আজ মঙ্গলবার ১০ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম:
গৌরীপুর বিশ্ব বই দিবস পালিত কোতোয়ালির ওসি তদন্ত আনোয়ার রেঞ্জে শ্রেষ্ট পুলিশ পরিদর্শক কাতারের সঙ্গে ৫ চুক্তি ও ৫ সমঝোতা স্মারক সই গৌরীপুর উপজেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক অ্যাডভোকেট শরাফ উদ্দিন খান পাঠান আর নেই গৌরীপুরে কন্দাল ফসল চাষ বিষয়ক কৃষক প্রশিক্ষণ গৌরীপুরে ইউপি মেম্বারেই বন্ধ করে দিলো দু’টি পরিবারের চলাচল রাস্তা! ভালুকা মডেল থানার ওসি শাহ কামাল আকন্দ জেলায় শ্রেস্ট ওসি হিসেবে পুরস্কৃত স্বপদে ফিরলেন গৌরীপুরের সাময়িক বরখাস্তকৃত ইউপি চেয়ারম্যান রুবেল! গৌরীপুরে অতিরিক্ত টোল আদায় বন্ধের দাবিতে ব্যবসায়ীদের প্রতিবাদ কোতোয়ালির পুলিশ পরিদর্শক তদন্ত আনোয়ার জেলায় শ্রেষ্ট পুলিশ পরিদর্শক
||
  • প্রকাশিত সময় : জানুয়ারি, ১৫, ২০২০, ১১:৪৩ অপরাহ্ণ




পূর্বধলায় ট্রাকের চাকায় পিষ্ট হয়ে চালক নিহত, বিক্ষোপ্ত জনতার ২ ঘন্টা সড়ক অবরোধ

তিলক রায় টুলুঃ

শ্যামগঞ্জ-পূর্বধলা-বিরিশিরি সড়কে বালুবোঝাই ট্রাকের পাচায় পিষ্ট হয়ে জুয়েল মিয়া (২৫) নামে এক যুবক ঘটনা স্থলেই নিহত হয়েছে। নিহত জুয়েল মিয়া মোটরসাইকেলে করে বিভিন্ন এলাকায় চা-পাতা ফেরি করে বিক্রি করত।
ঘটনাটি ঘটেছে বুধবার ১৫ জানুযারী বিকাল ৫টার পর উপজেলার মহিষবের গ্রামে।
নিহত জুয়েল মিয়ার বাড়ী পূর্বধলা উপজেলার গোহালাকান্দা ইউনিয়নের শালদিঘা গ্রামে। তার পিতার নাম মৃতঃ জামির হোনের মাস্টার।
পুলিশ ও এলাকাবাসী সুত্রে জানাযায় জুয়েল মিয়া মোটরসাইকেল যোগে শ্যামগঞ্জ বাজার থেকে শালদিঘা নিজ বাড়ীতে ফেরার পথে বাড়ীর খুব কাছাকাছি মহিষবের নামক স্থানে পৌছঁলে বিপরীতদিক থেকে আসা বালু বোঝাই একটি ট্রাক অপর একটি ট্রাক কে অভারটেক করতে গিয়ে তাকে চাপা দিলে ঘটনা স্থলেই তার মৃত্যু হয়। এ সময় তার ব্যবহৃত মোটরসাইকেলটি দুমরে মুচরে যায়। দূর্ঘটনার পর পর ঘাতক ট্রাকটি পালিয়ে যায়।
দূর্ঘটনার পর পর উত্তেজিত জনতা শ্যামগঞ্জ পূর্বধলা সড়ক অবরোধ করে রাখে, খবর পেয়ে শ্যামগঞ্জ পুলিশ তদন্ত কেন্দ্রর পুলিশ ও পূর্বধলা থানা পুলিশ ঘটনা স্থলে পৌছে রাত সারে ৭টার দিকে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে এবং সড়ক যোগাযোগ পুনঃ স্থাপন করে।




Comments are closed.

     এই বিভাগের আরও খবর




অনলাইন জরিপ

জাতিসংঘের বিশেষ দূত এলিস ক্রুজ বলেছেন, বাংলাদেশের অর্থনৈতিক প্রবৃদ্ধির সুফল সব মানুষের কাছে পৌঁছাচ্ছে না। আপনিও কি তা-ই মনে করেন?

View Results

Loading ... Loading ...

পুরনো সংখ্যার নিউজ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০