আজ শনিবার ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম:
গৌরীপুরে সিদ্দিক স্যারের স্মরণসভা ও দোয়া মাহফিল আহত সাংবাদিক রফিক বিশ্বাসকে দেখতে গেলেন, উপজেলা চেয়ারম্যান -এড,ফজলুল হক গৌরীপুরে কাউন্সিলর পদে আইনী লড়াইয়ে বিজয়ী হলেন এসএম আলী আহাম্মদ! ঈশ্বরগঞ্জে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী তারাকান্দায় পানিসম্পদ সেবা সপ্তাহের উদ্ভোধন তারাকান্দায় ৬ মাসে সড়কে ঝরল ১৮ প্রাণ ঈশ্বরগঞ্জে গাছের ডাল কাটাকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে নিহত ১ তারাকান্দায় প্রেসক্লাবের সভাপতি রফিক বিশ্বাসকে হাসপাতালে দেখতে গেলেন ফুলপুর প্রেসক্লাব সভাপতি গৌরীপুরে পহেলা বৈশাখে বর্ণাঢ্য শোভাযাত্রা ও সাংস্কৃতিক উৎসব গৌরীপুরে স্বজন সমাবেশের উদ্যোগে বর্ষবরণ উৎসব
মোখলেছুর রহমান || গৌরীপুর প্রতিনিধি :
  • প্রকাশিত সময় : ফেব্রুয়ারি, ২৩, ২০২২, ৪:২৯ অপরাহ্ণ




গৌরীপুর পল্লী প্রত্যাশার উদ্যোগে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন

 ময়মনসিংহের গৌরীপুর উপজেলার পল্লী প্রত্যাশা (মাইক্রোক্রেডিট রেগুলেটরি অথরিটি’র সনদপ্রাপ্ত) এর উদ্যোগে সোমবার (২১ ফেব্রুয়ারি/২০২২) আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন করা হয়। দিবসটি উদযাপন উপলক্ষে গৌরীপুর কেন্দ্রীয় শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পণ করে পল্লী প্রত্যাশার চেয়ারম্যান মোঃ হাবিবুর রহমান। পুষ্পমাল্য অর্পণ শেষে শহীদদের প্রতি শ্রদ্ধা জানিয়ে ভাষা আন্দোলনের তাৎপর্য নিয়ে একটি আলোচনা অনুষ্ঠানের এক কাঙালি ভোজের আয়োজন করা হয়। উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন প্রতিষ্ঠানের নির্বাহী পরিচালক শেখ ফারুক আহমেদ, প্রধান অতিথি ছিলেন পল্লী প্রত্যাশার চেয়ারম্যান মোঃ হাবিবুর রহমান। প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, আজকের এদিনটি বাঙালি জাতির জীবনে একটি তাৎপর্যপূর্ণ দিন। ১৯৫২ সালের এ দিনে বাংলা ভাষার জন্য যারা জীবন দিয়ে গেছে তাঁদের কাছে আমরা চির ঋণী। যতদিন বাংলাদেশ থাকবে ততদিন তাদেরকে আমরা শ্রদ্ধার সাথে স্মরণ করবো। অনুষ্ঠান সঞ্চালনা করেন প্রতিষ্ঠানের পরিচালক (অপারেশন) শরীফ হোসাইন। এ সময় উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানের সাধারণ সম্পাদক আবু নাঈম তোফায়েল আহমেদ, সহকারী ব্যবস্থাপক স্বপন মিয়া, উপজেলা কিশোর কিশোরী ক্লাবের জেন্ডার প্রমোটার জুমা দেব নাথ, জুনিয়র ক্রেডিট অফিসার জিয়াউর রহমান, ভজন চন্দ্র শীল, তোফায়েল আলম, জাকির হোসেন, মোস্তাকিম মিয়া, সজীব, ফরিদুল ইসলাম প্রমুখ।




Comments are closed.

     এই বিভাগের আরও খবর




অনলাইন জরিপ

জাতিসংঘের বিশেষ দূত এলিস ক্রুজ বলেছেন, বাংলাদেশের অর্থনৈতিক প্রবৃদ্ধির সুফল সব মানুষের কাছে পৌঁছাচ্ছে না। আপনিও কি তা-ই মনে করেন?

View Results

Loading ... Loading ...

পুরনো সংখ্যার নিউজ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০