আজ বুধবার ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

||
  • প্রকাশিত সময় : জানুয়ারি, ১০, ২০২১, ১২:০০ পূর্বাহ্ণ




দ্বীপ কন্যা চানন্দী অনলাইন স্বেচ্ছাসেবী সংগঠনের দ্বিতীয় প্রতিষ্ঠা বার্ষিকী

আশিকুর রহমান রাজিব :

অর্থনৈতিকভাবে এগোচ্ছে দেশ, শিক্ষার হার বাড়ছে। সার্বিকভাবে জনগণের জীবনযাত্রার মানও বাড়ছে। কিন্তু সামাজিক ও পারিবারিক অঙ্গনে অশান্তি এবং অস্থিরতাও বাড়ছে সমানতালে। শিক্ষার হার বাড়ার সঙ্গে সঙ্গে কমছে সততা। আপাত ভদ্রলোক বাড়ছে, কমছে নিখাদ ভালো মানুষ। জনসংখ্যা বাড়ছে, কমছে ভালো মানুষ। আইন কঠোর হচ্ছে, আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যও বাড়ছে; কমছে না অপরাধপ্রবণতা। মানুষকে ‘মানুষ’ হিসেবে জ্ঞান করতে না পারলে স্বাভাবিক নিয়মেই হারিয়ে যায় মানবিক মূল্যবোধ। চলে যায় প্রেম, ভালোবাসা ও স্নেহ-মমতা। নষ্ট হয় শান্তি-শৃঙ্খলা। শুরু হয় মানুষের মধ্যে পারস্পরিক হানাহানি, মারামারি, কাটাকাটি। বর্তমান বিশ্বে যা হরহামেশাই ঘটছে। পত্রিকা ও টেলিভিশনের সংবাদ মানেই হত্যা, ধর্ষণ, গুম, খুন, রাহাজানি আর হানাহানি। চারদিকের অবস্থা পর্যালোচনা করলে মনে হয়, মানুষ এখন আর ভালো নেই।

অবাক করা ব্যাপার হলো এতকিছুর পরও মানুষ দিব্যি ভালো আছে।কেন যেন মানুষের মাঝে মানুষের জন্য আফসোস নেই মমতা নেই তাই আমরা আমাদের দায়িত্ব নিয়ে মানবতার ফেরিওয়ালা ভাই গুলো সাথে নিয়ে আমাদের এই দ্বীপ কন্যা চানন্দী গ্রুপের আগামীর পথচলা দ্বীপ কন্যা চানন্দী গ্রুপের লক্ষ, নদী ভাঙ্গন বন্ধের দাবীতে প্রতিবাদ করা, মানুষের পাশে থেকে মানুষ কে সাহায্য করা হতদরিদ্র মানুষের পাশে থেকে অসহায়দের সাহায্য করা দীর্ঘ ২ বছর ধরে সাধারণ মানুষ কে সাহায্য করে আসছে, দ্বীপ কন্যা চানন্দী পরিবার, আমাদের স্বপ্ন মানুষের কল্যাণে কাজ করা, মানুষ কে সহযোগিতা করা এই লক্ষ্য গুলো নিয়ে আমাদের দুই বছর পেরিয়ে তিন বছরের পথ চলা শুরু দ্বীপ কন্যা চানন্দী অনলাইন স্বেচ্ছাসেবী সংগঠনের ২য় (তম) প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে ১০/১/২০২১ইং আনন্দ ভ্রমণ। হাতিয়া থেকে কক্সবাজার। সঙ্গে রয়েছেন ৩৭জন।

তারা হলেন ১/ইয়াসিন আলী সুজন, এডমিন ২/সারোয়ার হোসেন শুভ, এডমিন ৩ অলি উল্যাহ মামুন,এডমিন ৪/শাখাওয়াত হোসেন, এডমিন ৫/মেহেরাজ মাহমুদ, এডমিন ৬/ আমির হামজা,এডমিন ৭/আবুল বাশার সুমন, মডারেটর ৮/মোঃ আলী, মডারেটর ৯/সাকিব, মডারেটর ১০/ইলিয়াস হোসাইন, মডারেটর ১১/আমজাদ, মডারেটর ১২/মোঃ রাশেদ, মডারেটর ১৩/আশিক আল হাসান মামুন মডারেটর ১৪/বিজয় তালুকদার রাহুল ১৫/বিপুল, মডারেটর ১৬/সাদ্দাম হোসেন সততা,মডারেটর ১৭/আদনান হাবিব মাকলুব,সদস্য ১৮/মোহাম্মদ সদস্য ১৯/ রকি ভাগিনা সদস্য ২০/মোঃ তারেক, সদস্য ২১/মোঃ নুর ইসলাম, সদস্য ২২/মেহেদী হাসান, সদস্য ২৩/মোঃ মিলন,সদস্য ২৪/মোঃআরিফ,সদস্য ২৫/মোঃ সানাউল্লাহ, সদস্য ২৬/ রাসেল জিদানী,সদস্য ২৭/রবি আলম শান্ত, সদস্য ২৮/ দিদার, সদস্য ২৯/আশিকুর রহমান রাজীব ,সদস্য ৩০/ সোহেল মির্জা , সদস্য ৩১/কমল দাস,সদস্য ৩২/ মোঃ খোকন, সদস্য ৩৩/ সম্পদ, সদস্য ৩৪/ তামজিদ, সদস্য ৩৫/ফারুক সদস্য ৩৬, রাকিব, সদস্য ৩৭,সোহেল, সদস্য।




Comments are closed.

     এই বিভাগের আরও খবর




অনলাইন জরিপ

জাতিসংঘের বিশেষ দূত এলিস ক্রুজ বলেছেন, বাংলাদেশের অর্থনৈতিক প্রবৃদ্ধির সুফল সব মানুষের কাছে পৌঁছাচ্ছে না। আপনিও কি তা-ই মনে করেন?

View Results

Loading ... Loading ...

পুরনো সংখ্যার নিউজ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০