আজ বৃহস্পতিবার ১৪ই চৈত্র, ১৪৩০, ২৮শে মার্চ ২০২৪

শিরোনাম:
কামারিয়া ইউনিয়নকে আধুনিক ও স্মার্ট ইউনিয়ন গড়ার লক্ষ্যে কাজ করছে ইউপি চেয়ারম্যান আজহার খুলনার মাকসিদুলের বিভীষিকাময় ২৪ ঘণ্টা : গৌরীপুরেটর্চারসেল থেকে আবারও যুবক উদ্ধার \ গ্রেফতার-১ মুক্তিযুদ্ধা মেজবা উদ্দিনের রাষ্ট্রীয় মর্যাদায় দাফন সম্পন্ন গৌরীপুরে বিএমএসএফের উদ্যোগে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত গৌরীপুর মহিলা কলেজের উদ্যোগে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন ময়মনসিংহে মেধা ও যোগ্যতায় পুলিশ কনস্টেবল পদে চাকুরী পেলেন ১২৮ জন পুলিশের উর্দ্বতন কর্মকর্তা পরিচয়ে ফেইসবুকে প্রতারণা।  ডিবির হাতে গ্রেফতার মসিকের উদ্যোগে ৫৫০ টাকা কেজি গরুর মাংস বিক্রি শুরু শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সহ-সভাপতি হলেন ময়মনসিংহের রাকিবুল হাসান মিলন মহান স্বাধীনতা ও জাতীয় দিবস :গৌরীপুরে পতাকা মিছিল ও সপ্তাহব্যাপী কর্মসূচির উদ্বোধন
মোখলেছুর রহমান || স্টাফ রিপোর্টার
  • প্রকাশিত সময় : আগস্ট, ১৭, ২০২১, ৭:৪৭ অপরাহ্ণ




নেত্রকোনায় ধান ব্যবসায়ী ট্রলি চালক মজিদ হত্যাকারীদের ফাঁসির দাবিতে গৌরীপুরে মানববন্ধন

ময়মনসিংহের গৌরীপুরে মঙ্গলবার (১৭ আগস্ট/২০২১) ধান ব্যবসায়ী ট্রলি চালক আব্দুল মজিদ হত্যাকারীদের ফাঁসির দাবিতে মানববন্ধন করেছে গৌরীপুর পাওয়ার টিলার মালিক কল্যাণ সমিতি, বোকাইনগর ইউনিয়ন পরিষদ ও এমটিবি ব্রিকসের শ্রমিকরা। ৩লাখ ৬০হাজার টাকা নিয়ে ধান কিনতে যাওয়ার পর গত বৃহস্পতিবার (৫ আগস্ট/২০২১) লিপসিয়ার চৌতারা বিলে নিহত আব্দুল মজিদের বস্তাবন্দি লাশ উদ্ধার করে লিফসিয়া পুলিশ ফাাঁড়ি।

হত্যাকাণ্ডের বিচারের দাবিতে মানববন্ধনে সভাপতিত্ব করেন গৌরীপুর পাওয়ার টিলার মালিক কল্যাণ সমিতির সভাপতি মো. ইব্রাহিম মিয়া। সঞ্চালনা করেন সাধারণ সম্পাদক আবুল হাশিম। হত্যাকাণ্ডের বিচারের দাবিতে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. মোফাজ্জল হোসেন খান, বোকাইনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. হাবিব উল্লাহ, গৌরীপুর পৌরসভার কাউন্সিলর মো. সাদেকুর রহমান সাদেক, গৌরীপুর শ্রমিক ইউনিয়নের সভাপতি মো. আহসান উল্লাহ, পাওয়ার টিলার মেকানিক আবুল হাসিম, নুরুল ইসলাম, বালু ব্যবসায়ী মো. বদর উদ্দিন, চালক আশরাফুল ইসলাম, ব্যবসায়ী চন্দন এস, আব্দুল সালাম প্রমুখ।

উল্লেখ্য যে, নেত্রকোণা জেলার খালিজুড়ির লিপসিয়ায় সোমবার (২ আগস্ট/২০২১) ৩লাখ ৬০হাজার টাকা নিয়ে ধান কিনতে যাওয়া ধান ব্যবসায়ী পাওয়ার টিলার চালক আব্দুল মজিদ। বৃহস্পতিবার (৫ আগস্ট/২০২১) লিপসিয়ার চৌতারা বিলে নিহতের বস্তাবন্দি লাশ পাওয়া যায়। তিনি গৌরীপুর উপজেলার দারিয়াপুর গ্রামের মৃত আব্দুল হেকিমের পুত্র। এ ঘটনার তার বড় ভাই আব্দুস সালাম বাদী হয়ে খালিয়াজুড়ি থানায় ৬আগস্ট মামলা দায়ের করেন। অফিসার ইনচার্জ মো. মজিবুর রহমান জানান, হারারকান্দি গ্রামের বাদল মিয়া ও পাভেল মিয়াসহ ৩জনকে গ্রেফতার করে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে। তারা বর্তমানে জেল হাজতে রয়েছেন।




Comments are closed.

     এই বিভাগের আরও খবর




অনলাইন জরিপ

জাতিসংঘের বিশেষ দূত এলিস ক্রুজ বলেছেন, বাংলাদেশের অর্থনৈতিক প্রবৃদ্ধির সুফল সব মানুষের কাছে পৌঁছাচ্ছে না। আপনিও কি তা-ই মনে করেন?

View Results

Loading ... Loading ...

পুরনো সংখ্যার নিউজ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১