আজ বৃহস্পতিবার ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

বাহাদুর ডেস্ক || ওয়েব ইনচার্জ
  • প্রকাশিত সময় : অক্টোবর, ২৯, ২০২২, ৬:৩৯ অপরাহ্ণ




পরীক্ষা দিতে এসে কলেজে বখাটের ছুরিকাঘাতে ছাত্রী আহত

ময়মনসিংহের গফরগাঁওয়ে নিজের কলেজের গেইটের সামনে এক বখাটের ধারালো ছুরির আঘাতে একাদশ শ্রেণীর এক ছাত্রী (১৭) গুরুতর আহত হয়েছে।

শনিবার সকাল পৌনে ১০টার দিকে শহরের ৯নং ওয়ার্ড শিলাসী এলাকায় গফরগাঁও মহিলা কলেজ গেইটের সামনে এ ঘটনা ঘটে। ওই ছাত্রী ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন।

ছাত্রীর পরিবারের অভিযোগ, উপজেলার উথুরী গ্রামের কবীর মিয়ার বখাটে ছেলে জাহিদ (১৯) ওই ছাত্রীর ওপর হামলা করেছে।

ছাত্রীর বাবা ও প্রত্যক্ষদর্শীরা জানায়, গফরগাঁও মহিলা কলেজের ছাত্রী (জান্নাত) কলেজের একাদশ শ্রেণীর বার্ষিক পরীক্ষায় অংশগ্রহণের জন্য কলেজের গেইটের সামনে এসে রিকশা থেকে নামে ওই ছাত্রী। এর পরপরই কলেজ গেইটের সামনে আগে থেকেই ওঁত পেতে থাকা বখাটে জাহিদ ওই কলেজ ছাত্রীকে জাপটে ধরে তার হাতে থাকা ধারালো ছুরি দিয়ে কলেজ ছাত্রীর বাম গালে তিনটি আঘাত করে।

দেখতে পেয়ে এলাকাবাসী ধাওয়া দিলে বখাটে জাহিদ দৌড়ে পালিয়ে যায়। স্থানীয়রা কলেজ ছাত্রীকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। অবস্থার অবনতি হলে তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়।

ছাত্রীর পারিবারিক সূত্রে জানা গেছে, প্রেমের প্রস্তাবে রাজি না হওয়ায় ওই কলেজ ছাত্রীকে বেশ কিছুদিন যাবত কলেজে আসা-যাওয়ার পথে নানাভাবে উত্ত্যক্ত করতো বখাটে জাহিদ ও তার বন্ধুরা। এরই জরে ধরে সে আজ ছাত্রীর বাম গালে উপর্যুপরি আঘাত করে পালিয়ে যায়।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক ডা. নাইমা আফরিন বলেন, ওই ছাত্রীর বাম গালে ধারালো অস্ত্রের তিনটি আঘাতের চিহ্ন পাওয়া গেছে। আঘাতগুলো বেশ গভীর। তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়েছে।

গফরগাঁও মহিলা কলেজের অধ্যক্ষ আব্দুল খালেক বলেন, কলেজের একাদশ শ্রেণীর বার্ষিক পরীক্ষায় অংশ নিতে এসে রাস্তায় বখাটের ছুরিকাঘাতে কলেজের এক ছাত্রী গুরুতর আহত হয়েছে।

গফরগাঁও থানার ওসি ফারুক আহম্মেদ বলেন, এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।




Comments are closed.

     এই বিভাগের আরও খবর




অনলাইন জরিপ

জাতিসংঘের বিশেষ দূত এলিস ক্রুজ বলেছেন, বাংলাদেশের অর্থনৈতিক প্রবৃদ্ধির সুফল সব মানুষের কাছে পৌঁছাচ্ছে না। আপনিও কি তা-ই মনে করেন?

View Results

Loading ... Loading ...

পুরনো সংখ্যার নিউজ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০