আজ শুক্রবার ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

||
  • প্রকাশিত সময় : জানুয়ারি, ৬, ২০২১, ৮:২৫ অপরাহ্ণ




পথচারী ও দোকানীদের জন্য সুপেয় পানির ব্যবস্থা করে দিলেন সালাহউদ্দিন কাদের

 

মোখলেছুর রহমান, স্টাফ রিপোর্টার ঃ ময়মনসিংহের গৌরীপুরে পাছার বাজার উচ্চ বিদ্যালয়ের পশ্চিম পার্শ্বে (স্কুল মার্কেট সংলগ্ন) বুধবার (৬জানুয়ারি/২০২১) পথচারী ও বাজারের দোকানীদের জন্য সুপেয় পানির ব্যবস্থা করে দিলেন সালাহউদ্দিন কাদের রুবেল।
পাছার বাজার টু গৌরীপুর সড়কের পাশে ৬০ ফুট গভীর একটি নলকূপ স্থাপন করে দেন তিনি। এ নলকূপটি স্থাপন করার একদুই দিনের মধ্যেই এর ফ্লোরটি পাকা করে জনসাধারণের জন্য ব্যবহারোপযোগী করে দেয়া হবে বলে জানান তিনি।
পাছার বাজারের বিশিষ্ট হোমিওপ্যাথি চিকিৎসক ডা. অলকেশ পণ্ডিত জানান, ′′দীর্ঘদিন ধরে আমরা একটি নলকূপের অভাব বোধ করছিলাম। আশেপাশের সকল দোকানী ও পথচারী সুপেয় পানির অভাবে অনেক কষ্ট করে আসছিলো। এই নলকূপটি স্থাপন করার মাধ্যমে আমাদের সকলেরই অনেক উপকার হয়েছে। বর্তমান চেয়ারম্যানের কাছে একাধিকবার আবেদন করার পরও আমরা একটি নলকূপ পাইনি। রুবেলকে বলার সাথে সাথে সে রাজি হয়ে যায়।” সালাহ্উদ্দিন কাদের রুবেল বলেন, ′′যেখানে নলকূপটি স্থাপন করা হয়েছে সেখানে অনেক আগে থেকেই এটি স্থাপন করা দরকার ছিলো। পথচারী ও দোকানীদের স্বার্থে ডাঃ অলকেশ পণ্ডিতের সার্বিক পরামর্শে নলকূপটি স্থাপনের যাবতীয় খরচ বহন করি। আমি মনে করি এটি একটি মানবিক কাজ। আর আমি এসকল মানবিক কাজের মধ্যেই সারাজীবন বেঁচে থাকতে চাই।”
জানা যায়, সালাহ্উদ্দিন কাদের রুবেল আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী হিসেবে গণসংযোগ চালিয়ে যাচ্ছেন। সাধারণ মানুষের মনে ঠাঁই করে নেওয়ার জন্য তিনি বিভিন্ন উন্নয়নমূলক কর্মকাণ্ডে যোগ দিচ্ছেন।




Comments are closed.

     এই বিভাগের আরও খবর




অনলাইন জরিপ

জাতিসংঘের বিশেষ দূত এলিস ক্রুজ বলেছেন, বাংলাদেশের অর্থনৈতিক প্রবৃদ্ধির সুফল সব মানুষের কাছে পৌঁছাচ্ছে না। আপনিও কি তা-ই মনে করেন?

View Results

Loading ... Loading ...

পুরনো সংখ্যার নিউজ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০