আজ শুক্রবার ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

||
  • প্রকাশিত সময় : সেপ্টেম্বর, ২০, ২০২০, ৪:২৬ অপরাহ্ণ




ফেইসবুকের কল্যাণে টিউবওয়েল পেলো দরিদ্র পরিবার

রফিক বিশ্বাস, তারাকান্দা থেকে :

ময়মনসিংহের তারাকান্দা ফেইসবুকের কল্যাণে দরিদ্র মা-মেয়ের পরিবার পেলো টিউবওয়েল।

জানা গেছে,ময়মনসিংহের তারাকান্দা উপজেলার কাকনী ইউনিয়নের পশ্চিম তালদিঘী গ্রামের  বিধবা অশীতিপর নারী জুবেদা খাতুন ও স্বামী পরিত্যক্তা কন্যা  হাসিনা খাতুন এবং দুই শিশু কিশোর নাতিন নিয়ে অসহায় দরিদ্র পরিবার। দুই নাতিন কর্মের সন্ধানে নারায়নগন্জ শহরে বসবাস। তাদের আয়ে দু’জনের জীবিকা চললেও বৃদ্ধা নানী ও মায়ের কাছে কোন অর্থ দিতে পারেনি। তাই ভিক্ষাবৃত্তিতে চলে বৃদ্ধা বিধবা মা ও স্বামী পরিত্যক্তা কন্যার সংসার। এ দরিদ্র পরিবারটি দীর্ঘদিন যাবদ বিশুদ্ধ পানির কষ্টে ভুগছে। দরিদ্র মা ও কন্যা জানান, তাদের একটি টিউবওয়েল খুব প্রয়োজন। এ বাড়ি ওবাড়ি বার বার কলসী  দিয়ে পানি   আনতে গেলে কত কথা ই না শুনতে হয় । ওই অসহায় দরিদ্র ভিক্ষুক পরিবারের কষ্ট লাঘবে একটি নলকূপ স্থাপনে FB বন্ধুবান্ধবসহ সমাজের স্বহৃদয়বান দানশীল ব্যক্তিবর্গদের সহযোগিতা কামনা করছি।

এ লেখাটি সামাজিক যোগাযোগ মাধ্যমে গত ১৫ সেপ্টেম্বর তারাকান্দা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক রফিক বিশ্বাস এর আইডি থেকে পোস্ট হওয়ার পর বালিখাঁ ইউনিয়নের পূর্ব পাগুলী (আতকাপাড়া)গ্রামের মো: আ: মান্নান মেম্বারের পুত্র নেত্রকোনার দূর্গাপুর পল্লী বিদ্যুৎ সমিতির জোনাল অফিসের মিটার টেষ্টার মোঃ শাহজাহান সিরাজ  এর দৃষ্টি আকৃষ্ট হলে তিনি নিজস্ব অর্থায়নে টিউবওয়েল এর মালামাল ক্রয় করে ভ্যানযোগে গত শুক্রবার ওই অসহায় দরিদ্র পরিবারের কাছে পৌচ্ছে দেন এবং নলকূপটি স্থাপন করেন। অশীতিপর বিধবা জুবেদা খাতুন ও তার কন্যা স্বামী পরিত্যাক্তা হাসিনা খাতুন বলেন, আমাদের পানি কষ্ট লাগবে এগিয়ে আসা ওই দানশীল স্বহৃদয়বান মানুষটির জন্য দোয়া করি। আল্লাহ তায়ালা উনার মঙ্গল করুক।

টি.কে ওয়েভ-ইন




Comments are closed.

     এই বিভাগের আরও খবর




অনলাইন জরিপ

জাতিসংঘের বিশেষ দূত এলিস ক্রুজ বলেছেন, বাংলাদেশের অর্থনৈতিক প্রবৃদ্ধির সুফল সব মানুষের কাছে পৌঁছাচ্ছে না। আপনিও কি তা-ই মনে করেন?

View Results

Loading ... Loading ...

পুরনো সংখ্যার নিউজ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০