আজ শুক্রবার ১৫ই চৈত্র, ১৪৩০, ২৯শে মার্চ ২০২৪

শিরোনাম:
কামারিয়া ইউনিয়নকে আধুনিক ও স্মার্ট ইউনিয়ন গড়ার লক্ষ্যে কাজ করছে ইউপি চেয়ারম্যান আজহার খুলনার মাকসিদুলের বিভীষিকাময় ২৪ ঘণ্টা : গৌরীপুরেটর্চারসেল থেকে আবারও যুবক উদ্ধার \ গ্রেফতার-১ মুক্তিযুদ্ধা মেজবা উদ্দিনের রাষ্ট্রীয় মর্যাদায় দাফন সম্পন্ন গৌরীপুরে বিএমএসএফের উদ্যোগে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত গৌরীপুর মহিলা কলেজের উদ্যোগে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন ময়মনসিংহে মেধা ও যোগ্যতায় পুলিশ কনস্টেবল পদে চাকুরী পেলেন ১২৮ জন পুলিশের উর্দ্বতন কর্মকর্তা পরিচয়ে ফেইসবুকে প্রতারণা।  ডিবির হাতে গ্রেফতার মসিকের উদ্যোগে ৫৫০ টাকা কেজি গরুর মাংস বিক্রি শুরু শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সহ-সভাপতি হলেন ময়মনসিংহের রাকিবুল হাসান মিলন মহান স্বাধীনতা ও জাতীয় দিবস :গৌরীপুরে পতাকা মিছিল ও সপ্তাহব্যাপী কর্মসূচির উদ্বোধন
||
  • প্রকাশিত সময় : এপ্রিল, ১৩, ২০২১, ৭:৪৩ অপরাহ্ণ




দৈনিক বাহাদুরে সংবাদ প্রকাশ : গৌরীপুরে ৭২ ঘন্টার মধ্যে পেনশন পেলেন অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক

প্রধান প্রতিবেদক :
দৈনিক বাহাদুরে ৮ এপ্রিল প অনলাই সংস্করণে ‘পেনশনের জন্য কাঁদলেন গৌরীপুরের শিক্ষকরা’ ও ৭ এপ্রিল অনলাইন সংস্করণে ‘হয় পেনশন দেন, নায় হয় বিষের বোতল দেন’ শিরোনামে সংবাদ প্রকাশিত হয়। সংবাদ প্রকাশের ৭২ঘন্টার মধ্যে পেনশন ফাইল প্রসেসিং, অগ্রগামী, অনুমোদন, হিসাব-বিভাগের নিষ্পত্তি শেষে নগদ টাকা নিয়ে বাড়ি ফিরলেন মো. সিদ্দিকুর রহমান। তিনি উপজেলার মাওহা ইউনিয়নের নহাটা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক।

তিনি জানান, আমি দুপুরে চেক পেয়েছি। ব্যাংকে জমা দেয়ার পর নগদ অর্থও হাতে পেয়েছি। দৈনিক বাহাদুরে সংবাদ প্রকাশের কারণেই এটা সম্ভব হয়েছে। দ্রুত সময়ের মধ্যে ফাইল নিষ্পত্তির জন্য জেলা শিক্ষা অফিসার মো. শফিউল হক ও উপজেলা শিক্ষা অফিসার মনিকা পারভীনের প্রতি কৃতজ্ঞতা জানাচ্ছি। উপজেলা হিসাব রক্ষণ অফিসার মেঘলাল মন্ডল পেনশন ফাইল ১৬ঘন্টার মধ্যে নিষ্পত্তি করে নজর সৃষ্টি করেছেন।

এদিকে শিক্ষক নেতৃবৃন্দ জানান, শুধু গৌরীপুর নয়, এ সংবাদ প্রকাশের মধ্যদিয়ে ময়মনসিংহ জেলার ১৩টি উপজেলার নবসরকারিকৃত বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক ও সহকারী শিক্ষকের পেনশন ভাতার ফাইল দীর্ঘদিন আটকে থাকার পর এবার সচল হয়েছে।

জানা যায়, দ্রুত পেনশন, প্রভিডেন্ট ফাণ্ডের জমাকৃত অর্থ ও ভাতাদি প্রদানের দাবিতে গত ৭ এপ্রিল সংবাদ সম্মেলন করেন বৈরাটি আমজত আলী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক মো. আব্দুস সালাম, মহিশ^রণ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক আব্দুল ওয়াহাব তালুকদার, পুম্বাইল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক মো. আব্দুল বারি, গড়পাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক নওয়াব উদ্দিন খান পাঠান, তালেব হোসেন সরকারি প্রাথমিক বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক মনিরা আক্তার খাতুন, ভিটেরপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত সহকারী শিক্ষক মো. আব্দুল লতিফ, দৌলতাবাদ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত সহকারী শিক্ষক আবু হাসান, মুক্তিযোদ্ধা আবুল হাসিম দৌলতাবাদ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত সহকারী শিক্ষক মনোয়ারা ইয়াসমিন, পুম্বাইল দৌলতাবাদ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত সহকারী শিক্ষক মো. আবুল হাসেম, লামাপাড়া দৌলতাবাদ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত সহকারী শিক্ষক আব্দুল কাদির, হিম্মতনগর দৌলতাবাদ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত সহকারী শিক্ষক সাহাব উদ্দিন প্রমুখ। তাদের মধ্যে মঙ্গলবার নহাটা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক মো. সিদ্দিকুর রহমান শুধুমাত্র পেনশনের বিল হাতে পেয়েছেন।

টি.কে ওয়েভ-ইন




Comments are closed.

     এই বিভাগের আরও খবর




অনলাইন জরিপ

জাতিসংঘের বিশেষ দূত এলিস ক্রুজ বলেছেন, বাংলাদেশের অর্থনৈতিক প্রবৃদ্ধির সুফল সব মানুষের কাছে পৌঁছাচ্ছে না। আপনিও কি তা-ই মনে করেন?

View Results

Loading ... Loading ...

পুরনো সংখ্যার নিউজ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১