আজ বৃহস্পতিবার ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

এম এ আজিজ || প্রধান প্রতিবেদক ময়মনসিংহ
  • প্রকাশিত সময় : নভেম্বর, ৩, ২০২২, ৭:১৪ অপরাহ্ণ




ফুলবাড়িয়া উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে জেলহত্যা দিবসে দোয়া ও আলোচনাসভা

বাংলাদেশ আওয়ামী লীগ, ফুলবাড়ীয়া উপজেলা  শাখার উদ্যোগে ৩ নভেম্বর, জেল হত্যা দিবস স্মরণে আলোচনা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার বিকালে ফুলবাড়ীয়া পৌরসভা প্রাঙ্গনে এই দোয়া ও আলোচনা সভা হয়। উপজেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট ইমদাদুল হক সেলিমের সভাপতিত্বে জেল হত্যার তাৎপর্য তুলে ধরে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হারুন অর রশিদের সঞ্চালনায় সভায় বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি ও পৌর মেয়র গোলাম কিবরিয়া,  অধ্যাপক আবুল হোসেন, ডাঃ তোফাজ্জল হোসেন, উপজেলা আওয়ামী লীগের উপদেষ্টা ডাঃ এমদাদুল হক খোকন, উপজেলা আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক মজিবুর রহমান,  যুগ্ন সাধারণ সম্পাদক আবু কাউসার মিলন, সাংগঠনিক সম্পাদক কেরামত আলী জিন্নাহ, দফতর সম্পাদক সাংবাদিক মোঃ আব্দুল আজিজ, প্রচার সম্পাদক মোঃ খায়রুল ইসলাম সাদা, এনায়েপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বুলবুল হোসেন,  ভবানীপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব জবান আলী, উপজেলা আওয়ামী লীগের স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডাঃ আবুল হোসেন, ধর্মীয় সম্পাদক মাওলানা আব্দুল মুন্নাফ, ত্রাণ ও পুনর্বাসন সম্পাদক মুনীর আহমেদ চঞ্চল, কোষাধ্যক্ষ মাহবুবুর রহমান ইকবাল, মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক মুক্তিযোদ্ধা নুরুল ইসলাম, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক লুইস সুপ্রভাত জেংচাম, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক আব্দুর রাজ্জাক দুলাল মাস্টার, কৃষি বিষয়ক সম্পাদক মাহতাব উদ্দিন,  যুবলীগের যুগ্ন আহবায়ক মঞ্জরুল হক রাসেল,  কৃষক লীগের আহ্বায়ক মাসুদ আলম লিটন, স্বেচ্ছাসেবক লীগের সভাপতি কামরুজ্জামান জামান, তাতীলীগের সভাপতি চান মিয়া, সাধারণ সম্পাদক বিল্লাল হোসেন, শ্রমিকলীগের যুগ্ন আহবায়ক মনির উদ্দিন সহ বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত থেকে থেকে বক্তব্য রাখেন। উপজেলা, পৌর ও ইউনিয়ন আওয়ামী লীগ, সহযোগী সংগঠনের সকল পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এর আগে বিকেল ৩ টায় দলীয় নেতাকর্মীরা পৌর সবা কার্যালয়ের সামনে উপস্থিত হয়ে কালো ব‍্যাজ ধারণ করেন। পরে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এবং জাতীয় চার নেতার প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করা হয়। শ্রদ্ধা নিবেদনশেষে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এবং জাতীয় চার নেতা, ১৫ আগষ্টে দেশি-বিদেশি ষড়যন্ত্রের মাধ্যমে ঘাতকদের হাতে নির্মমভাবে নিহত, মুক্তিযুদ্ধে সকল শহীদদের আত্মার মাগফেরাত এবং প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা এবং দেশ-জাতির উন্নতি ও মঙ্গল কামনা করে বিশেষ দোয়া অনুষ্ঠিত হয় ।




Comments are closed.

     এই বিভাগের আরও খবর




অনলাইন জরিপ

জাতিসংঘের বিশেষ দূত এলিস ক্রুজ বলেছেন, বাংলাদেশের অর্থনৈতিক প্রবৃদ্ধির সুফল সব মানুষের কাছে পৌঁছাচ্ছে না। আপনিও কি তা-ই মনে করেন?

View Results

Loading ... Loading ...

পুরনো সংখ্যার নিউজ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০