আজ বৃহস্পতিবার ১৪ই চৈত্র, ১৪৩০, ২৮শে মার্চ ২০২৪

শিরোনাম:
কামারিয়া ইউনিয়নকে আধুনিক ও স্মার্ট ইউনিয়ন গড়ার লক্ষ্যে কাজ করছে ইউপি চেয়ারম্যান আজহার খুলনার মাকসিদুলের বিভীষিকাময় ২৪ ঘণ্টা : গৌরীপুরেটর্চারসেল থেকে আবারও যুবক উদ্ধার \ গ্রেফতার-১ মুক্তিযুদ্ধা মেজবা উদ্দিনের রাষ্ট্রীয় মর্যাদায় দাফন সম্পন্ন গৌরীপুরে বিএমএসএফের উদ্যোগে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত গৌরীপুর মহিলা কলেজের উদ্যোগে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন ময়মনসিংহে মেধা ও যোগ্যতায় পুলিশ কনস্টেবল পদে চাকুরী পেলেন ১২৮ জন পুলিশের উর্দ্বতন কর্মকর্তা পরিচয়ে ফেইসবুকে প্রতারণা।  ডিবির হাতে গ্রেফতার মসিকের উদ্যোগে ৫৫০ টাকা কেজি গরুর মাংস বিক্রি শুরু শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সহ-সভাপতি হলেন ময়মনসিংহের রাকিবুল হাসান মিলন মহান স্বাধীনতা ও জাতীয় দিবস :গৌরীপুরে পতাকা মিছিল ও সপ্তাহব্যাপী কর্মসূচির উদ্বোধন
||
  • প্রকাশিত সময় : মে, ৮, ২০২০, ৮:২৪ অপরাহ্ণ




ফুলবাড়ীয়া উপজেলায় মোট ৪১৪৭০ পরিবার সরকারের নিয়মিত সহায়তার আওতায় এসেছে

এম.এ আজিজ, প্রধান প্রতিবেদক, ময়মনসিংহ :
১৫১, ময়মনসিংহ -০৬, ফুলবাড়ীয়া নির্বাচনী আসনের মাননীয় জাতীয় সংসদ সদস্য আলহাজ্ব অ্যাড. মোসলেম উদ্দিন মহোদয়ের দিকনির্দেশনায় তাঁর সুযোগ্য সন্তান ময়মনসিংহ জেলা আওয়ামী লীগ সদস্য ও উপজেলা কমিউনিটি পুলিশিং ফোরাম সভাপতি আলহাজ্ব অ্যাড. ইমদাদুল হক সেলিম মহোদয়ের তত্ত্বাবধায়নে করোনাকালের বিপর্যয় কাঁটিয়ে উঠতে ইতিমধ্যে ফুলবাড়ীয়ায় ১৭৩ মে.টন খাদ্য, ৬,৪১,০০০ টাকা, শিশু খাদ্য ১,৮৪,০০ টাকার মাধ্যমে ২০০০০ পরিবার খাদ্য সহায়তা পেয়েছেন। আর খাদ্যবান্ধব কার্ডের মাধ্যমে ২৮৫৪০ জন ১০ টাকা কেজি চাল, বিশেষ ওএমএস ১৮০০ জন, ভিজিডি ২৯২৮ জন, করোনায় রেশন কার্ড ৮১৪৩ জন হিসেবে মোট ৪১৪৭০ পরিবার সরকারের নিয়মিত সহায়তার আওতায় এসেছেন।
আপনারা জেনে আনন্দিত হবেন যে, মাননীয় প্রধানমন্ত্রী সারাদেশের ৪৯২ টি উপজেলার মধ্যে প্রাথমিক পর্যায়ে ১০০ টি উপজেলায় বয়স্কভাতা, বিধবাভাতা ও স্বামী নিগৃহীতা মহিলাদের জন্য ভাতা কার্যক্রম শতভাগে উন্নীত করার পরিকল্পনা হাতে নিয়েছেন। আগামী জুলাই থেকে নির্ধারিত ১০০ টি উপজেলায় এই ভাতা কার্যক্রম চালু হতে যাচ্ছে। আমরা সৌভাগ্যবান এ কারণে ১০০টি উপজেলার মধ্যে ফুলবাড়ীয়াও রয়েছে। আওয়ামী লীগ নেতৃত্বাধীন শেখ হাসিনা সরকারের এ ধরনের মহতী উদ্যোগ আমাদের ফুলবাড়ীয়া উপজেলায় ধনী-দরিদ্রের বৈষম্য কমিয়ে একটি ক্ষুধা ও দারিদ্রমুক্ত উপজেলায় পরিণত করবে।
মাননীয় সংসদ সদস্য আলহাজ্ব অ্যাড. মোসলেম উদ্দিন মহোদয়ের আন্তরিক প্রচেষ্টা ও বিচক্ষণতায় ফুলবাড়ীয়া উপজেলা সকল প্রতিকূলতা কাঁটিয়ে একটি ডিজিটাল উপজেলায় পরিণত হতে যাচ্ছে। ফুলবাড়ীয়ার উন্নয়নে নিরলস কাজ করে যাওয়া মহৎ এই কর্মবীর, বর্ষীয়ান রাজনীতিকের জন্য অফুরান দোয়া ও শুভ কামনা।




Comments are closed.

     এই বিভাগের আরও খবর




অনলাইন জরিপ

জাতিসংঘের বিশেষ দূত এলিস ক্রুজ বলেছেন, বাংলাদেশের অর্থনৈতিক প্রবৃদ্ধির সুফল সব মানুষের কাছে পৌঁছাচ্ছে না। আপনিও কি তা-ই মনে করেন?

View Results

Loading ... Loading ...

পুরনো সংখ্যার নিউজ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১