শনিবার, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ -|- ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ-গ্রীষ্মকাল -|- ১১ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

নিহত রিকশা চালকের পরিবারের পাশে দাড়ালেন ময়মনসিংহের এসপি আহমার উজ্জামান

প্রকাশিত হয়েছে- শুক্রবার, ৩ সেপ্টেম্বর, ২০২১
এম এ আজিজ || প্রধান প্রতিবেদক, ময়মনসিংহ
  • প্রকাশিত সময় : সেপ্টেম্বর, ৩, ২০২১, ১১:৫৫ অপরাহ্ণ

রিকশা চালাতে গিয়ে রাস্তায় অজ্ঞান হয়ে মারা যাওয়া মোকছেদের পরিবারকে নগদ সহায়তা দিয়ে ময়মনসিংহের পুলিশ সুপার আহমার উজ্জামান আবারো মানবিকতার দৃষ্টান্ত স্থাপন করলেন। বুধবার পুলিশ সুপারের পক্ষে ঐ আর্থিক সহায়তা প্রদান করেন ময়মনসিংহের কোতোয়ালী মডেল থানার ওসি শাহ কামাল আকন্দ ।
সংসারের ঘানি টানতে গিয়ে প্রায় ৩০ কিলোমিটার দুর থেকে এসে ময়মনসিংহ বিভাগীয় নগরীতে রিকশা চালান প্রতিদিন মোঃ মোকছেদ। বয়স ৪০ বছর। সে ময়মনসিংহ সদরের অষ্টধার কাউনিয়া আব্বাস ডাক্তারের মোড় এলাকার মৃত মোফাজ্জলের ছেলে। সংসারের ঘানি টানতে টানতে মোকছেদ হাপিয়ে গেলেও অভাবের কারণে তার শারীরিক সমস্যা সম্পর্কে কাউকে কোনদিন কিছু বুঝতে দেয়নি। কখন যে তার শরীরে বড় ধরনের কোন রোগ বাসা বেধেছে তার খবর নেওয়ার সুযোগ পর্যন্ত পায়নি।
এ অবস্থায় ৩১ আগষ্ট মঙ্গলবার রিকশা চালক মোকছেদ আলী সংসারের সবাইকে নিয়ে বেচে থাকার তাগিদে প্রতিদিনের ন্যায় রিকশা চালিয়ে জীবিকা নির্বাহ করতে ময়মনসিংহ নগরীতে আসেন। টাকার জন্য এক জায়গা থেকে আরেক জায়গা, একজনকে নামিয়ে আরেকজনকে নিয়ে রিকশা চালিয়ে যাচ্ছেন মোকছেদ। এভাবে ময়মনসিংহ নগরীর গাঙ্গিনাপাড়ে এসে অজ্ঞান হয়ে পড়ে মোকছেদ আলী। স্থানীয়রা তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল নিয়ে যায়। জরুরী বিভাগ কর্মরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করে । এ খবর মুহূর্তে পৌঁছে যায় মানবিক পুলিশ সুপার আহমার উজ্জামানের কানে। অসহায় পরিবারের জন্য আর্থিক সহায়তা প্রদান করেন। আর এই আর্থিক সহায়তা তার পরিবারের কাছে বুধবার হস্তান্তর করেন কোতোয়ালী মডেল থানার ওসি শাহ কামাল আকন্দ। ওসি শাহ কামাল আকন্দ জানান, ময়মনসিংহ জেলা পুলিশ আইন শৃংখলা নিয়ন্ত্রণের পাশাপাশি সব সময় অসহায়দের পাশে থাকার চেষ্টা করে আসছে।