আজ শনিবার ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম:
আহত সাংবাদিক রফিক বিশ্বাসকে দেখতে গেলেন, উপজেলা চেয়ারম্যান -এড,ফজলুল হক গৌরীপুরে কাউন্সিলর পদে আইনী লড়াইয়ে বিজয়ী হলেন এসএম আলী আহাম্মদ! ঈশ্বরগঞ্জে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী তারাকান্দায় পানিসম্পদ সেবা সপ্তাহের উদ্ভোধন তারাকান্দায় ৬ মাসে সড়কে ঝরল ১৮ প্রাণ ঈশ্বরগঞ্জে গাছের ডাল কাটাকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে নিহত ১ তারাকান্দায় প্রেসক্লাবের সভাপতি রফিক বিশ্বাসকে হাসপাতালে দেখতে গেলেন ফুলপুর প্রেসক্লাব সভাপতি গৌরীপুরে পহেলা বৈশাখে বর্ণাঢ্য শোভাযাত্রা ও সাংস্কৃতিক উৎসব গৌরীপুরে স্বজন সমাবেশের উদ্যোগে বর্ষবরণ উৎসব মানবিক চিকিৎসক সোহানুর রহমান সোহান
এম এ আজিজ || প্রধান প্রতিবেদক, ময়মনসিংহ
  • প্রকাশিত সময় : সেপ্টেম্বর, ৩, ২০২১, ১১:৫৫ অপরাহ্ণ




নিহত রিকশা চালকের পরিবারের পাশে দাড়ালেন ময়মনসিংহের এসপি আহমার উজ্জামান

রিকশা চালাতে গিয়ে রাস্তায় অজ্ঞান হয়ে মারা যাওয়া মোকছেদের পরিবারকে নগদ সহায়তা দিয়ে ময়মনসিংহের পুলিশ সুপার আহমার উজ্জামান আবারো মানবিকতার দৃষ্টান্ত স্থাপন করলেন। বুধবার পুলিশ সুপারের পক্ষে ঐ আর্থিক সহায়তা প্রদান করেন ময়মনসিংহের কোতোয়ালী মডেল থানার ওসি শাহ কামাল আকন্দ ।
সংসারের ঘানি টানতে গিয়ে প্রায় ৩০ কিলোমিটার দুর থেকে এসে ময়মনসিংহ বিভাগীয় নগরীতে রিকশা চালান প্রতিদিন মোঃ মোকছেদ। বয়স ৪০ বছর। সে ময়মনসিংহ সদরের অষ্টধার কাউনিয়া আব্বাস ডাক্তারের মোড় এলাকার মৃত মোফাজ্জলের ছেলে। সংসারের ঘানি টানতে টানতে মোকছেদ হাপিয়ে গেলেও অভাবের কারণে তার শারীরিক সমস্যা সম্পর্কে কাউকে কোনদিন কিছু বুঝতে দেয়নি। কখন যে তার শরীরে বড় ধরনের কোন রোগ বাসা বেধেছে তার খবর নেওয়ার সুযোগ পর্যন্ত পায়নি।
এ অবস্থায় ৩১ আগষ্ট মঙ্গলবার রিকশা চালক মোকছেদ আলী সংসারের সবাইকে নিয়ে বেচে থাকার তাগিদে প্রতিদিনের ন্যায় রিকশা চালিয়ে জীবিকা নির্বাহ করতে ময়মনসিংহ নগরীতে আসেন। টাকার জন্য এক জায়গা থেকে আরেক জায়গা, একজনকে নামিয়ে আরেকজনকে নিয়ে রিকশা চালিয়ে যাচ্ছেন মোকছেদ। এভাবে ময়মনসিংহ নগরীর গাঙ্গিনাপাড়ে এসে অজ্ঞান হয়ে পড়ে মোকছেদ আলী। স্থানীয়রা তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল নিয়ে যায়। জরুরী বিভাগ কর্মরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করে । এ খবর মুহূর্তে পৌঁছে যায় মানবিক পুলিশ সুপার আহমার উজ্জামানের কানে। অসহায় পরিবারের জন্য আর্থিক সহায়তা প্রদান করেন। আর এই আর্থিক সহায়তা তার পরিবারের কাছে বুধবার হস্তান্তর করেন কোতোয়ালী মডেল থানার ওসি শাহ কামাল আকন্দ। ওসি শাহ কামাল আকন্দ জানান, ময়মনসিংহ জেলা পুলিশ আইন শৃংখলা নিয়ন্ত্রণের পাশাপাশি সব সময় অসহায়দের পাশে থাকার চেষ্টা করে আসছে।




Comments are closed.

     এই বিভাগের আরও খবর




অনলাইন জরিপ

জাতিসংঘের বিশেষ দূত এলিস ক্রুজ বলেছেন, বাংলাদেশের অর্থনৈতিক প্রবৃদ্ধির সুফল সব মানুষের কাছে পৌঁছাচ্ছে না। আপনিও কি তা-ই মনে করেন?

View Results

Loading ... Loading ...

পুরনো সংখ্যার নিউজ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০