আজ বৃহস্পতিবার ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

||
  • প্রকাশিত সময় : মার্চ, ৩১, ২০২১, ৭:১৬ অপরাহ্ণ




নতুন কমিটি ঘোষণা, বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ : গৌরীপুরে ছাত্রলীগের আনন্দ মিছিল

 প্রধান প্রতিবেদক :
ময়মনসিংহের গৌরীপুর উপজেলা ছাত্রলীগের ছাত্রলীগের উত্তম সরকারকে সভাপতি ও মোফাজ্জল হোসেনকে সাধারণ সম্পাদক ঘোষণা করায় বুধবার (৩১মার্চ/২০২১) জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ ও শহরে বর্ণাঢ্য আনন্দ মিছিল বের করে। অভিনন্দন জানানো হয় কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি আল নাহিয়ান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টার্চাযকে।

উপজেলা ছাত্রলীগের নতুন কমিটির সভাপতি উত্তম সরকার ও সাধারণ সম্পাদক মোফাজ্জল হোসেনের নেতৃত্বে আনন্দ মিছিল পৌর শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ করে।

আনন্দ মিছিল শেষে সংক্ষিপ্ত ছাত্র সমাবেশে বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান মোফাজ্জল হোসেন খান, উপজেলা ছাত্রলীগের নতুন কমিটির সভাপতি উত্তম সরকার, সাধারণ সম্পাদক মোফাজ্জল হোসেন, পৌর ছাত্রলীগের সভাপতি আল হোসেইন, উপজেলা ছাত্রলীগের বিদায়ী কমিটির সাধারণ সম্পাদক ইমতিয়াজ সুলতান জনি, উপজেলা ছাত্রলীগের সাবেক সহসভাপতি আলী আসকর, উপজেলা ছাত্রলীগের সাবেক আহবায়ক মোঃ কামাল হোসেন, সাবেক পৌর কাউন্সিলর আব্দুল কাদির প্রমুখ।

প্রসঙ্গত ২৪ মার্চ ময়মনসিংহ জেলা ছাত্রলীগের সভাপতি মোঃ রকিবুল ইসলাম রকিব ও সাধারণ সম্পাদক সরকার মোঃ সব্যসাচী সাক্ষরিত বিজ্ঞপ্তিতে গৌরীপুর উপজেলা ছাত্রলীগের স্থগিত কমিটি বিলুপ্ত ঘোষণা করে সভাপতি পদে উত্তম সরকার ও সাধারণ সম্পাদক পদে মোফাজ্জল হোসেনের নাম ঘোষণা করে এক বছর মেয়াদী নতুন কমিটি অনুমোদন করেন।

টি.কে ওয়েভ-ইন




Comments are closed.

     এই বিভাগের আরও খবর




অনলাইন জরিপ

জাতিসংঘের বিশেষ দূত এলিস ক্রুজ বলেছেন, বাংলাদেশের অর্থনৈতিক প্রবৃদ্ধির সুফল সব মানুষের কাছে পৌঁছাচ্ছে না। আপনিও কি তা-ই মনে করেন?

View Results

Loading ... Loading ...

পুরনো সংখ্যার নিউজ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০