আজ বুধবার ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

রফিক বিশ্বাস || নিজস্ব প্রতিবেদক, তারাকান্দা
  • প্রকাশিত সময় : নভেম্বর, ২৩, ২০২১, ১০:৪০ অপরাহ্ণ




ফুলপুরে সড়কে প্রাণ গেল ২জনের

রফিক বিশ্বাস।। ময়মনসিংহের ফুলপুরে সড়ক দুর্ঘটনায় দুই মোটরসাইকেল আরোহীর ঘটনাস্থলে মৃত্যু হয়েছে। মঙ্গলবার রাত ৮টার দিকে ঢাকা-শেরপুর আঞ্চলিক মহাসড়কে উপজেলার বাশাটী নামক স্থানে ওই দুর্ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, শেরপুরগামী একটি কাভার্ড ভ্যান ( ঢাকা মেট্রো অ-১৪- ১৫৭৭) ফুলপুরগামী একটি মোটরসাইকেলকে চাপা দিলে ঘটনাস্থলেই মোটরসাইকেলের দুই যাত্রী মারা যান। নিহতরা হলেন, ফুলপুর দিউ কলেজ রোডের নাজমুল হক দুলাল মাষ্টারের বড় ছেলে নাজমুস সাকিব (৩৫) ও সিকদার বাড়ির আজমত আলী সিকদারের ছেলে আজহারুল সিকদার (৩৬)।

দুর্ঘটনার সংবাদ পেয়ে ফুলপুর থানা পুলিশ ও ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন এবং লাশ উদ্ধার করেন। পুলিশ কাভার্ড ভ্যান চালক শেরপুর জেলার নওহাটা গ্রামের মৃত আবুল হোসেনের ছেলে মোঃ আনোয়ার হোসেন (৫০) কে আটক করেছে।

ফুলপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুল্লাহ আল মামুন সড়ক দুর্ঘটনার কথা নিশ্চিত করে বলেন, লাশের সুরতহাল পূর্বক আইনত ব্যবস্থা নেওয়া হচ্ছে। ঘাতক কাভার্ডভ্যান ও চালককে আটক করা হয়েছে। সার্বিক আইনশৃংখলা পরিস্থিতি স্বাভাবিক আছে।




Comments are closed.

     এই বিভাগের আরও খবর




অনলাইন জরিপ

জাতিসংঘের বিশেষ দূত এলিস ক্রুজ বলেছেন, বাংলাদেশের অর্থনৈতিক প্রবৃদ্ধির সুফল সব মানুষের কাছে পৌঁছাচ্ছে না। আপনিও কি তা-ই মনে করেন?

View Results

Loading ... Loading ...

পুরনো সংখ্যার নিউজ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০