আজ মঙ্গলবার ১০ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম:
কাতারের সঙ্গে ৫ চুক্তি ও ৫ সমঝোতা স্মারক সই গৌরীপুর উপজেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক অ্যাডভোকেট শরাফ উদ্দিন খান পাঠান আর নেই গৌরীপুরে কন্দাল ফসল চাষ বিষয়ক কৃষক প্রশিক্ষণ গৌরীপুরে ইউপি মেম্বারেই বন্ধ করে দিলো দু’টি পরিবারের চলাচল রাস্তা! ভালুকা মডেল থানার ওসি শাহ কামাল আকন্দ জেলায় শ্রেস্ট ওসি হিসেবে পুরস্কৃত স্বপদে ফিরলেন গৌরীপুরের সাময়িক বরখাস্তকৃত ইউপি চেয়ারম্যান রুবেল! গৌরীপুরে অতিরিক্ত টোল আদায় বন্ধের দাবিতে ব্যবসায়ীদের প্রতিবাদ কোতোয়ালির পুলিশ পরিদর্শক তদন্ত আনোয়ার জেলায় শ্রেষ্ট পুলিশ পরিদর্শক গৌরীপুর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে মোফাজ্জল হোসেন খানের মনোনয়নপত্র দাখিল গৌরীপুরে সিদ্দিক স্যারের স্মরণসভা ও দোয়া মাহফিল
বাহাদুর ডেস্ক || ওয়েব-ইনচার্জ
  • প্রকাশিত সময় : মার্চ, ২৩, ২০২২, ৪:১৪ অপরাহ্ণ




পগবার বিশ্বজয়ের পদকটিও নিয়ে গেলো চোরের দল

গত সপ্তাহে দুঃস্বপ্নের মতো একটি দিন কাটিয়েছেন ফ্রান্স ও ম্যানচেস্টার ইউনাইটেডের তারকা মিডফিল্ডার পল পগবা। এক দল চোর এসে তার বাড়ি থেকে নিয়ে গেছে অনেক মূল্যবান জিনিসপত্র।

সেই চুরির তালিকা থেকে বাদ যায়নি বিশ্বকাপ জেতার পর পাওয়া মেডেলটিও। পগবা জানিয়েছেন, চোরের দল তার বাড়িতে ঢুকে অন্য সব জিনিসের পাশাপাশি ২০১৮ সালের বিশ্বকাপজয়ী হিসেবে পাওয়া মেডেলটিও নিয়ে গেছে।

ঘটনার সময় পগবার দুই শিশু সন্তান এবং তাদের লালন-পালনের দায়িত্বে থাকা ন্যানি বাড়িতে ছিলেন। মূল্যবান জিনিসপত্র হারালেও, বাচ্চারা নিরাপদ থাকায় হাঁফ ছেড়ে বেঁচেছেন পগবা।

২০১৮ সালের বিশ্বকাপ ফাইনালে ক্রোয়েশিয়াকে ৪-২ গোলে হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছিল ফ্রান্স। সেই ম্যাচে ফ্রান্সের হয়ে তৃতীয় গোলটি করেন পগবা। এছাড়া আসরজুড়েই সপ্রতিভ ছিলেন তিনি।

মেডেল চুরির ব্যাপারে তিনি বলেন, ‘ওরা আমার মায়ের অলঙ্কার নিয়ে গেছে, আমার চ্যাম্পিয়ন মেডেল নিয়ে গেছে। আমি ভয় পেয়েছিলাম কারণ তখন আমার দুই বাচ্চা ও তাদের ন্যানী বাড়িতে ছিল।’

তিনি আরও যোগ করেন, ‘সে (ন্যানী) সবকিছু বুঝতে পেরে আমার স্ত্রী এবং নিরাপত্তাকর্মীদের ফোন করে। পরে বাচ্চাদের নিয়ে একটি রুমে ঢুকে যায়। কয়েকদিন ধরে সে ধাতস্থ হতে পারেনি। বড় বিষয় হলো বাচ্চারা নিরাপদে আছে।’




Comments are closed.

     এই বিভাগের আরও খবর




অনলাইন জরিপ

জাতিসংঘের বিশেষ দূত এলিস ক্রুজ বলেছেন, বাংলাদেশের অর্থনৈতিক প্রবৃদ্ধির সুফল সব মানুষের কাছে পৌঁছাচ্ছে না। আপনিও কি তা-ই মনে করেন?

View Results

Loading ... Loading ...

পুরনো সংখ্যার নিউজ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০