আজ বুধবার ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম:
এম. এ আজিজ || প্রধান প্রতিবেদক, ময়মনসিংহ।
  • প্রকাশিত সময় : অক্টোবর, ১০, ২০২১, ৩:২৩ অপরাহ্ণ




দ্রুত ও নিরবিচ্ছিন্ন সেবা প্রদানে মসিকের ইপিআই সেবা কেন্দ্র উদ্বোধন করলেন মেয়র

ময়মনসিংহ সিটি কর্পোরেশনের মেয়র ইকরামুল হক টিটু বলেন, সিটি কর্পোরেশনের সেবাকে দ্রুত, সহজলভ্য ও নিরবিচ্ছন্ন করতে আমরা দৃঢ় প্রতিজ্ঞ। এর প্রেক্ষিতেই আমরা ইপিআই সেবাকে পৃথক ভবনে স্থানান্তর করেছি। এই ভবন থেকে ৩৩ টি ওয়ার্ডে ইপিআই কার্যক্রম পরিচালিত হবে। এ ভবন পৃথক করার ফলে সুপরিসর স্থানে আরও নিরবচ্ছিন্ন ইপিআই টিকা প্রদান করা সম্ভব হবে।

শনিবার বিশ্বেশ্বরী দেবীরোডে ময়মনসিংহের বিলুপ্ত পৌরসভার পুরাতন ভবনে ইপিআই সেবা কেন্দ্রের উদ্বোধনকালে মেয়র ইকরামুল হক টিটু একথা বলেন।
মেয়র আরও বলেন, করোনা মহামারী মোকাবেলায় টিকা প্রদানের পরিসর আরও বৃদ্ধি পেয়েছে। এই ভবন টিকা প্রদান সংক্রান্ত বিষয়সমূহে আমাদের সক্ষমতা বৃদ্ধি করবে এবং প্রয়োজনে করোনার টিকাদান কেন্দ্র হিসেবেও আমরা ব্যবহার করতে পারবো।

উদ্বোধনকালে প্যানেল মেয়র শামীমা আক্তার, ওয়ার্ড কাউন্সিলর ফারুক হাসান ওয়ার্ড কাউন্সিলর শীতল সরকার, জনসংযোগ কর্মকর্তা শেখ মহাবুল হোসেন রাজীব, মেডিকেল অফিসার ডাঃ রেদাউর রহমান খান, খাদ্য ও স্যানিটেশন কর্মকর্তা দীপক মজুমদার, সিটি কর্পোরেশনের অন্যান্য কর্মকর্তা কর্মচারীবৃন্দ প্রমুখ উপস্থিত ছিলেন।




Comments are closed.

     এই বিভাগের আরও খবর




অনলাইন জরিপ

জাতিসংঘের বিশেষ দূত এলিস ক্রুজ বলেছেন, বাংলাদেশের অর্থনৈতিক প্রবৃদ্ধির সুফল সব মানুষের কাছে পৌঁছাচ্ছে না। আপনিও কি তা-ই মনে করেন?

View Results

Loading ... Loading ...

পুরনো সংখ্যার নিউজ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০