আজ বৃহস্পতিবার ১৫ই চৈত্র, ১৪৩০, ২৯শে মার্চ ২০২৪

শিরোনাম:
কামারিয়া ইউনিয়নকে আধুনিক ও স্মার্ট ইউনিয়ন গড়ার লক্ষ্যে কাজ করছে ইউপি চেয়ারম্যান আজহার খুলনার মাকসিদুলের বিভীষিকাময় ২৪ ঘণ্টা : গৌরীপুরেটর্চারসেল থেকে আবারও যুবক উদ্ধার \ গ্রেফতার-১ মুক্তিযুদ্ধা মেজবা উদ্দিনের রাষ্ট্রীয় মর্যাদায় দাফন সম্পন্ন গৌরীপুরে বিএমএসএফের উদ্যোগে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত গৌরীপুর মহিলা কলেজের উদ্যোগে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন ময়মনসিংহে মেধা ও যোগ্যতায় পুলিশ কনস্টেবল পদে চাকুরী পেলেন ১২৮ জন পুলিশের উর্দ্বতন কর্মকর্তা পরিচয়ে ফেইসবুকে প্রতারণা।  ডিবির হাতে গ্রেফতার মসিকের উদ্যোগে ৫৫০ টাকা কেজি গরুর মাংস বিক্রি শুরু শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সহ-সভাপতি হলেন ময়মনসিংহের রাকিবুল হাসান মিলন মহান স্বাধীনতা ও জাতীয় দিবস :গৌরীপুরে পতাকা মিছিল ও সপ্তাহব্যাপী কর্মসূচির উদ্বোধন
প্রধান প্রতিবেদক || দৈনিক বাহাদুর
  • প্রকাশিত সময় : নভেম্বর, ২৭, ২০২২, ৭:৪৮ অপরাহ্ণ




বাল্যবিয়ে ও মাদক বিরোধী প্রচারাভিযান : গৌরীপুরে শপথ নিলেন ৭৫৭ জন শিক্ষার্থী!

ময়মনসিংহের গৌরীপুরে উপজেলা প্রশাসন ও অন্যচিত্র উন্নয়ন সংস্থার আয়োজনে ডৌহাখলা উচ্চ বিদ্যালয়ে রোববার (২৭ নভেম্বর/২০২২) বাল্যবিয়ে, ইভটিজিং ও মাদকবিরোধী প্রচারাভিযানে ৭৫৭জন ছাত্রছাত্রীরা শপথ নেন। ‘বাল্য বিবাহকে না বলি, সম্মুখ পানে এগিয়ে চলি’ ¯েøাগানে শপথ পাঠ করান অনুষ্ঠানের প্রধান অতিথি উপজেলা নির্বাহী অফিসার হাসান মারুফ।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক নরোত্তম রায়। সঞ্চালনা করেন সিনিয়র সহকারী শিক্ষক নুরুল হক রানা। বিশেষ অতিথির বাংলাদেশ পুজা উদযাপন পরিষদ গৌরীপুর উপজেলা শাখার সভাপতি বীর মুক্তিযোদ্ধা রতন সরকার, গৌরীপুর পৌরসভার প্যানেল মেয়র ও অন্যচিত্রের কর্মকর্তা মো. নাজিম উদ্দিন, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ আশরাফুল ইসলাম, একাডেমিক সুপারভাইজার কমল রায়, উপজেলা শিক্ষা অফিসার মনিকা পারভীন, বিদ্যালয় ম্যানেজিং কমিটির সদস্য মো. সাইফুল ইসলাম, আব্দুর রাশিদ।

সমাবেশে মাদক, ইভটিজিং ও বাল্যবিবাহের কুফল তুলে ধরে বক্তব্য রাখেন বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক মো. আবদুর হাদী, সিনিয়র সহকারী শিক্ষক মো. আবুল কাশেম, লাকী রানী দে, নুরুল হক রানা, সুলতা রানী সরকার, মো. হামিদুর রহমান, শাহনাজ সুলতানা, সুসমিতা রিজবানা, এএসএম মাসুদ করিম, মো. আবুল বাশার, মো. বিল্লাল হোসেন ফকির, রুমা বেগম, সুসমিতা রিজবানা, মো. শাইখুল ইসলাম, মো. মোজাম্মেল হক, চামেলী বালা দেবী, আল আমিন, আমিনুল ইসলাম।




Comments are closed.

     এই বিভাগের আরও খবর




অনলাইন জরিপ

জাতিসংঘের বিশেষ দূত এলিস ক্রুজ বলেছেন, বাংলাদেশের অর্থনৈতিক প্রবৃদ্ধির সুফল সব মানুষের কাছে পৌঁছাচ্ছে না। আপনিও কি তা-ই মনে করেন?

View Results

Loading ... Loading ...

পুরনো সংখ্যার নিউজ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১