আজ বুধবার ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

রনবীর রায় রাজ || জেলা প্রতিনিধি, কুড়িগ্রাম৷
  • প্রকাশিত সময় : আগস্ট, ১৪, ২০২২, ৮:৫৯ অপরাহ্ণ




ফুলবাড়ীতে ডাক্তারের প্রতি অশোভন আচরণের প্রতিবাদে এলাকাবাসীর মানববন্ধন

কুড়িগ্রামের ফুলবাড়ী উপজেলার বীর মুক্তিযোদ্ধার সন্তান ডা. আনোয়ার হোসেনের প্রতি অশোভন আচরণ, মিথ্যা অপপ্রচার এবং উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতি কর্তৃক অপসারণ চেষ্টার প্রতিবাদে প্রতিবাদ সভা, মানববন্ধন ও স্মারকলিপি প্রদান করেছে ফুলবাড়ীর সর্বস্তরের জনগণ।

রবিবার (১৪ আগস্ট) সকাল ১১ টায় ফুলবাড়ী বাজারের জিরো পয়েন্টে প্রতিবাদ সভা ও মানববন্ধনে বক্তব্য রাখেন, উপজেলা জাসদের সাধারণ সম্পাদক আব্দুল আজিজ বাবুল, উপজেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মেহেদী হাসান, উপজেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি মিজানুর রহমান, এলাকাবাসী মাহফুজার রহমান ও জাহিদ হাসান নয়নসহ আরো অনেকে। মানববন্ধনে শত শত নর নারী অংশগ্রহণ করেন।

মানববন্ধন ও প্রতিবাদ সভা শেষে উপজেলা নির্বাহী কর্মকর্তা বরাবর একটি স্মারকলিপি প্রদান করেন এলাকাবাসী।

এ সময় বক্তারা বলেন, ফুলবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে গত দুই তিন বছরের চেয়ে এখন চিকিৎসার মান অনেক ভালো তারপরও একটি মহল এ চিকিৎসা ব্যবস্থাকে নস্যাৎ করার জন্য উঠে পড়ে লেগেছে। চিকিৎসা নিতে গিয়ে একজন প্রধান শিক্ষক ডাক্তার আনোয়ার হোসেন এর সাথে যে খারাপ আচরণ করেছে তার তীব্র প্রতিবাদ জানান তারা।

উল্লেখ্য, গত ৭ আগস্ট দিবাগত রাত ৩ টায় দক্ষিণ কুটি চন্দ্রখানা জেলে পাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক সলিমুল্লাহকে অসুস্থ অবস্থায় ফুলবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে জরুরী বিভাগে চিকিৎসার জন্য এমার্জেন্সি ছেড়ে দ্বিতীয় তলায় গেলে মেডিকেল অফিসার ডাক্তার আনোয়ার হোসেন তাকে নিচে যাওয়ার জন্য বলে সে কথা না শুনেই দ্বিতীয় তলায় তাকে চিকিৎসা দেয়ার কথা জানালে ডাক্তার আনোয়ার হোসেন তাকে আবারো এমার্জেন্সি রুমে যেতে বললে এ সময় বিভিন্ন প্রকার গালিগালাজ ও চাকুরি আওয়ার হুমকি দেয় ওই শিক্ষক। একজন ডাক্তারকে এভাবে গালিগালাজ করার পরও তার বিরুদ্ধে ওই ডাক্তার কোন আইনি ব্যবস্থা না নিলেও উপজেলা শিক্ষক সমিতির সহযোগিতায় তার বিরুদ্ধে মানববন্ধন করা হয় ।




Comments are closed.

     এই বিভাগের আরও খবর




অনলাইন জরিপ

জাতিসংঘের বিশেষ দূত এলিস ক্রুজ বলেছেন, বাংলাদেশের অর্থনৈতিক প্রবৃদ্ধির সুফল সব মানুষের কাছে পৌঁছাচ্ছে না। আপনিও কি তা-ই মনে করেন?

View Results

Loading ... Loading ...

পুরনো সংখ্যার নিউজ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০