আজ শুক্রবার ১৫ই চৈত্র, ১৪৩০, ২৯শে মার্চ ২০২৪

শিরোনাম:
কামারিয়া ইউনিয়নকে আধুনিক ও স্মার্ট ইউনিয়ন গড়ার লক্ষ্যে কাজ করছে ইউপি চেয়ারম্যান আজহার খুলনার মাকসিদুলের বিভীষিকাময় ২৪ ঘণ্টা : গৌরীপুরেটর্চারসেল থেকে আবারও যুবক উদ্ধার \ গ্রেফতার-১ মুক্তিযুদ্ধা মেজবা উদ্দিনের রাষ্ট্রীয় মর্যাদায় দাফন সম্পন্ন গৌরীপুরে বিএমএসএফের উদ্যোগে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত গৌরীপুর মহিলা কলেজের উদ্যোগে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন ময়মনসিংহে মেধা ও যোগ্যতায় পুলিশ কনস্টেবল পদে চাকুরী পেলেন ১২৮ জন পুলিশের উর্দ্বতন কর্মকর্তা পরিচয়ে ফেইসবুকে প্রতারণা।  ডিবির হাতে গ্রেফতার মসিকের উদ্যোগে ৫৫০ টাকা কেজি গরুর মাংস বিক্রি শুরু শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সহ-সভাপতি হলেন ময়মনসিংহের রাকিবুল হাসান মিলন মহান স্বাধীনতা ও জাতীয় দিবস :গৌরীপুরে পতাকা মিছিল ও সপ্তাহব্যাপী কর্মসূচির উদ্বোধন
রনবীর রায় রাজ || কুড়িগ্রাম জেলা প্রতিনিধি
  • প্রকাশিত সময় : নভেম্বর, ২, ২০২২, ৭:০৭ অপরাহ্ণ




ফুলবাড়ীর নাওডাঙ্গা ইউনিয়নে টিসিবির পন‍্যের বিতরণে দুর্নীতি ও চুরি

কুড়িগ্রামের ফুলবাড়ীর নাওডাঙ্গা ইউনিয়নের টিসিবির পন্যের দুর্নীতি।জানা গেছে,নাওডাঙ্গা ইউনিয়নে দুইদিন টিসিবির পণ্য দেওয়ার কথা থাকলেও মঙ্গলবার (৩) অক্টোবর সারাদিন টিসিবির পণ্য দেওয়া হলেও,পরেদিন বুধবার বিকাল ৪টা পযন্ত টিসিবির পণ্য দেওয়ার কথা থাকলেও দুপুর ২টায় টিসিবির পণ্য বিতরণ বন্ধ করে দিয়ে চলে যাওয়ার সময় জনগন কার্ড নিয়ে উপস্থিত থাকার পরেও তাদেরকে বলা হয় টিসিবির পণ্য নেই শেষ হয়ে গেছে। পরবর্তীতে স্থানীয় সাধারণ জনগণ উপস্থিত হয়ে টিসিবির পণ্যের জন্য জিগ্যেসা করলে জানা যায় যে,গোডাউনের মধ্যে টিসিবির পণ্য আছে। অবশেষে উদ্ধর্তন কতৃপক্ষ দুপুর ৩টায় উপস্থিত হয়ে ডিলারকে ফোন করে আসতে বললে ডিলার বিকেল ৪টায় উপস্থিত হয় পরে গোডাউন খুলতে বললে, গোডাউন খুললে দেখা যায় যে ১৫৩ পিচ টিসিবির পণ্য পাওয়া যায়। ৩০০৩ পিচ টিসিবির পণ্য বিতরণ করার কথা থাকলেও বিতরণকৃত টিসিবি কার্ডের ফটোকপি ২৩৭৭ পিচ পাওয়া যায়। আর ৪৭৩ পিচ টিসিবির পণ্য চুরি হয়।অবশেষে উপস্থিত ফুলবাড়ী উপজেলার প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা সবুজ কুমার গুপ্ত এবং নাওডাঙ্গা ইউনিয়ন পরিষদের ০৪ জন ইউপি সদস্যসহ নাওডাঙ্গা ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক রেজাউল ইসলাম বন্ধন ও নাওডাঙ্গা ইউনিয়ন ছাত্রলীগের সাবেক আহবায়ক মানিক মিয়া বাবুর উপস্থিতে ১৫৩ পিচ টিসিবির পণ্যসহ গোডাউন সিলগালা করেছেন।




Comments are closed.

     এই বিভাগের আরও খবর




অনলাইন জরিপ

জাতিসংঘের বিশেষ দূত এলিস ক্রুজ বলেছেন, বাংলাদেশের অর্থনৈতিক প্রবৃদ্ধির সুফল সব মানুষের কাছে পৌঁছাচ্ছে না। আপনিও কি তা-ই মনে করেন?

View Results

Loading ... Loading ...

পুরনো সংখ্যার নিউজ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১