শুক্রবার, ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ -|- ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ-গ্রীষ্মকাল -|- ১০ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে স্বাগত জানাতে গৌরীপুর থেকে ট্রেন, বাস, নৌকা ও পায়ে হেঁটে ছুটছেন জনতা

প্রকাশিত হয়েছে- শনিবার, ১১ মার্চ, ২০২৩
প্রধান প্রতিবেদক || দৈনিক বাহাদুর
  • প্রকাশিত সময় : মার্চ, ১১, ২০২৩, ৭:১৩ অপরাহ্ণ

পাঁচ বছর পর প্রধানমন্ত্রী শেখ হাসিনা আজ ময়মনসিংহে এসেছেন। প্রধানমন্ত্রী দেশরতœ শেখ হাসিনাকে স্বাগত জানাতে ও বরণে ময়মনসিংহের গৌরীপুর থেকে শনিবার (১১মার্র্চ-২০২৩) ট্রেন-বাস- নৌকা ও পায়ে হেঁটে সভাস্থলের দিকে ছুটছেন জনতা। মোহনগঞ্জ, গৌরীপুর নেত্রকোণা, জারিয়া-ঝানঝাইল, ঈশ^রগঞ্জ-নান্দাইল, সকাল থেকে গৌরীপুর জংশনে ছিলো লোকারণ্য। গৌরীপুরের ভাংনামারীসহ চরাঞ্চলের নেতাকর্মী ও সর্বস্তরের জনতা নৌকা নিয়ে যাচ্ছেন প্রধানমন্ত্রীর জনসভায়।

গৌরীপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সোমনাথ সাহা’র নেতৃত্বে বাস, ট্রেন ও নৌকা যোগে হাজার হাজার নেতাকর্মী শহরের হাজী কাসেম আলী কলেজ মাঠে সমাবেত হন। সেখান থেকে বিশাল বর্ণাঢ্য মিছিল নিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা এর সভাস্থল সার্কিট হাউজ মাঠে অংশ নেন। উপজেলা যুবলীগের সভাপতি মো. সানাউল হক ও সাধারণ সম্পাদক মো. মোফাজ্জল হোসেন খানের নেতৃত্বে হলুদাভ রঙে বিশার শোডাউন নিয়ে গৌরীপুর শহরে আনন্দ শোভাযাত্রা করে। মিছিল শেষে ট্রেনে যোগে প্রধানমন্ত্রীর সভাস্থলে অংশ নেন।

প্রধানমন্ত্রীর আগমনকে ঘিরে ১৪৮, ময়মনসিংহ-৩ গৌরীপুর আসনের মনোনয়ন প্রত্যাশীদের বর্ণিল পোস্টার, তোরণ উপজেলা-জেলা সদর ছাড়িয়ে ঠাঁই নেয় ময়মনসিংহ বিভাগীয় শহরে। শুধু তাই নয়; এ আসনের সম্ভাব্য এমপি প্রার্থীদের প্যানা-পোস্টার ময়মনসিংহ-ঢাকা সড়ক বেয়ে গাজীপুরেও শোভা পাচ্ছে। গৌরীপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. মোফাজ্জল হোসেন খান বলেন, প্রধানমন্ত্রী দেশরতœ শেখ হাসিনাকে বর্ণিল আয়োজনে বরণে যুবলীগসহ সর্বস্তরের মানুষের আগমনে পুরো স্টেডিয়ামে তিল ধারণের ঠাঁই নেই। তার আগমনকে ঘিরে সাধারণ মানুষের মাঝেও উৎসবে মেতে উঠেছেন। উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সোমনাথ সাহা বলেন, স্মার্ট বাংলাদেশের রূপকার জননেত্রী শেখ হাসিনার আগমন আমরা আনন্দে উদ্বেলিত। দু:খী মানুষের মুখে হাসি ফুটানোর জন্য আজ প্রধানমন্ত্রীকে এক নজর দেখার জন্য লাখো লাখো মানুষ সমবেত হয়েছেন।