আজ বৃহস্পতিবার ১৪ই চৈত্র, ১৪৩০, ২৮শে মার্চ ২০২৪

শিরোনাম:
কামারিয়া ইউনিয়নকে আধুনিক ও স্মার্ট ইউনিয়ন গড়ার লক্ষ্যে কাজ করছে ইউপি চেয়ারম্যান আজহার খুলনার মাকসিদুলের বিভীষিকাময় ২৪ ঘণ্টা : গৌরীপুরেটর্চারসেল থেকে আবারও যুবক উদ্ধার \ গ্রেফতার-১ মুক্তিযুদ্ধা মেজবা উদ্দিনের রাষ্ট্রীয় মর্যাদায় দাফন সম্পন্ন গৌরীপুরে বিএমএসএফের উদ্যোগে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত গৌরীপুর মহিলা কলেজের উদ্যোগে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন ময়মনসিংহে মেধা ও যোগ্যতায় পুলিশ কনস্টেবল পদে চাকুরী পেলেন ১২৮ জন পুলিশের উর্দ্বতন কর্মকর্তা পরিচয়ে ফেইসবুকে প্রতারণা।  ডিবির হাতে গ্রেফতার মসিকের উদ্যোগে ৫৫০ টাকা কেজি গরুর মাংস বিক্রি শুরু শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সহ-সভাপতি হলেন ময়মনসিংহের রাকিবুল হাসান মিলন মহান স্বাধীনতা ও জাতীয় দিবস :গৌরীপুরে পতাকা মিছিল ও সপ্তাহব্যাপী কর্মসূচির উদ্বোধন
এম. এ আজিজ || প্রধান প্রতিবেদক, ময়মনসিংহ
  • প্রকাশিত সময় : মে, ৩০, ২০২২, ২:১৫ অপরাহ্ণ




ফুলবাড়ীয়া উপজেলা আওয়ামী লীগের পুর্ণাঙ্গ কমিটি অনুমোদিত

বাংলাদেশ আওয়ামী লীগ ফুলবাড়ীয়া উপজেলা শাখার পুর্ণাঙ্গ কমিটি অনুমোদিত হয়েছে। কমিটির সভাপতি এডভোকেট মোঃ ইমদাদুল হক সেলিম ও সাধারণ সম্পাদক মোহাম্মদ হারুন অর রশীদ-হারুন। কমিটিতে সহ সভাপতি এডভোকেট এ কে এম শামছুল হুদা, আব্দুল মালেক সরকার, ময়েজ উদ্দিন তরফদার, মোঃ গোলাম কিবরিয়া, মোঃ মোমিনুল ইসলাম হযরত, এডভোকেট আবুল কাসেম মুসা, ডাঃ মোঃ তোফাজ্জল হোসেন, মোঃ শামসুল হক ও অধ্যাপক আবুল হোসাইন।
কটিটিতে যুগ্ম সম্পাদক হলেন, মোঃ মজিবুর রহমান খান, মোঃ রুহুল আমীন ও মোঃ আবু কাউসার মিলন। এছাড়া সাংগঠনিক সম্পাদক যথাক্রমে শামসুল আলম আকন্দ বাবলু, তাজুল ইসলাম বাবলু চেয়ারম্যান ও কেরামত আলী জিন্নাহ। আইন বিষয়ক সম্পাদক এডভোকেট মোঃ মোয়াজ্জেম হোসেন হেলাল, কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক আব্দুল ওয়াদুদ আকন্দ দুদু, তথ্য ও গবেষণা সম্পাদক অধ্যক্ষ মোঃ আব্দুর রাজ্জাক, ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক মুনীর আহাম্মদ চঞ্চল, দফতর সম্পাদক সাংবাদিক মোঃ আব্দুল আজিজ, ধর্ম বিষয়ক সম্পাদক মাওলানা আব্দুল মোন্নাফ, প্রচার ও প্রকাশনা সম্পাদক খায়রুল ইসলাম (সাদা), বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক মি. লুইস সুপ্রভাত জেংচাম, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক আব্দুর রেজ্জাক দুলাল মাস্টার, মহিলা বিষয়ক সম্পাদক সুরাইয়া বিলকিস, মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক মোঃ নুরুল ইসলাম, যুব ও ক্রীড়া সম্পাদক সাইদুল ইসলাম, শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক সম্পাদক মোঃ আব্দুস ছালাম, শ্রম সম্পাদক মোঃ মোশারফ হোসেন, সাংস্কৃতিক সম্পাদক মাহতাব উদ্দিন, স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডাঃ মোঃ আবুল হোসেন, সহ-দফতর সম্পাদক মোঃ তোফাজ্জল হোসেন খান, সহ-প্রচার ও প্রকাশনা সম্পাদক জয়নাল আবেদীন মন্ডল ও কোষাধ্যক্ষ মাহবুবর রহমান ইকবাল।

এছাড়া কমিটিতে সম্মানিত সদস্যরা হলেন, আলহাজ্ব মোঃ মোসলেম উদ্দিন এডভোকেট, আলহাজ মোঃ আব্দুর রাজ্জাক এডভোকেট, এম এ কদ্দুস, আনোয়ারুল ইসলাম তালুকদার মঞ্জু, শেখ গোলাম মোস্তফা তপন, এডভোকেট মোঃ মফিজ উদ্দিন মন্ডল, গোলাম কিবরিয়া শিমুল তরফদার, জবান আলী সরকার, মোঃ বুলবুল হোসেন, এডভোকেট মোতালিব সরকার, আব্দুর রাজ্জাক, ছফর আলী বুলু, ইমান আলী মাস্টার, আব্দুল মান্নান সরকার, এ.টি.এম মহসীন শামীম, সাইফুল ইসলাম ফরাজী, মির্জা কামরুজ্জামান দুলাল, মোঃ আব্দুল কাদির, লাল মাহমুদ, এস.এম সাইফুজ্জামান, মোঃ মঞ্জুরুল হক মঞ্জু, আমছর আলী মন্ডল, এমদাদুল হক পলাশ, আব্দুছ সালাম, মোঃ নাজমুল হক সোহেল, মোঃ আমিনুল ইসলাম, মোঃ আব্দুল হান্নান, মোঃ নজরুল ইসলাম, ওয়ারেন্ট অফিসার (অবঃ) মোঃ আব্দুস ছালাম, এস.এম ইব্রাহীম, আব্দুল কদ্দুস ম্যানেজার, জিনাত রেহেনা ইলোরা, রাকেশ মল্লিক, মোফাজ্জল হোসেন জয় ও মামুনুর রশীদ মামুন।

উপজেলা আওয়ামীলীগের ২১ সদস্যের উপদেষ্টা মন্ডলীর সদস্যগণ হলেন, মোঃ শামছুল হক মাস্টার, কাজী তোফাজ্জল হোসেন দুদু মাস্টার, এডভোকেট আব্দুল কদ্দুস, মোঃ হাবিবুর রহমান (প্রাক্তন ডিসি), কৃষিবিদ মোঃ আব্দুল খালেক, ডাঃ এমদাদুল হক খোকন, অধ্যাপক শংকর চন্দ্র তরফদার, ডাঃ ইউনুস আলী, এডভোকেট মোজাম্মেল হক খান রহিম, হাবিবুর রহমান খান হবি, ইঞ্জিনিয়ার কায়সারুল হক, মোঃ জালাল উদ্দিন, মোয়াজ্জেম হোসেন কয়েস, মোঃ আব্দুল কাদের মাস্টার, জিকেএম আনোয়ার হোসেন খসরু, বশির আহমেদ, ডাঃ মিজানুর রহমান, বাবু সুকুমার চক্রবর্তী, এডভোকেট একেএম ফজলুল হক দুলাল, ডাঃ আব্দুর রাজ্জাক ও ডাঃ হাবিবুর রহমান চানু। উল্লেখ্য, গত ১৯ ফেব্রুয়ারী ফুলবাড়িয়া পাইলট সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে ঝাকজমকপুর্ণ পরিবেশে ফুলবাড়িয়া উপজেলা আওয়ামীলীগের সম্মেলন অনুষ্ঠিত হয়। গত ২৫ মে ২১ সদস্যের উপদেষ্টা মন্ডলীসহ ৭১ সদস্য বিশিষ্ট উপজেলা আওয়ামীলীগের কমিটি অনুমোদন দেয়া হয়। কেন্দ্রীয় নেতৃবৃন্দের পরামর্শক্রমে জেলা আওয়ামীলীগের সভাপতি এডভোকেট মোঃ জহিরুল হক ও সাধারণ সম্পাদক এডভোকেট মোয়াজ্জেম হোসেন বাবুল এই কমিটি অনুমোদন করেন। উপজেলা আওয়ামীলীগের দফতর সম্পাদক সাংবাদিক মোঃ আব্দুল আজিজ প্রেরিত প্রেস বিজ্ঞপ্তি।

 




Comments are closed.

     এই বিভাগের আরও খবর




অনলাইন জরিপ

জাতিসংঘের বিশেষ দূত এলিস ক্রুজ বলেছেন, বাংলাদেশের অর্থনৈতিক প্রবৃদ্ধির সুফল সব মানুষের কাছে পৌঁছাচ্ছে না। আপনিও কি তা-ই মনে করেন?

View Results

Loading ... Loading ...

পুরনো সংখ্যার নিউজ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১