আজ মঙ্গলবার ৩রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৬ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম:
মানবিক চিকিৎসক সোহানুর রহমান সোহান আর্ত-মানবতার সেবায় এগিয়ে আসুন ! জীবন বাচাঁন ঈদের জামাতে যুবককে ছুরিকাঘাতে খুন এ্যাভেঞ্জারর্স থার্টিন বিজয়ের মাধ্যমে শাহগঞ্জ আন্তঃব্যাচ ক্রিকেট টুর্নামেন্ট শুরু হতদরিদ্র পরিবার ও অসহায় মাদের মাঝে গৌরিপুর স্বজন সমাবেশের ঈদ সামগ্রী বিতরণ গৌরীপুর উপজেলার বাহাদুরপুর সুরেশ্বর দরবার শরীফে বুধবার ঈদুল ফিতর উদযাপিত হয়েছে। ৫১ শতাংশ কারখানা এখনো মার্চের বেতন দেয়নি গৌরীপুর সর্বরোগে আক্রান্ত রহমত-৩ জাতের ধান : অর্ধশত কৃষক ক্ষতিগ্রস্থ গৌরীপুরে ভিজিএফ চাল বিতরণে অনিয়ম-কম দেয়ার অভিযোগ গৌরীপুরে বিএমএসএফের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল
||
  • প্রকাশিত সময় : মে, ২০, ২০২০, ১২:৫৭ পূর্বাহ্ণ




ফুলবাড়িয়ায় ৫ শতাধিক অসহায়ের মাঝে খাদ্য সহায়তা বিতরণ করলেন কাউন্সিলর মিন্টু

এম.এ আজিজ, প্রধান প্রতিবেদক, ময়মনসিংহ :
ময়মনসিংহ মহানগর জাসদের সভাপতি ও কেন্দ্রীয় জাসদের সাংগঠনিক সম্পাদক ময়মনসিংহ সিটি কর্পোরেশনের কাউন্সিলর সৈয়দ শফিকুল ইসলাম মিন্টু মঙ্গলবার ফুলবাড়িয়ার বিভিন্ন এলাকায় দিনব্যাপী খাদ্য সহায়তা বিতরণ করেছেন।
ফুলবাড়িয়াস্থ আলম এশিয়া ও বড়বিলা যানবাহনে চালক ও হেলপার হিসাবে দায়িত্ব পালন করে আসছ এ সব চালক হেলপারের মধ্যে করোনা ভাইরাস সংক্রমন রোধ জনিত কারণে যানবাহন বন্ধ থাকায় বেকার হয়ে পড়া মোটর শ্রমিকদের মাঝে খাদ্য সহায়তা বিতরণ করেছেন। এ সময় মোটর মালিকদের মধ্যে জাহাঙ্গীর আলম আকন্দ, মোটর শ্রমিক নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।
এছাড়া উপজেলার নাওগাও ,কুশমাইল, বাকতা, কালাদহ, পৌরসভা ও ফুলবাড়ীয়া , পুটিজানা ইউনিয়নে জাসদের ইউনিয়ন নেতৃবৃদের মাঝে ৫ কেজি করে, এক কেজি আলু বিতরণ করা হয়েছে । সৈয়দ শফিকুল ইসলাম মিন্টু বলেন, সম্পূর্ন নিজস্ব অর্থে তিনি এই খাদ্য সহায়তা বিতরণ করেছেন । তিনি আরো বলেন, মঙ্গলবার ফুলবাড়ীয়াতে ৫ শতাধিক গরীব, অসহায়, দরিদ্র, ভ্যান- রিকশা চালক ও শ্রমিকদের মাঝে চাল, আলু সহ এই খাদ্য সহায়তা বিতরন করা হয়েছে । এর আগেও তিনি ফুলবাড়িয়ার বিভিন্ন এলাকায় অসহায়দের মাঝে খাদ্য সহায়তা বিতরণ করেছেন। ভবিষ্যতেও তিনি অসহায়দের পাশে থাকবেন বলে আশাবাদ ব্যক্ত করেছেন।




Comments are closed.

     এই বিভাগের আরও খবর




অনলাইন জরিপ

জাতিসংঘের বিশেষ দূত এলিস ক্রুজ বলেছেন, বাংলাদেশের অর্থনৈতিক প্রবৃদ্ধির সুফল সব মানুষের কাছে পৌঁছাচ্ছে না। আপনিও কি তা-ই মনে করেন?

View Results

Loading ... Loading ...

পুরনো সংখ্যার নিউজ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০