আজ বৃহস্পতিবার ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

বাহাদুর ডেস্ক || ওয়েব ইনচার্জ
  • প্রকাশিত সময় : ডিসেম্বর, ১৮, ২০২২, ২:১৩ অপরাহ্ণ




‘প্রেডিকশনের দরকার নেই, মেসি কাপ জিতবে এটাই শেষ কথা’

আজ থেকে আট বছর আগের বেদনা এখনও ভুলতে পারেননি আর্জেন্টাইন সমর্থকরা। সে বছর বিশ্বকাপ জয়ের খুব কাছে গিয়েও স্বপ্নভঙ্গের বেদনায় পুড়তে হয়েছিল লিওনেল মেসিকে। ২০১৪ ব্রাজিল বিশ্বকাপের ফাইনালে জার্মানির কাছে হেরেছিল আর্জেন্টিনা। সেই মেসির সামনে ক্যারিয়ারের শেষবেলায় এখন আরেকটি সুযোগ এসেছে। আর্জেন্টিনার প্রয়োজনে সব সময় জ্বলে উঠছেন তিনি। ফাইনালেও এই মেসি জ্বলে উঠবেন দারুণভাবে- এমনটাই মনে করছেন ঢাকাই ছবির আলোচিত নায়িকা পরীমণি।

নায়িকার ভাষ্য,আমি চাই কাপটা মেসির হাতে উঠুক। সব পাওয়া হয়ে গেছে মেসির। বাকী কেবল এই কাপটা। আমার দৃঢ় বিশ্বাস আজকে এটাও পূরণ হয়ে যাবে।

ঢাকাই ছবির এই নায়িকা যতটা না আর্জেন্টাইন সমর্থক তার চেয়ে বেশি মেসি ভক্ত। মেসির প্রতি তার অন্য রকম মুগ্ধতা বলেই জানালেন। মেসি যখন বল নিয়ে দৌড় দেয় পরীমণির তখন হার্ডব্রিট বেড়ে যায়। তার পায়ে বল গেলেই পরীমণির হৃদয়ে অন্যরকম আনন্দ কাজ করে।

পরীমণি বলেন, মেসি আমার প্রিয় খেলোয়াড়। মেসির পায়ে বল গেলেই নিজে আলাদা শান্তি অনুভব করি। এতো বড় একজন খেলোয়াড় হয়েও মাঠে ও মাঠের বাইরে তার বিনয় ও আচার-আচরণ আমাকে মুগ্ধ করে।

পরী জানালেন, ফাইনাল নিয়ে বেশ টেনশনে আছেন। একেকজন একেরকম প্রেডিকশন দিচ্ছেন। তবে যে যাই বলুক। কাপটা মেসির হাতে উঠলেই হয়।  বিশ্বকাপের শেষ হাসিটা মেসিই হাসুক।

ফাইনাল ম্যাচ নিয়ে কোনো প্রেডিকশন করতে রাজি নন পরী। বললেন, এইসব প্রেডিকশন-মেডিকশন আমার দরকার নেই। মেসি কাপ জিতবে এটাই শেষ কথা।




Comments are closed.

     এই বিভাগের আরও খবর




অনলাইন জরিপ

জাতিসংঘের বিশেষ দূত এলিস ক্রুজ বলেছেন, বাংলাদেশের অর্থনৈতিক প্রবৃদ্ধির সুফল সব মানুষের কাছে পৌঁছাচ্ছে না। আপনিও কি তা-ই মনে করেন?

View Results

Loading ... Loading ...

পুরনো সংখ্যার নিউজ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০