষি গবেষণা ইনস্টিটিউট (বিনা) এর ফলিত গবেষণা ও সম্প্রসারণ বিভাগের আয়োজনে বিনাধান-১০ এবং বিনাধান-২৪ এর বীজ ও সার বিতরন করা হয়েছে। এ সময় ৭০ জন কৃষককে ৫ কেজি করে বোর ধানের বীজ প্রদান করা হয়। বিনা উদ্ভাবিত বোর ধানের জাত জনপ্রিয়করনের নিমিত্ত কৃষকের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ অনুষ্ঠান সোমবার দাপুনিয়া কাউয়ালটি ইসলামীয়া হাই স্কুল মিলনায়তনে অনুষ্ঠিত হয়েছে।

জেলা কৃষক লীগের সভাপতি আলহাজ্ব আব্দুর রহিম মিন্টুর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ পরমাণু কৃষি গবেষণা ইনস্টিটিউট (বিনা) এর চীফ সাইন্টিফিক অফিসার ডঃ মনজুরুল আলম মন্ডল। সদর উপজেলা আওয়ামীলীগের সাবেক দপ্তর সম্পাদক আবু তাহেরের পরিচালনায় বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন বিনার উর্ধতন বৈজ্ঞানিক কর্মকর্তা ডঃ শামীমা বেগম, বৈজ্ঞানিক কর্মকর্তা মোঃ মোজাম্মেল হক, দাপুনিয়া ইউনিয়ন কৃষকলীগের সভাপতি খন্দকার কামরুজ্জামান দিদার, সাধারন সম্পাদক আনোয়ার হোসেন সেলিম প্রমুখ। এ সময় কৃষকলীগ নেতা সাইদুল ইসলাম, বঙ্গবন্ধু পরিষদ কোতোয়ালী শাখার যুগ্ন সাধারন সম্পাদক নুরুজ্জামান সোহেল, কৃষকলীগের নেত্রী শিরিন আক্তার, কৃষকলীগ নেতা জুলহাস আলম রানা প্রমুখ উপস্থিত ছিলেন।




Comments are closed.

     এই বিভাগের আরও খবর




অনলাইন জরিপ

জাতিসংঘের বিশেষ দূত এলিস ক্রুজ বলেছেন, বাংলাদেশের অর্থনৈতিক প্রবৃদ্ধির সুফল সব মানুষের কাছে পৌঁছাচ্ছে না। আপনিও কি তা-ই মনে করেন?

View Results

Loading ... Loading ...

পুরনো সংখ্যার নিউজ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০