আজ বৃহস্পতিবার ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

রফিক বিশ্বাস || নিজস্ব প্রতিবেদক, তারাকান্দা
  • প্রকাশিত সময় : জুলাই, ৬, ২০২২, ৬:৩৭ অপরাহ্ণ




প্রেমের কারণেই সামাদকে হত্যা গ্রেপ্তার  -৪ 

প্রেমের কারণেই ময়মনসিংহের তারাকান্দায় সামাদ (১৫) নামের এক কিশোরকে হত্যা করেছে। নিহত সামাদ উপজেলার দাদরা গ্রামের মো. শাহজাহানের ছেলে। পঙ্গুয়াই উমেদ আলী উচ্চ বিদ্যালয়ের সেফটিক ট্যাংক থেকে অটোরিকশা চালক আব্দুস সামাদের লাশ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় গত মঙ্গলবার রাতে ওই কিশোরের পিতা মো. শাহজাহান বাদি হয়ে তারাকান্দা থানায় অজ্ঞাত কয়েক জনকে আসামি করে মামলা দায়ের করেছে। পরে ওই দিন রাতেই ৪ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তারকৃতরা হলো- উপজেলার দাদরা গ্রামের আলাল উদ্দিনের ছেলে মো. রবিন মিয়া (১৯) ও রোহান মিয়া (২৪), পঙ্গুয়াই গ্রামের সিরাজুল ইসলামের ছেলে শাহীনুর ইসলাম (২২), হাটপাড়া গ্রামের মো. শাহজাহানের ছেলে মোস্তাফিজুর রহমান নাঈম (১৯)।

এলাকাবাসী ও পরিবার সূত্রে জানা যায়, সোমবার অটোরিকশা নিয়ে বের হয় সামাদ। রাতে না ফেরায় বাড়ির লোকজন অনেক খোঁজাখুঁজি করেও সন্ধান পায়নি। রাতে থানায় একটি সাধারণ ডায়েরি করেন তার বাবা। মঙ্গলবার সকালে কাকনী ইউনিয়নের পঙ্গুয়াই উমেদ আলী উচ্চ বিদ্যালয়ের সেপটিক ট্যাংকের ভেতরে সামাদের লাশ দেখতে পান স্থানীয়রা। খবর পেয়ে পুলিশ মরদেহ উদ্ধার করে।

পুলিশ জানায়, আটক রবিন নিহত সামাদের ঘনিষ্ঠ বন্ধু ছিল। বন্ধুত্বের সুবাদে সামাদ রবিনের বাড়িতে বিভিন্ন সময় আসা যাওয়া করত। রবিন ও রোহানের ছোট বোনের সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে এমন সন্দেহ হয় দুই ভাইয়ের। ওই অবস্থায় তাদের বোনকে শাসন করে তার কাছ থেকে দূরে থাকতে বলে। তাতে কাজ না হওয়ায় সামাদকে হত্যা করে। সোমবার সন্ধ্যায় রবিনসহ তিনজন মিলে রিকশা নিয়ে ঘোরাঘুরি দেখে পুলিশের কাছে জানালে এর উপর ভিত্তি করে কাজ শুরু করে ডিবি ও থানা পুলিশ। পরে সন্ধ্যায় সামাদের খুনিদের গ্রেপ্তার করা হয়। এব্যাপারে তারাকান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল খায়ের বলেন, বন্ধুর বোনের সঙ্গে প্রেম থাকার সন্ধেহে হত্যা করেছে সামাদকে। আসামীরা হত্যার সাথে জড়িত থাকার কথা স্বীকার করেছে বলেও তিনি জানান।




Comments are closed.

     এই বিভাগের আরও খবর




অনলাইন জরিপ

জাতিসংঘের বিশেষ দূত এলিস ক্রুজ বলেছেন, বাংলাদেশের অর্থনৈতিক প্রবৃদ্ধির সুফল সব মানুষের কাছে পৌঁছাচ্ছে না। আপনিও কি তা-ই মনে করেন?

View Results

Loading ... Loading ...

পুরনো সংখ্যার নিউজ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০