আজ শুক্রবার ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

||
  • প্রকাশিত সময় : জানুয়ারি, ১৯, ২০২০, ৩:৪১ অপরাহ্ণ




বাংলাদেশকে ধন্যবাদ : রুশো

বাহাদুর ডেস্ক : 

খুলনা টাইগার্সের খেলা থাকলেই গ্যালারি থেকে ‘মুশফিক’ ‘মুশফিক’ আওয়াজের সঙ্গে ভেসে আসত ‘রুশো’র নামে স্লোগান।  টানা দ্বিতীয়বারের মতো বিপিএলের সেরা হয়েছেন দক্ষিণ আফ্রিকার ক্রিকেটার রাইলি রুশো। তার দল এবার রানার্সআপ হয়েছে। বিপিএল শেষে বাংলাদেশকে ধন্যবাদ জানিয়েছেন এই প্রোটিয়া। ভবিষ্যতে আবারও বিপিএলে খেলার ইচ্ছাও ফুটে উঠেছে তার টুইটে।

৩০ বছর বয়সী রুশো লিখেছেন, ‘বিপিএলে সব রকম সমর্থনের জন্য বাংলাদেশকে ধন্যবাদ। দুর্ভাগ্যজনকভাবে আমরা টাইগার্সরা জিততে পারিনি। তবে দুর্দান্ত কিছু প্রতিভার সঙ্গে খেলতে পারাটা ছিল অসাধারণ ব্যাপার। আবারও মুখোমুখি হওয়ার আগ পর্যন্ত রাজশাহী রয়্যালসকে অভিনন্দন।’

গত শুক্রবার শেষ হওয়া বিশেষ বঙ্গবন্ধু বিপিএলে শিরোপা জিততে না পারলেও ১৪ ইনিংসে ৪৯৫ রান করেছেন রুশো। ফাইনালে খেলেছেন ২৬ বলে ৩৭ রানের ইনিংস। এর আগের আসরে ১৩ ইনিংসে ৫৫৮ রান করে সর্বোচ্চ রান সংগ্রাহক ছিলেন রুশো। গত আসরে রংপুর রাইডার্সের হয়ে ও গতকাল শেষ হওয়া টুর্নামেন্টে খুলনা টাইগার্সের হয়ে খেলেছেন এই দক্ষিণ আফ্রিকান।

এছাড়া বিপিএলে বাংলাদেশের দর্শকদের প্রশংসা করেছেন রাজশাহী রয়্যালসের পাকিস্তানি পেসার মোহাম্মদ ইরফান, ‘কানাডার পর এবার বিপিএল- টানা দুই শিরোপা জিততে পারাটা অসাধারণ ব্যাপার। রাজশাহী রয়্যালসের অংশ হতে পারা ছিল দুর্দান্ত অভিজ্ঞতা। অসাধারণ ছিলেন বাংলাদেশের দর্শকেরা। এবার পাকিস্তানের মাটিতে পাকিস্তান-বাংলাদেশ সিরিজ দেখতে তর সইছে না।’

টি.কে ওয়েভ-ইন




Comments are closed.

     এই বিভাগের আরও খবর




অনলাইন জরিপ

জাতিসংঘের বিশেষ দূত এলিস ক্রুজ বলেছেন, বাংলাদেশের অর্থনৈতিক প্রবৃদ্ধির সুফল সব মানুষের কাছে পৌঁছাচ্ছে না। আপনিও কি তা-ই মনে করেন?

View Results

Loading ... Loading ...

পুরনো সংখ্যার নিউজ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০