আজ বৃহস্পতিবার ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

||
  • প্রকাশিত সময় : আগস্ট, ২৫, ২০২০, ৭:৩০ অপরাহ্ণ




নওগাঁয় তিনটি মুদ্রা উদ্ধার, দাম ৮৮ লাখ টাকা

বাহাদুর ডেস্কঃ
নওগাঁর সাপাহারে প্রাক ব্রিটিশ আমলের, ব্রিটিশ আমলের এবং পাকিস্তান আমলের একটি করে মুদ্রাসহ সেলিম (২০) নামে এক ব্যক্তিকে আটক করেছে র‌্যাব। মুদ্রা তিনটির দাম আনুমানিক ৮৮ লাখ টাকা।শনিবার (২২ আগস্ট২০২০) দিনগত রাত ১টার দিকে সাপাহার উপজেলার খঞ্জনপুর এলাকায় অভিযান চালিয়ে এসব মুদ্রাসহ সেলিমকে আটক করা হয়। এ সময় তার কাছে মুদ্রা ছাড়াও ১৯৪ বোতল ফেন্সিডিল পাওয়া যায়। আটক সেলিম খঞ্জনপুর গ্ৰামের লুতফর রহমানের ছেলে।
রোববার সকাল ১১টায় জয়পুরহাট র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)-৫ এর এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, গোপন সংবাদের ভিত্তিতে জয়পুরহাট র‌্যাব ক্যাম্পের আভিযানিক দলের কোম্পানি কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার এমএম মোহাইমেনুর রশিদের নেতৃত্বে রাত ১টার দিকে খঞ্জনপুর এলাকায় অভিযান চালানো হয়। অভিযানে প্রাক ব্রিটিশ আমলের, ব্রিটিশ আমলের এবং পাকিস্তান আমলের একটি করে মুদ্রা ও ১৯৪ বোতল ফেন্সিডিলসহ সেলিমকে আটক করা হয়। এছাড়া এ সময় তার কাছ থেকে একটি মোবাইল ফোন, দু’টি সিম কার্ড ও একটি মেমোরি কার্ড জব্দ করা হয়। বিজ্ঞপ্তিতে আরো বলা হয়, মুদ্রাগুলোর মধ্যে প্রাক ব্রিটিশ আমলের মুদ্রাটির মূল্য ৫০ লাখ টাকা, ব্রিটিশ আমলের মুদ্রাটির মূল্য ৩৫ লাখ ৫০ হাজার টাকা, পাকিস্তান আমলের মুদ্রাটির মূল্য আড়াই লাখ টাকা। প্রাথমিক জিজ্ঞাসাবাদে সেলিম দীর্ঘদিন ধরে ফেন্সিডিল বিক্রির সঙ্গে জড়িত থাকার কথা স্বীকার করেছেন। তার বিরুদ্ধে সাপাহার থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ ও পুরাকীর্তি আইনে মামলা দায়ের করা হচ্ছে। র‌্যাব জানায়, পুরাকীর্তির অংশ হওয়ায় মুদ্রাগুলো অনেক মূল্যবান।




Comments are closed.

     এই বিভাগের আরও খবর




অনলাইন জরিপ

জাতিসংঘের বিশেষ দূত এলিস ক্রুজ বলেছেন, বাংলাদেশের অর্থনৈতিক প্রবৃদ্ধির সুফল সব মানুষের কাছে পৌঁছাচ্ছে না। আপনিও কি তা-ই মনে করেন?

View Results

Loading ... Loading ...

পুরনো সংখ্যার নিউজ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০