আজ শনিবার ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম:
আহত সাংবাদিক রফিক বিশ্বাসকে দেখতে গেলেন, উপজেলা চেয়ারম্যান -এড,ফজলুল হক গৌরীপুরে কাউন্সিলর পদে আইনী লড়াইয়ে বিজয়ী হলেন এসএম আলী আহাম্মদ! ঈশ্বরগঞ্জে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী তারাকান্দায় পানিসম্পদ সেবা সপ্তাহের উদ্ভোধন তারাকান্দায় ৬ মাসে সড়কে ঝরল ১৮ প্রাণ ঈশ্বরগঞ্জে গাছের ডাল কাটাকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে নিহত ১ তারাকান্দায় প্রেসক্লাবের সভাপতি রফিক বিশ্বাসকে হাসপাতালে দেখতে গেলেন ফুলপুর প্রেসক্লাব সভাপতি গৌরীপুরে পহেলা বৈশাখে বর্ণাঢ্য শোভাযাত্রা ও সাংস্কৃতিক উৎসব গৌরীপুরে স্বজন সমাবেশের উদ্যোগে বর্ষবরণ উৎসব মানবিক চিকিৎসক সোহানুর রহমান সোহান
এম এ আজিজ || প্রধান প্রতিবেদক, ময়মনসিংহ
  • প্রকাশিত সময় : আগস্ট, ২২, ২০২২, ১২:০৩ পূর্বাহ্ণ




ফুলবাড়িয়ায় গ্রেনেড হামলা দিবসে উপজেলা আওয়ামী লীগের প্রতিবাদ সভা ও মিছিল

ভয়াল একুশে আগস্ট ২০০৪ সালে বাংলাদেশ আওয়ামী লীগের সভানেত্রী ও প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনাকে হত্যার চেষ্টায় বর্বরোচিত গ্রেনেড হামলার প্রতিবাদে ফুলবাড়িয়া উপজেলা আওয়ামীলীগের উদ্যোগে প্রতিবাদ সমাবেশ ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। মুক্তিযুদ্ধের স্মৃতিসৌধে রবিবার বিকালে এই আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠিত হয়।
উপজেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট ইমদাদুল হক সেলিমের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক হারুন অর রশিদের সঞ্চালনায় প্রতিবাদ সভায় সহ সভাপতি ও পৌর মেয়র গোলাম কিবরিয়া, অধ্যাপক আবুল হোসেন, ডাঃ তোফাজ্জল হোসেন, শামছুল হক, যুগ্ন সাধারণ সম্পাদক আবু কাউসার মিলন, সাংগঠনিক সম্পাদক কেরামত আলী জিন্নাহ, দফতর সম্পাদক সাংবাদিক মোঃ আব্দুল আজিজ, শ্রম বিষয়ক সম্পাদক মোশাররফ হোসেন, প্রচার ও প্রকাশনা সম্পাদক খাইরুল ইসলাম, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক আব্দুর রাজ্জাক দুলাল মাটার, সংস্কৃতি বিষয়ক সম্পাদক মুক্তিযোদ্ধা মাহতাব উদ্দিন, বন ও পরিবেশ সম্পাদক লুইস সুপ্রভাত জেংচাম, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডাঃ আবুল হোসেন, কোষাধ্যক্ষ মাহবুবুর রহমান ইকবাল, সহ দফতর সম্পাদক তোফাজ্জল হোসেন খান, সহ প্রচার সম্পাদক জয়নাল আবেদীন মন্ডল, সদস্য এডভোকেট আব্দুল মোতালেব, ভবানীপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জবান আলী, সাবেক চেয়ারম্যান সদস্য ইমান আলী, জিনাত রেহানা ইলোরা, আমছর আলী, এমদাদুল হক পলাশ, এস এম ইব্রাহিম,কৃষক লীগ সভাপতি মাসুদ আলম লিটন, যুবলীগের যুগ্ন আহবায়ক মঞ্জরুল হক রাসেল, শ্রমিক লীগের যুগ্ন আহবায়ক মনির উদ্দিন প্রমুখ বক্তব্য রাখেন।
সভায় উপজেলা আওয়ামী লীগ, ইউনিয়ন আওয়ামী লীগ ও ওয়ার্ড আওয়ামী লীগ এবং সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
সভায় উপজেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট ইমদাদুল হক সেলিম বলেন, স্বাধীনতা বিরোধী ও ষড়যন্ত্রকারী চক্র ১৯৭৫ সালের ১৫ আগষ্ট জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে হত্যার মধ্যদিয়ে আওয়ামী লীগকে ধ্বংস করতে পারেনি। শেখ হাসিনাকে হত্যার মধ্যদিয়ে আওয়ামী লীগকে চিরতরে ধ্বংস ও নেতৃত্ব শুন্য করতে ২০০৪ সালের ২১ আগষ্ট এই বর্বরোচিত হামলা চালায়। তিনি আরো বলেন, রাখে আল্লাহ মারে। আওয়ামী লীগের নেতাকর্মীরা মানব প্রাচীর দিয়ে ঘিরে নিজে জীবন দিয়ে শেখ হাসিনাকে প্রানে বাঁচিয়েছেন। পরে ২১ আগষ্ট, ১৫ আগষ্ট, মুক্তিযুদ্ধসহ বিভিন্ন সময়ে যারা দেশের জন্য জীবন দিয়েছেন তাদের আত্বার মাগফেরাত কামনা এবং দেশ জাতির মঙ্গল ও উন্নতি কামনা করে বিশেষ দোয়া অনুষ্ঠিত হয়। পরে মুক্তিযুদ্ধের স্মৃতিসৌধ থেকে বিক্ষোভ মিছিল শুরু হয়ে সারা বাজার প্রদক্ষিন করে মিছিলটি ভালুকজান বৌদ্ধভুৃমিতে শেষ হয়। মিছিল শেষে উপজেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট ইমদাদুল হক সেলিম সকলকে ধন্যবাদ জানিয়ে সভা ও মিছিল শেষ করেন।




Comments are closed.

     এই বিভাগের আরও খবর




অনলাইন জরিপ

জাতিসংঘের বিশেষ দূত এলিস ক্রুজ বলেছেন, বাংলাদেশের অর্থনৈতিক প্রবৃদ্ধির সুফল সব মানুষের কাছে পৌঁছাচ্ছে না। আপনিও কি তা-ই মনে করেন?

View Results

Loading ... Loading ...

পুরনো সংখ্যার নিউজ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০