আজ শুক্রবার ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

এম এ আজিজ || প্রধান প্রতিবেদক, ময়মনসিংহ
  • প্রকাশিত সময় : আগস্ট, ৫, ২০২২, ৮:২২ অপরাহ্ণ




ফুলবাড়িয়া উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে শেখ কামালের জন্মদিনে মিলাদ ও দোয়া অনুষ্ঠিত

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জ্যেষ্ঠ পুত্র, মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক, আবাহনী ক্রীড়াচক্রের প্রতিষ্ঠাতা, বীর মুক্তিযোদ্ধা ক্যাপ্টেন শেখ কামাল এর ৭৩ তম জন্মবার্ষিকীতে বাংলাদেশ আওয়ামী লীগ ফুলবাড়িয়া উপজেলা শাখার আয়োজনে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। শুক্রবার বাদ আছর ফুলবাড়িয়া খাদেমুল ইসলাম (কে আই) সিনিয়র ফাজিল মাদ্রাসা সংলগ্ন নুর মসজিদে এই মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।
এর আগে ফুলবাড়িয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট ইমদাদুল হক সেলিমের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক হারুন অর রশিদের সঞ্চালনায় দোয়া মাহফিলে উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি ময়েজ উদ্দিন তরফদার, পৌর মেয়র ও সহ সভাপতি গোলাম কিবরিয়া, এডভোকেট আবুল কাশেম মুছা, অধ্যাপক আবুল হোসেন, ডাঃ তোফাজ্জল হোসেন, পৌর আওয়ামী লীগের সভাপতি ও ফুলবাড়িয়া পৌরসভার কাউন্সিলর সফর আলী বুলু, উপজেলা আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক মজিবুর রহমান খান, উপদেষ্টা ও সাবেক চেয়ারম্যান শামছুল হক, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক কেরামত আলী জিন্নাহ, দফতর সম্পাদক সাংবাদিক মোঃ আব্দুল আজিজ, বিজ্ঞান প্রযুক্তি বিষয়ক সম্পাদক আব্দু রাজ্জাক দুলাল, প্রচার সম্পাদক খাইরুল ইসলাম, মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলাম, সহ দফতর সম্পাদক তোফাজ্জল হোসেন খান, সহ প্রচার সম্পাদক জয়নাল আবেদীন মন্ডল, উপজেলা কৃষকলীগের আহবায়ক মাসুদ আলম লিটন, উপজেলা যুবলীগের যুগ্ন আহবায়ক মঞ্জুরুল হক রাসেলসহ উপজেলা আওয়ামী লীগ, বিভিন্ন ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি, সাধারন সম্পাদক সহ উপস্থিত ছিলেন। দোয়া অনুষ্ঠানে ১৯৭৫ সালের ১৫ আগষ্ট দেশি-বিদেশি ষড়যন্ত্রকারীদের প্রত্যক্ষ ও পরোক্ষ সহায়তায় কতিপয় বিপথগামী সেনাসদস্যদের হাতে নির্মমভাবে নিহত জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, তার সহধর্মিণী বেগম ফজিলাতুন্নেছা মুজিব, তার জৈষ্ঠ্য ছেলে বীর মুক্তিযোদ্ধা ক্যাপ্টেন শেখ কামালসহ সকল শহীদদের আত্মার মাগফেরাত কামনা এবং দেশ জাতির উন্নতি ও মঙ্গল কামনা করে বিশেষ দোয়া পরিচালনা করেন। পরে সকলের মাঝে মিষ্টান্ন (তবারক) বিতরণ করা হয়।




Comments are closed.

     এই বিভাগের আরও খবর




অনলাইন জরিপ

জাতিসংঘের বিশেষ দূত এলিস ক্রুজ বলেছেন, বাংলাদেশের অর্থনৈতিক প্রবৃদ্ধির সুফল সব মানুষের কাছে পৌঁছাচ্ছে না। আপনিও কি তা-ই মনে করেন?

View Results

Loading ... Loading ...

পুরনো সংখ্যার নিউজ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০