আজ শুক্রবার ১৫ই চৈত্র, ১৪৩০, ২৯শে মার্চ ২০২৪

শিরোনাম:
কামারিয়া ইউনিয়নকে আধুনিক ও স্মার্ট ইউনিয়ন গড়ার লক্ষ্যে কাজ করছে ইউপি চেয়ারম্যান আজহার খুলনার মাকসিদুলের বিভীষিকাময় ২৪ ঘণ্টা : গৌরীপুরেটর্চারসেল থেকে আবারও যুবক উদ্ধার \ গ্রেফতার-১ মুক্তিযুদ্ধা মেজবা উদ্দিনের রাষ্ট্রীয় মর্যাদায় দাফন সম্পন্ন গৌরীপুরে বিএমএসএফের উদ্যোগে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত গৌরীপুর মহিলা কলেজের উদ্যোগে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন ময়মনসিংহে মেধা ও যোগ্যতায় পুলিশ কনস্টেবল পদে চাকুরী পেলেন ১২৮ জন পুলিশের উর্দ্বতন কর্মকর্তা পরিচয়ে ফেইসবুকে প্রতারণা।  ডিবির হাতে গ্রেফতার মসিকের উদ্যোগে ৫৫০ টাকা কেজি গরুর মাংস বিক্রি শুরু শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সহ-সভাপতি হলেন ময়মনসিংহের রাকিবুল হাসান মিলন মহান স্বাধীনতা ও জাতীয় দিবস :গৌরীপুরে পতাকা মিছিল ও সপ্তাহব্যাপী কর্মসূচির উদ্বোধন
||
  • প্রকাশিত সময় : আগস্ট, ২৬, ২০২০, ১২:৩৭ অপরাহ্ণ




‘প্রজেক্ট এক টাকায় খাবার’ এর ফেসবুক পেইজ গায়েব !

ঢাকা প্রতিনিধি :
দেশের জনপ্রিয় ও মানবিক কার্যক্রম উদাহরণ সৃষ্টিকারী প্রতিষ্ঠান ‘প্রজেক্ট এক টাকায় খাবার’ এর ফেসবুক পেইজ এখন ফেসবুকে খোঁজে পাওয়া যাচ্ছে না। গতকাল থেকে এ ঘটনা ঘটে।
এ বিষয়ে প্রজেক্টের সমন্বয়কারী রাফাত নূর জানান, অত্যান্ত বেদনার সাথে জানাচ্ছি আমাদের স্বেচ্ছাসেবকদের সুদির্ঘ আট বছরের পরিশ্রম এর প্রকাশনা হতো যে পেইজ থেকে, সেই “ প্রজেক্ট এক টাকায় খাবার” যার লিংক www. facebook . Com/onetakafood পেইজটাকে আজ 25 Aug 2020 তারিখ আনুমানিক বাংলাদেশ সময় ৬.৪৫ বা এর কিছূ আগে পরের সময় থেকে আর অনলাইন দেখা যাচ্ছেনা। দেখা যাচ্ছে না বলতে পেইজটা সার্চ করলে অনলাইনে শো করে না। এবং এর এডমিন যারা ছিলো তারাও তাদের ড্যাশবোর্ডে এটা দেখতে পাচ্ছে না। পেইজের পোস্ট সমুহ দেখা যাচ্ছে না। এটা ফেসবুকের কোন সমস্যা নাকি কোন অনাকাংখিত রিপোর্ট এর কারনে এমন হয়েছে সেটা এখনও জানা যায়নি। এডমিন বা সদস্যদের নিকট ফেসবুক হতে কোন নোটিফিকেশনও আসেনি জানামতে। সুদির্ঘ ৮ বছর ধরে চলা এই কর্মসুচিটি যাবতিয় প্রকাশনার প্রাথমিক পদক্ষেপ হিসেবে পেইজটা ব্যবহৃত হতো। বিষয়টি অত্যান্ত বেদনাদায়ক, দির্ঘ সময় ধরে পেইজটা স্বেচ্ছাসেবকদের বিভিন্ন ভালো কাজকে প্রকাশ করে আসছিলো। আজ সেই পেইজটা কোন এক অজানা কারনে নাই হয়ে গেলো। স্বেচ্ছাসেবকদের পরিচালনা পর্ষদ হতে পরবর্তি নির্দেশনা জানিয়ে দেওয়া হবে।




Comments are closed.

     এই বিভাগের আরও খবর




অনলাইন জরিপ

জাতিসংঘের বিশেষ দূত এলিস ক্রুজ বলেছেন, বাংলাদেশের অর্থনৈতিক প্রবৃদ্ধির সুফল সব মানুষের কাছে পৌঁছাচ্ছে না। আপনিও কি তা-ই মনে করেন?

View Results

Loading ... Loading ...

পুরনো সংখ্যার নিউজ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১